বাংলা নিউজ > ময়দান > তুমি আউট হতে ভয় পাও- বাবর আজমকে কেন বললেন সাইমন ডুল!!

তুমি আউট হতে ভয় পাও- বাবর আজমকে কেন বললেন সাইমন ডুল!!

বাবর আজম ও সাইমন ডুল (ছবি-টুইটার)

বাবর আজম নাকি আউট হতে ভয় পান। অবিশ্বাস্য শোনালেও এমনটাই নাকি তাঁকে বলেছিলেন প্রাক্তন নিউজিল্যান্ড ক্রিকেটার তথা বর্তমানে ধারাভাষ্যকার সাইমন ডুল। ‘তুমি আউট হতে ভয় পাও!’ বাবরকে নাকি সরাসরি এমন কথাই বলেছিলেন সাইমন ডুল। এমনটাই দাবি করেছেন এই কিউয়ি তারকা স্বয়ং।

শুভব্রত মুখার্জি: পাকিস্তানের বর্তমান অধিনায়ক বাবর আজম সাম্প্রতিক সময়ের অন্যতম সেরা ব্যাটার। দাপটের সঙ্গে ক্রিকেটের তিন ফর্ম্যাটে খেলছেন তিনি। ফ্রাঞ্চাইজি ক্রিকেটে ও যথেষ্ট ভালো তাঁর পারফরম্যান্স। বিশ্বের তাবড় তাবড় পেসার, স্পিনারদের বিরুদ্ধে ২২ গজে রীতিমতো শাসন করছেন তিনি। সেই বাবর আজম নাকি আউট হতে ভয় পান। অবিশ্বাস্য শোনালেও এমনটাই নাকি তাঁকে বলেছিলেন প্রাক্তন নিউজিল্যান্ড ক্রিকেটার তথা বর্তমানে ধারাভাষ্যকার সাইমন ডুল। ‘তুমি আউট হতে ভয় পাও!’ বাবরকে নাকি সরাসরি এমন কথাই বলেছিলেন সাইমন ডুল। এমনটাই দাবি করেছেন এই কিউয়ি তারকা স্বয়ং।

আরও পড়ুন… Racist Comment: বর্ণবাদী মন্তব্যের ঘটনায় স্বস্তি পেলেন মাইকেল ভন

সদ্য শেষ হওয়া পাকিস্তান সুপার লিগ অর্থাৎ পিএসএলের এক ম্যাচ চলাকালীন বাবর আজম এবং সাইমন ডুলের দীর্ঘক্ষণ কথা হয়েছিল। সেই সময়েই বাবরকে এমন কথা বলেছিলেন ডুল। ম্যাচটি ছিল পেশোয়ার জালমি বনাম ইসলামাবাদ ইউনাইটেডের। সেখানেই নাকি বাবরকে সরাসরি এমন কথাটি বলেছিলেন ডুল বলে দাবি করেছেন তিনি। টুইটারে এক ভিডিয়ো পোস্ট করে ডুল‌ জানিয়েছেন, 'আমি বাবরকে বলেছিলাম তুমি এই মুহূর্তে দেশের (পাকিস্তানের) সেরা ক্রিকেটার। আমি বিশ্বাস করি এই টুর্নামেন্টে (পিএসএলে) তুমি আধিপত্য দেখাবে। এখানের বোলারদের শাসন করবে। কোন কোন সময়ে তোমাকে দেখে মনে হয়েছে তুমি আউট হতে ভয় পাও। আমার মনে হয় আউট হতে ভয় পেলে তোমার চলবে না। তোমার ইনিংসের একটা না একটা সময়ে এই ভয়টা বোঝা যাচ্ছে। আমার এটাই ছিল বাবরের সঙ্গে আমার কথোপকথনের মূল বিষয়।'

আরও পড়ুন… জুতোর স্পাইক দিয়ে পিচ বিকৃতি করে নিষেধাজ্ঞার কবলে অস্ট্রেলিয়ার ক্রিকেটার!

সাইমন ডুল আরও যোগ করে বলেন, ‘আমাকে কেউ একজন মেসেজ করেছিল কয়েকদিন আগেই শতরানের কাছে এসে স্লো খেলছিল কুইন্টন ডি'কক। আমার প্রশ্ন ছিল ওরা কি ম্যাচ জিতেছে? উত্তর ছিল হ্যা। আমার সোজাসাপ্টা পরিকল্পনা হল ঘরের মাঠে যখন খেলছ এবং রান তাড়া করছো তখন এমনভাবে ইনিংস সাজাও যাতে করে ম্যাচটা জেতা যায়। ম্যাচ জিতলে কোন কিছু নিয়েই কোন ধরনের সমস্যা হবে না। তবে হারলেই সমস্যা রয়েছে। তবে যখন তুমি প্রথমে ব্যাট করছো। স্কোর সেট করছো বিপক্ষের জন্য সমস্যাটা তখন হয়। কারণ তুমি জানো না যে কোনটা ভালো স্কোর হতে চলেছে। কারণ রিজার্ভ বেঞ্চে তখনও দলের একাধিক অস্ত্র অপেক্ষা করে রয়েছেন। তোমাকে কখন মারতে হবে কখন রানের গতি বাড়াতে সবে এটা খুব গুরুত্বপূর্ণ থাকে।’ পিএসএলে কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের বিরুদ্ধে নিজের কেরিয়ারের প্রথম পিএসএল শতরান করেন। এই ম্যাচেই শতরান করার আগে একটু স্লো হয়ে পড়েন। আর সেই ঘটনার সাপেক্ষেই বাবরকে এই কথা বলেছিলেন সাইমন ডুল।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন