বাংলা নিউজ > ময়দান > বাবার সঙ্গে ৫ বছরে বিজ্ঞাপনে প্রথম ‘ম্যাচ’ জিভা ধোনির, কথা একাধিক ভাষায় : ভিডিয়ো

শুভব্রত মুখার্জি

'স্টার কিড' হিসেবে জিভা ধোনির উপরে সবসময় থাকে মিডিয়ার ফোকাস। ছোট্ট বয়স থেকেই মা'র হাত ধরেই মাঝেমধ্যে খেলার মাঠে উপস্থিত থাকতেন বাবা মহেন্দ্র সিং ধোনির উৎসাহ জোগাতে। সেই জিভা এখন একটু বড় হয়েছেন। বয়স তাঁর মাত্র পাঁচ। বাবাও আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। আর এই বয়সেই জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছেন জিভা।

মহেন্দ্র সিং ধোনির মেয়ে এতদিন সোশ্যাল মিডিয়ায় নানা মজার ভিডিয়ো আপলোড করতেন। ফলে আগে থেকেই নেটিজেনদের ভালোবাসার পাত্রী ছিলেন তিনি। এবার তাঁকে দেখা যাবে সরাসরি টিভির পর্দায়! মাত্র পাঁচ বছরেই বাবার হাত ধরে বিজ্ঞাপন জগতে পা রাখতে চলেছেন ছোট্ট জিভা।

অবসরের পরেও ধোনির বিজ্ঞাপনের সংখ্যা এতটুকুও কমেনি। সম্প্রতি স্ত্রী সাক্ষীর সঙ্গেও একটি বিজ্ঞাপনে দেখা গিয়েছে ধোনিকে। টুথপেস্টের বিজ্ঞাপন ছিল সেটি। এবার বিজ্ঞাপনের মুখ মেয়ে-বাবা জুটি।বিস্কুটের ব্র্যান্ডের বিজ্ঞাপনে একসঙ্গে দেখা যাচ্ছে মাহি এবং জিভাকে। প্রথমবার জিভা ক্যামেরার সামনে এল! তাঁর খুনসুটিতে ভরা বিজ্ঞাপন দেখে দর্শকরা মুগ্ধ। ইনস্টাগ্রামে ও জিভা ভালো ফ্যান ফলোয়িং রয়েছে। ১৮ লক্ষের বেশি ফলোয়ার জিভার।বিজ্ঞাপনী ভিডিয়োতে কয়েকটি ভাষায় বাবার সঙ্গে কথা বলতেও শোনা গিয়েছে জিভাকে।

বন্ধ করুন