বাংলা নিউজ > ময়দান > রোহিতদের আগেই মাঠে নামছেন হরমনপ্রীতরা, একই দিনে দুই ভারতীয় দলের পৃথক লড়াই দেখবেন কোন কোন চ্যানেলে?
রোহিত শর্মা ও স্মৃতি মন্ধনা। ছবি- বিসিসিআই।

রোহিতদের আগেই মাঠে নামছেন হরমনপ্রীতরা, একই দিনে দুই ভারতীয় দলের পৃথক লড়াই দেখবেন কোন কোন চ্যানেলে?

  • ঘুম থেকে উঠেই দেখতে পাবেন হরমনপ্রীতদের খেলা, লাঞ্চের পর দেখবেন রোহিতদের লড়াই, জেনে নিন টিভিতে ও মোবাইলে কীভাবে দেখবেন দু'টি ম্যাচের সরাসরি সম্প্রচার।

একই দিনে ঘরে-বাইরে মাঠে নামছে ভারতের ছেলে ও মেয়েদের দু'টি ক্রিকেট দল। ঘরের মাঠে রোহিত শর্মারা মোকাবিলা করবেন ওয়েস্ট ইন্ডিজের। নিউজিল্যান্ড সফরে হোয়াইট ফার্নসদের বিরুদ্ধে টি-২০ খেলতে নামবেন হরমনপ্রীত কউররা।

আপাতত দেখে নেওয়া যাক ছেলে ও মেয়েদের দু'টি ম্যাচ কবে, কোথায়, কখন অনুষ্ঠিত হবে। জেনে নেওয়া যাক কোন কোন চ্যানেলে ও অনলাইনে কোথায় দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার।

কবে অনুষ্ঠিত হবে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় ODI: ৯ ফেব্রুয়ারি, ২০২২ (বুধবার)।

কোথায় অনুষ্ঠিত হবে তিন ম্যাচের সিরজের দ্বিতীয় ম্যাচ: নরেন্দ্র মোদী স্টেডিয়াম (আমদাবাদ)।

কখন শুরু হবে ম্যাচ: ভারতীয় সময় অনুযায়ী দুপুর ১টা ৩০ মিনিটে শুরু ম্যাচ। টস অনুষ্ঠিত হবে দুপুর ১টায়।

ভারতে কোন চ্যানেলে দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার: স্টার স্পোর্টসে সরাসরি সম্প্রচারিত হচ্ছে ওয়ান ডে সিরিজের ম্যাচগুলি। খেলা দেখা যাবে স্টার স্পোর্টস-১, স্টার স্পোর্টস-১ এইচডি, স্টার স্পোর্টস-১ হিন্দি, স্টার স্পোর্টস-১ হিন্দি এইচডি চ্যানেলে।

মোবাইলে ও অনলাইনে কোথায় দেখবেন লাইভ স্ট্রিমিং: ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে অনলাইন স্ট্রিমিং। এছাড়া ম্যাচের যাবতীয় আপডেট পাবেন হিন্দুস্তান টাইমস বাংলায়।

কবে অনুষ্ঠিত হবে ভারত বনাম নিউজিল্যান্ড মহিলা T20I: ৯ ফেব্রুয়ারি, ২০২২ (বুধবার)।

কোথায় অনুষ্ঠিত হবে সিরিজের একমাত্র টি-২০: জন ডেভিস ওভাল (কুইন্সটাউন)।

কখন শুরু হবে ম্যাচ: ভারতীয় সময় অনুযায়ী ভোর ৫টা ৩০ মিনিটে শুরু ম্যাচ। টস অনুষ্ঠিত হবে ভোর ৫টায়।

ভারতে কোন চ্যানেলে দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার: ভারতে কোনও চ্যানেলে সরাসরি সম্প্রচারিত হবে না হরমনপ্রীতদের আন্তর্জাতিক টি-২০ ম্যাচটি।

মোবাইলে ও অনলাইনে কোথায় দেখবেন লাইভ স্ট্রিমিং: অ্যামাজন প্রাইমে দেখা যাবে অনলাইন স্ট্রিমিং। এছাড়া ম্যাচের যাবতীয় আপডেট পাবেন হিন্দুস্তান টাইমস বাংলায়।

বন্ধ করুন