বাংলা নিউজ > দেখতেই হবে > পরিযায়ী শ্রমিকদের উস্কে বান্দ্রা স্টেশনে নিয়ে যাওয়ার দায় গ্রেফতার এক

পরিযায়ী শ্রমিকদের উস্কে বান্দ্রা স্টেশনে নিয়ে যাওয়ার দায় গ্রেফতার এক

মঙ্গলবার বিকেলে যেভাবে বহুসংখ্যক মানুষ বাড়ি যাওয়ার জন্য মুম্বইয়ের বান্দ্রা স্টেশনে জড়ো হয়েছিলেন, সেই নিয়ে তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ। সেখানে উঠে এসেছে বিনয় দুবে বলে এক ব্যক্তির নাম যিনি সোশ্যাল মিডিয়ায় বিভ্রান্তিমূলক তথ্য আপলোড করেছিলেন ট্রেন পরিষেবা নিয়ে। একই সঙ্গে একটি বেসরকারি সংবাদ চ্যানেলের এডিটরের বিরুদ্ধেও এফআইআর দায়ের করা হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগ যে সেই চ্যানেল ভুল খবর জানিয়েছিল ট্রেন চালু হওয়ার।

গতকাল প্রথমদফার লকডাউন ওঠার শেষদিনে বান্দ্রায় প্রায় ৩০০০ লোক জড়াে হয়ে যায়। কোথা থেকে তারা খবর পেয়েছিল যে বাড়ি ফেরার ট্রেন মিলবে। পরে পুলিশকে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে হয়।

 

Latest News

রণজয়ের কাছে প্রেমিকারা 'এটিএম কার্ড'! বিতর্ক উসকাতে গুড্ডির স্যারজি কী বললেন? রিটেন করা যাবে ৫-৬ জনকে, ফিরবে পুরনো ‘অস্ত্র’? বুধবার IPL-র নিলাম বৈঠক BCCI-র রেশন কার্ডের যাবতীয় কাজ করুন ঘরে বসেই, হয়রানির দিন শেষ, নজির তৈরি করল বাংলা ‘বিদায়বেলাতেও’ বাইডেনকে তোপ, কমলাকে মিথ্যাবাদী বলে আক্রমণ ট্রাম্পের পুজো কমিটিগুলির কাছে পৌঁছচ্ছে কলকাতা পুলিশের নির্দেশ, মানতে হবে নানা বিধি ‘এখন আমায় শূলে চড়ানো হত..’, অল্প বয়সের কোন ভুলের জন্য এখন হাত কামড়ান সোনম? তিন নম্বরে ব্যাট করতে নেমে আন্তর্জাতিক ক্রিকেটে সর্বোচ্চ ছয় কার? ধেয়ে আসছে দুর্যোগের কালো মেঘ, কলকাতায় সহ দক্ষিণবঙ্গের ৮ জেলায় ভারী বৃষ্টি নামবে টি২০ ফরম্যাটে কেরিয়ারের সবচেয়ে খারাপ বোলিং ট্রেন্ট বোল্টের... 'তুমি কত ছল করে...' নচিকেতাকে মহানায়ক সম্মান!কটাক্ষ করে কী লিখলেন ঋত্বিক-কিঞ্জল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.