বাংলা নিউজ > টেকটক > BSNL Recharge Plans: এই প্ল্যানে Jio-কে মাত BSNL-এর, পাবেন ৫০ GB ডেটা ও ফ্রি কলিং

BSNL Recharge Plans: এই প্ল্যানে Jio-কে মাত BSNL-এর, পাবেন ৫০ GB ডেটা ও ফ্রি কলিং

কোনটায় লাভ বেশি? দেখে নিন এক নজরে। ছবি : হিন্দুস্তান টাইমস বাংলা (HT Bangla)

কয়েকদিন আগেও সিম বলতেই সকলে Jio, Airtel বা Vodafone-Idea ভাবতেন। তবে খেলা পাল্টেছে। দাম বৃদ্ধির সঙ্গে সঙ্গেই এখন BSNL-এ আগ্রহী অনেকে। ইতিমধ্যেই কেউ কেউ পোর্টও করিয়ে ফেলেছেন।

তার কারণও রয়েছে। সস্তায় বেশ ভালোই অফার দিচ্ছে বিএসএনএল। আজ সেইরকমই এক প্ল্যানের বিষয়ে জানতে পারবেন। রিলায়েন্স Jio-র ২৪৯ টাকার একটি প্ল্যান রয়েছে। অন্যদিকে BSNL-এর ২৪৭ টাকার একটি প্ল্যান আছে। কোনটায় লাভ বেশি?

Jio vs. BSNL: ২৫০ টাকার মধ্যে কোনটায় লাভ বেশি?

  • BSNL-এর ২৪৭ টাকার প্ল্যান

BSNL-এর এই সস্তার প্রিপেড প্ল্যানে ৩০ দিনের ভ্যালিডিটি পাবেন। মোট ৫০ জিবি ডেটা পাবেন। কোনও দৈনিক সীমা নেই। অর্থাত্ কোনওদিন ২০০ এমবি ব্যবহার করুন, আবার কোনওদিন ৫ জিবি, পুরোটাই আপনার প্রয়োজনীয়তার উপর।

এছাড়াও এই প্ল্যানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০টি SMS পাবেন। Eros Now-এর সাবস্ক্রিপশনও পাবেন এই প্ল্যানে।

  • Jio-র ২৪৯ টাকার প্ল্যান

Reliance Jio-র ২৪৯ টাকার প্ল্যানে সামান্য পরিবর্তন করা হয়েছে। এই প্ল্যানে এখন ২৩ দিনের ভ্যালিডিটি পাবেন। প্রতিদিন ২ জিবি করে ডেটা। অর্থাত্ মোট ডেটা ৪৬ জিবি। এতেও, সমস্ত নেটওয়ার্কে প্রতিদিন আনলিমিটেড কলিং এবং ১০০টি SMS দেওয়া হয়। প্ল্যানে Jio অ্যাপের সাবস্ক্রিপশনও পাবেন।

এক নজরে তুলনা করে নিন দুটি প্ল্যান

কোম্পানিদামভ্যালিডিটিডেটাকলিং ও SMS
Reliance Jio২৪৯ টাকা২৩ দিনদিনে ২ জিবি করে। মোট ৪৬ জিবি।আনলিমিটেড কল ও দিনে ১০০টি SMS
BSNL২৪৭ টাকা৩০ দিনমোট ৫০ জিবি। দৈনিক সীমা নেই।আনলিমিটেড কল ও দিনে ১০০টি SMS

এবার নিজেই বিচার করুন, কোন প্ল্যান আপনার প্রয়োজনীয়তা অনুসারে পারফেক্ট হবে।

টেকটক খবর
বন্ধ করুন

Latest News

টেস্টের সেরা ১১-য় অনিশ্চিত জেনেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন কিউয়ি পেসার মুম্বই গিয়ে ডেটিং অ্যাপের ফাঁদে প্রিয়াঙ্কা! দিদি নম্বর ওয়ানে এসে বললেন কী? সফল হয়েছে গোড়ালির অস্ত্রোপচার, হাসপাতালের বিছানায় শুয়েই নিজেই আপডেট দিলেন শামি কলকাতায় একসময় পড়াশোনা করতেন, থাকতেন, ফের একবার এই শহরে ফিরলেন বিদ্যুৎ জামওয়াল দ্বিতীয় ইনিংসে কঠিন সময়ে ধ্রুব জুরেলকে কী উপদেশ দিয়েছিলেন, খোলসা করলেন শুভমন ১-৩-র বদলা ৩-১, ধোনির ছবি দিয়ে পোস্ট KKR-র, গম্ভীর অ্যাডমিন? রসিকতা নেটপাড়ার খতরোকে খিলাড়ি! লখনউবাসীকে লাইভ স্টান্ট করে দেখালেন অক্ষয়-টাইগার, ভাইরাল ভিডিয়ো WPL 2024: খাতা খুলেই লিগ টেবিলে RCB-কে টপকে দুইয়ে দিল্লি ক্যাপিটালস, একে কারা? PSL-এ বাবরের দ্বিতীয় শতরানের রাতে, ইসলামাবাদের বিরুদ্ধে রুদ্ধশ্বাস জয় জালমির পুণের রাস্তাতে মাদকে অচৈতন্য তরুণী, উদ্ধার করেন অভিনেতা রমেশ পরদেশী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.