বাংলা নিউজ > ময়দান > WTC Final: নিউজিল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামার আগে স্ত্রীর বাউন্সার সামলালেন বুমরাহ

WTC Final: নিউজিল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামার আগে স্ত্রীর বাউন্সার সামলালেন বুমরাহ

জসপ্রীত বুমরাহ ও স্ত্রী সঞ্জনা গণেশন (ছবি: গুগল)

সোশ্যাল মিডিয়ার পোস্ট করা বুমরাহরের বিভিন্ন ছবি দেখিয়ে সেই ছবির পিছনের গল্প জসপ্রীত বুমরাহকে জিজ্ঞাসা করলেন তাঁর স্ত্রী সঞ্জনা গণেশন।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে স্ত্রী সঞ্জনাকে সাক্ষাৎকার দিলেন ভারতীয় পেসার জসপ্রীত বুমরাহ। নিজের জীবনের বহু স্মৃতির কথা এই সাক্ষাৎকারে জানালেন তিনি। সোশ্যাল মিডিয়ার পোস্ট করা বুমরাহরের বিভিন্ন ছবি দেখিয়ে সেই ছবির পিছনের গল্প জসপ্রীত বুমরাহকে জিজ্ঞাসা করলেন তাঁর স্ত্রী সঞ্জনা গণেশন।

যদি বোলার না হতেন তাহলে হয়তো ভাল গিটার বাজাতেন বুমরাহ। বোনের গিটার হাতের ছবিটাই বলে দিচ্ছিল সেই কথা। ২০১৪ সালে বোনের গিটার নিয়ে একটি ছবি তুলেছিলেন বুমরাহ। সেই ছবি দেখে বুমরাহর স্ত্রী ও এই অনুষ্ঠানের সঞ্চালক সঞ্জনা প্রশন করেন আপনি কী গিটার বাজাতে পারেন। উত্তরে বুমরাহ জানান ছোট বেলা থেকেই তাঁর ইচ্ছা ছিল গিটার বাজাবেন। সেই স্বপ্নপূরণ হয়নি তাই বোনের গিটার নিয়েই ছবি তুলেছিলেন। 

বিয়ের ছবি দেখিয়ে স্বামীর অনুভূতির কথা জানতে চান স্ত্রী। জসপ্রীত বলেন এটা তাঁর জীবনের সবথেক স্মরণীয় দিন। বুমরাহ সঞ্জানাকে জানান, ‘তুমিও এই দিনটার একটা অংশ ছিলে। নিশ্চয়ই তোমার সব মুহূর্ত গুলো মনে রয়েছে। আমরা দুজনেই বিয়ের সময় একে অপরকে দেখে খুব হাসছিলাম। ডেকরেশন ও ইনস্টাগ্রামের ক্যাপশানটা খুব ভাল ছিল।’

এই সাক্ষাৎকারে বুমরাহ জানান ব্রিসবেন টেস্টে পারেননি তবে অস্ট্রেলিয়ার মাটিতে ঐতিহাসিক বর্ডার-গাভস্কার ট্রফি জেতাটা জীবনের অন্যতম সেরা প্রাপ্তি। তাঁর মতে এইজয় দলের আত্মবিশ্বাটা অনেকটাই বাড়িয়েছে। 

ছোট বয়সে খালি গায়ের একটি ছবি দেখাতেই বুমরাহ তাঁর স্ত্রীকে প্রশ্ন করেন এইছবি কি তিনি বেছে দিয়েছেন। সঞ্জনার উত্তর না হওয়ার পরে বুমরাহ জানান তিনি বর্তমানে সুস্থ থাকার গুরুত্ব বোঝেন।  

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বাজেটের আগে এই ৮ সংস্থার মার্কেট ক্যাপিটালাজেশন একলাফে বেড়েছে ২.১০ লাখ কোটি! ডিম-ভাতের লোভে ২১ জুলাই ভিড় জমে? ধারণা ভেঙে নচিকেতা কী বললেন? প্রত্যেকের মৃত্যুর তদন্তে কমিশন গঠন! হিংসার মূলে BNP ও জামাত, দাবি হাসিনার ছেলের ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? রইল আজকের রাশিফল 12 ওভার শেষে Los Angeles Knight Riders-র স্কোর 75/4 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ শ্রাবণের প্রথম সোমবার কারা লাকি?রইল রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.