বাংলা নিউজ > টেকটক > WhatsApp-এর এই নতুন আপডেটটা পেয়েছেন তো?

WhatsApp-এ কারও মেসেজ এড়িয়ে যেতে চাইছেন? সেক্ষেত্রে ব্লক করা ছাড়া কোনও উপায় থাকে না।

তবে অনেক সময়েই কিছু কনট্যাক্ট ব্লক করা যায় না। আবার তাদের মেসেজ রিড করতেও ইচ্ছা করে না। সেক্ষেত্রে অনেকে মেসেজ আর্কাইভ করেন। কিন্তু, সেই ব্যক্তি আবারও মেসেজ করলেই আবার সরাসরি চ্যাট লিস্টে ফিরে আসে।

যদি মেসেজ করলেই তা মূল চ্যাট লিস্টে ফিরে আসে, তবে আর্কাইভ করার মানে কী! এই সমস্যার সুরাহাই আনল WhatsApp । এবার থেকে চ্যাট লিস্টের উপরে আলাদা অপশনের মধ্যে থাকবে সমস্ত আর্কাইভ করা চ্যাটগুলি। প্রয়োজন হলে সেখান থেকে খুলেই রিপ্লাই দেওয়া যাবে।

কয়েক মাস আগে WhatsApp-এর বিটা ভার্সনে এই ফিচার আসে। এবার প্রায় সব ভার্সানেই আপডেটে এসে গিয়েছে এই আর্কাইভ-এর আলাদা তালিকার ফিচার।

হোয়াটসঅ্যাপ জানিয়েছে, বিটা ভার্সনে ব্যবহারকারীদের ভালো রিভিউ পেয়েছে নতুন আর্কাইভের ফিচার। ফলে পাকাপাকিভাবে তা সব ভার্সনে আনা হয়েছে। এখনও যদি আপনার হোয়াটসঅ্যাপে এই নয়া ফিচার না এসে থাকে, সেক্ষেত্রে সরাসরি গুগল প্লে স্টোর থেকে হোয়াটসঅ্যাপ আপডেট করতে পারেন।

টেকটক খবর

Latest News

মিটিংয়ের পরেও বহাল রাহুলের উপর ব্যান! কী ঘোষণা করল ডিরেক্টরস গিল্ড? মালদা-মুর্শিদাবাদ ও বিহারের তিন জেলা নিয়ে কেন্দ্রশাসিত অঞ্চল করুন, দাবি সংসদে বিকাশ ভবনের নির্দেশের পরেই যাদবপুরে শিক্ষক নিয়োগের ইন্টারভিউ রাতারাতি বাতিল মান্ডির নির্বাচন বাতিল করার আর্জি হাইকোর্টে, কঙ্গনাকে নোটিশ পাঠাল আদালত আবার আসছে রানি-ঋষু, এবারে মরতে হবে কাকে? মুক্তি পেল ফির আয়ি হাসিন দিলরুবার ঝলক 'আমাকে এই চরিত্রটা…' করণ জোহরের সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন শ্বেতা দিঘা থেকে ফেরার পথে ভয়াবহ পথ দুর্ঘটনা, মোটরবাইক–গাড়ির মুখোমুখি সংঘর্ষ, মৃত চার মালদার ব্যাঙ্কে ডাকাতির ঘটনায় মাস্টার মাইন্ড সহ ধৃত ৪, নিষ্ক্রিয় করা হল বোমা স্ত্রীর জন্মদিনে আদুরে পোস্ট জিতের, মোহনার জন্য লিখলেন 'তোমার সঙ্গে ভালোবাসাকে…' ক্যাম্যাক স্ট্রিটে অভিষেকের অফিসে ধোঁয়া, আতঙ্কে কর্মীরা, কীভাবে লাগল আগুন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.