বাংলা নিউজ > ময়দান > 'কোভিডকে ছক্কা মেরেই তুমি ভাগিয়ে দেবে', সচিনকে মেসেজ আক্রমের
ওয়াসিম আক্রম, সচিন তেন্ডুলকর।
ওয়াসিম আক্রম, সচিন তেন্ডুলকর।

'কোভিডকে ছক্কা মেরেই তুমি ভাগিয়ে দেবে', সচিনকে মেসেজ আক্রমের

  • হঠাৎ-ই শুক্রবার সচিন তেন্ডুলকরের হাসপাতালে ভর্তি হওয়ার ঘটনায় তীব্র আশঙ্কা তৈরি হয়েছে। সচিনের হাসপাতালে ভর্তি হওয়ার খবর জানতে পেরেই টুইট করে তাঁকে সাহস জুগিয়েছেন প্রাক্তন পাক অধিনায়ক ওয়াসিম আক্রম।

ভারতের বিশ্ব জয়ের দশ বছরের বার্ষিকীর দিনই হাসপাতালে ভর্তি হতে হল সচিন তেন্ডুলকরকে। স্বভাবতই ২০১১ বিশ্বকাপ যুদ্ধের অন্যতম যোদ্ধাকে নিয়ে দুঃশ্চিন্তার মেঘ ভারতের ক্রিকেট মহলে। ২৭ মার্চ কোভিডে আক্রান্ত হওয়ার খবর নিজেই টুইট করে জানিয়েছিলেন সচিন। এর পর অনেকটা সময় পেরিয়ে গিয়েছে। হঠাৎ-ই শুক্রবার তাঁর হাসপাতালে ভর্তি হওয়ার ঘটনায় তীব্র আশঙ্কা তৈরি হয়েছে।

সচিনের হাসপাতালে ভর্তি হওয়ার খবর জানতে পেরেই টুইট করে তাঁকে সাহস জুগিয়েছেন প্রাক্তন পাক অধিনায়ক ওয়াসিম আক্রম। তিনি টুইটে লিখেছেন, ‘তুমি যখন ১৬ বছরের ছিলে, তুমি তখন সাহস আর আত্মবিশ্বাসকে সঙ্গী করে বিশ্বের সেরা বোলারদের সঙ্গে যুদ্ধ করতে। আমি নিশ্চিত, তুমি ছক্কা মারার মতোই কোভিডকে ভাগিয়ে দেবে। তাড়াতাড়ি সুস্থ হও মাস্টার! এটা খুব ভাল হয়, যদি তুমি হাসপাতালের চিকিৎসক, নার্স এবং স্টাফেদের সঙ্গে বিশ্বকাপ জয়ের বার্ষিকী সেলিব্রেট করো। যদি করো তবে আমাকে একটা ছবি পাঠিয়ো।’

শুক্রবার নিজেই টুইট করে সচিন জানিয়েছেন, তিনি হাসপাতালে ভর্তি হচ্ছেন। সেই সঙ্গে অবশ্য ২০১১ বিশ্বকাপজয়ী দলের সদস্যদের শুভেচ্ছা জানাতে ভোলেননি। তবে সচিনের করোনায় আক্রান্ত হওয়ার প্রায় এক সপ্তাহ মাঝে কেটে গিয়েছে। তার পরে তাঁর হাসপাতালে ভর্তি হওয়ার বিষয়টাই ভাল ভাবে নিতে পারছেন না তাঁর অনুরাগীরা। যদিও সচিন টুইটে লিখেছেন, তিনি সুস্থ হয়ে তাড়াতাড়ি বাড়ি ফিরে আসবেন। কিন্তু তাতেও সান্ত্বনা খুঁজে পাচ্ছেন না কেউই। তবে মাস্টার ব্লাস্টারের দ্রুত আরোগ্য কামনা করে প্রার্থনা শুরু করেছে গোটা ভারত।

বন্ধ করুন