বাড়ি > ভাগ্যলিপি > ভুলেও বাড়িতে লাগাবেন এই সব গাছ, সাবধান করছে বাস্তু শাস্ত্র
বাস্তু বিজ্ঞান অনুযায়ী বাড়িতে বাঁশ গাছ লাগানো উচিত নয়।
বাস্তু বিজ্ঞান অনুযায়ী বাড়িতে বাঁশ গাছ লাগানো উচিত নয়।

ভুলেও বাড়িতে লাগাবেন এই সব গাছ, সাবধান করছে বাস্তু শাস্ত্র

  • বাস্তু বিজ্ঞান অনুযায়ী এমন কিছু চারা বা গাছ আছে, যা লাগালে জীবনে সুখ-সমৃদ্ধির আগমন হয় এবং বাড়িতে শুভশক্তির সঞ্চার হয়। আবার এমন কিছু গাছ বা চারা রয়েছে, যার উপস্থিতি সেই বাড়ির ও পরিবার-পরিজনের ক্ষতির কারণ হয়ে উঠতে পারে।

বাড়ির সৌন্দর্য বৃদ্ধির জন্য অনেকেই বাড়িতে গাছ বা ফুলের টব লাগিয়ে থাকেন। বাস্তু বিজ্ঞান অনুযায়ী এমন কিছু চারা বা গাছ আছে, যা লাগালে জীবনে সুখ-সমৃদ্ধির আগমন হয় এবং বাড়িতে শুভশক্তির সঞ্চার হয়। আবার এমন কিছু গাছ বা চারা রয়েছে, যার উপস্থিতি সেই বাড়ির ও পরিবার-পরিজনের ক্ষতির কারণ হয়ে উঠতে পারে। আজ জানুন এমন কয়েকটি গাছের ব্যাপারে, যেগুলি ভুলেও বাড়িতে রাখা উচিত নয়।

খেজুর গাছ- বাস্তু শাস্ত্র অনুযায়ী বাড়িতে কখনও খেজুর গাছ লাগানো উচিত নয়। যে বাড়িতে খেজুর গাছ থাকে সেখানে দারিদ্রের আগমন ঘটে। আর্থিক সমস্যা তো থাকেই, এমনকি পরিবারের সদস্যদের স্বাস্থ্যের ওপরও অশুভ প্রভাব পড়ে।

বাঁশ গাছ- বাঁশ গাছ অত্যন্ত উপযোগী। তবে বাস্তু বিজ্ঞান অনুযায়ী বাড়িতে কখনও বাঁশ গাছ লাগানো উচিত নয়। এর ফলে সমস্যার আনাগোনা লেগে থাকে। 

কুল গাছ- বাস্তুশাস্ত্র অনুযায়ী, কুল গাছ লাগালে বাড়িতে অশুভ শক্তির সঞ্চার হয়, আবার নানান সমস্যারও সৃষ্টি হয়। যে বাড়িতে কুল গাছ লাগানো থাকে, সেখানে লক্ষ্মী বাস করেন না বলে মনে করা হয়।

বনসাই গাছ- বাস্তু অনুযায়ী বনসাই গাছও বাড়িতে লাগানো অনুচিত। এই গাছ বাড়িতে লাগালে, বাড়ির সুখ-শান্তি নষ্ট হয়। এমনকি পরিবারের সদস্যদের মধ্যে অশান্তি ঝগড়া লেগেই থাকে।

তেঁতুল গাছ- বাড়িতে তেঁতুল গাছ লাগালে, তেঁতুলের স্বাদের মতোই পরিবারের আনন্দে টক ভাব আসে। বাস্তুশাস্ত্র অনুযায়ী, তেঁতুল গাছ সেই বাড়ির উন্নতির পথে বাধা হয়ে দাঁড়ায়। এমনকি পরিবারের সদস্যদের স্বাস্থ্যও প্রভাবিত করে।

বন্ধ করুন