বাংলা নিউজ > টেকটক > সবচেয়ে সস্তার Broadband প্ল্যান: মাত্র ৪০০ টাকায় 3300 GB ডেটা!
ছবি : ব্লুমবার্গ (Bloomberg)
ছবি : ব্লুমবার্গ (Bloomberg)

সবচেয়ে সস্তার Broadband প্ল্যান: মাত্র ৪০০ টাকায় 3300 GB ডেটা!

এই সময়ে পড়ুয়ারাও বাড়ি থেকেই অনলাইনে ক্লাস করছেন। তাই ডেটার প্রয়োজনও এখন আগের তুলনায় বেশি।

করোনা পরিস্থিতিতে এখন অনেকেই ওয়ার্ক ফ্রম হোম করছেন। তাছাড়া এই সময়ে পড়ুয়ারাও বাড়ি থেকেই অনলাইনে ক্লাস করছেন। তাই ডেটার প্রয়োজনও এখন আগের তুলনায় বেশি।

 

সাধারণ স্মার্টফোনের ডেটা প্যাকগুলি অনেকসময়েই এর জন্য পর্যাপ্ত হয় না। ফলে, দিনের মাঝে হঠাত্ দৈনিক ডেটা শেষ হয়ে যাওয়ার ভয় থেকেই যায়।

 

আর সেই জন্যই এই সময়ে ব্রডব্র্যান্ড নিয়ে নেওয়াটাই বুদ্ধিমানের কাজ হবে। স্মার্টফোনের প্ল্যানের থেকে আরও কম টাকাতেই মিলবে আকর্ষণীয় অফার।

 

দেখে নিন সবচেয়ে সস্তা ও আকর্ষণীয় কয়েকটি Broadband Plans :

1

৫০০ টাকারও কমে Jio Broadband Plans

মাসে খরচ ৫০০ টাকারও কম। আর তাতেই মিলবে ব্রডব্র্যান্ড পরিষেবা। Jio-র ৩৯৯ টাকার এই প্ল্যানটি নিঃসন্দেহে বেশ আকর্ষণীয়। মিলবে মোট ৩৩০০ জিবি ডেটা। স্পিড-ও মন্দ নয়, ৩০ Mbps ।

শুধু তাই নয়। এক মাসের জন্য আনলিমিটেড কল-এর সুবিধাও মিলবে এই প্ল্যানে।

2

BSNL-এর ৪৪৯ টাকার ব্রডব্যান্ড প্ল্যান

ভাল ব্রডব্যান্ড প্ল্যান রয়েছে BSNL-এরও। ৪৪৯ টাকার এই প্ল্যানে পাবেন মোট ৩ টিবি ডেটা। স্পিড ৩০ Mbps । তবে, এই অফার প্রথমবার ব্যবহারকারীদের জন্যই। এর পরে ৫৯৯ টাকার ফাইবার বেসিক প্লাস ব্রডব্যান্ড প্ল্যানে রিচার্জ করতে হবে। তবে, সেক্ষেত্রে বাড়বে স্পিড। মিলবে ৬০ Mbps গতি।

3

Excitel-এর ৫০০ টাকার কমে ব্রডব্যান্ড প্ল্যান

Excitel-এর ৫০০ টাকার কমে মোট তিনটি ব্রডব্যান্ড প্ল্যান রয়েছে। ৩৯৯ টাকার প্ল্যানে পাবেন ১০০ Mbps গতি। ৪৪৯ টাকায় মিলবে ২০০ Mbps গতি। আর ৪৯৯ টাকার প্ল্যানে পাবেন ৩০০ Mbps । ভ্যালিডিটি এক মাস।

বন্ধ করুন