বাংলা নিউজ > টেকটক > Xiaomi 11i 5G: 108 MP ক্যামেরা মাত্র ৮ হাজার টাকায় পেতে পারেন
Xiaomi 11i 5G। ছবি: শাওমি (Xiaomi)

Xiaomi 11i 5G: 108 MP ক্যামেরা মাত্র ৮ হাজার টাকায় পেতে পারেন

এক্সচেঞ্জে Xiaomi 11i 5G কিনলে ১৭,০০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। এক্সচেঞ্জ অফারের মাধ্যমে, ফোনের দাম ৭,৯৯৯ টাকায় নেমে আসবে।  

Xiaomi 11i 5G-তে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। আর সেটাই এই ফোনের ইউএসপি। যদি বলি এই আকর্ষণীয় কম্বোই পেতে পারেন মাত্র ৮ হাজার টাকা পর্যন্ত সস্তা দরে? হ্যাঁ, Flipkart-এ সঠিক অফার কাজে লাগালে সেরকমই ছাড় পাবেন।

আসল দাম কত?

Xiaomi 11i 5G-র MRP ২৯,৯৯৯ টাকা। ফ্লিপকার্টে ছাড় দিয়ে ২৪,৯৯৯ টাকায় পাবেন। ৬ GB RAM এবং ১২৮ GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম এটি।

অর্থাৎ এই স্মার্টফোনে আপনি ৫,০০০ টাকা ছাড় পাবেন। তবে আরও টাকা বাঁচাতে চান? হ্যাঁ, চাইলে Flipkart-এ Xiaomi 11i 5G-তে আরও বেশি ছাড় পেতে পারেন।

ডিসকাউন্ট অফার

এক্সচেঞ্জে কিনলে ১৭,০০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। এক্সচেঞ্জ অফারের মাধ্যমে, ফোনের দাম ৭,৯৯৯ টাকায় নেমে আসবে। তবে এক্ষেত্রে উল্লেখ্য, এক্সচেঞ্জ বোনাস ফোনের অবস্থা এবং মডেলের উপর নির্ভর করবে।

এছাড়াও, পিন কোড দিয়ে আপনার এলাকায় এক্সচেঞ্জ অফারটি উপলব্ধ কিনা তা জেনে নিতে হবে।

Flipkart-এ Xiaomi 11i 5G-তে ব্যাঙ্কিং ডিলও পাবেন। কোটাক ব্যাঙ্ক ক্রেডিট এবং ক্রেডিট কার্ড EMI লেনদেনে ১,০০০ টাকা ইনস্ট্যান্ট ছাড় পাবেন। Flipkart Axis Bank কার্ডে ৫% ক্যাশব্যাক পাবেন।

 পিন কোড দিয়ে আপনার এলাকায় Xiaomi 11i 5G-তে এক্সচেঞ্জ অফারটি উপলব্ধ কিনা তা জেনে নিতে হবে। ফাইল ছবি: ফ্লিপকার্ট
 পিন কোড দিয়ে আপনার এলাকায় Xiaomi 11i 5G-তে এক্সচেঞ্জ অফারটি উপলব্ধ কিনা তা জেনে নিতে হবে। ফাইল ছবি: ফ্লিপকার্ট (Flipkart)

Xiaomi 11i 5G-র ৮ GB RAM এবং ১২৮ GB স্টোরেজ ভেরিয়েন্টেও Flipkart-এ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ, ব্যাঙ্কিং অফার পাবেন। ১৫% ডিসকাউন্টসহ ২৬,৯৯৯ টাকায় পাবেন।

এক নজরে দেখে নিন Xiaomi 11i 5G-র স্পেসিফিকেশন :

RAM : 6 GB /8 GB

Internal Memory : 128 GB

Processor : Mediatek Dimensity 920

ব্যাটারি : 5,160 mAh

ডিসপ্লে : 6.67-inch FHD+ AMOLED

রিয়ার ক্যামেরা : 108MP প্রাইমারি সেন্সর

ফ্রন্ট ক্যামেরা: 16 MP

 

বন্ধ করুন