বাংলা নিউজ > ভাগ্যলিপি > Capricorn Horoscope Today: মকর দৈনিক রাশিফল: আজ উপহার পেতে পারেন, তবে ঝগড়া হতে পারে কারও সঙ্গে
Capricorn Horoscope Today: আজ মকর রাশির জাতকদের কেমন কাটবে, তা দেখে নিন।

Capricorn Horoscope Today: মকর দৈনিক রাশিফল: আজ উপহার পেতে পারেন, তবে ঝগড়া হতে পারে কারও সঙ্গে

Capricorn Horoscope Today: আজ (শুক্রবার, ২৫ জুন) কেমন কাটবে মকর রাশির জাতকদের, তা জানাচ্ছেন জ্যোতিষীরা। সার্বিকভাবে কেমন দিন কাটবে; প্রেমজীবন, স্বাস্থ্য ও কেরিয়ার কেমন থাকবে, তা জেনে নিন।

মকর রাশি

আজকের দিনে নিরাশা বাড়তে পারে। কিন্তু তাতে ভেঙে পড়বেন না। বরং এই বিষয় থেকে বেরিয় আসার কথা ভাবুন। দেখবেন ভাগ্য শুধু আপনার সহায়ই হবে না, ভবিষ্যতের জন্যও নতুন রাস্তা খুলে দেবে। 

আজকের দিনে মায়ের সহযোগিতা পাবেন। পরিবারের অন্যদেরও সাহায্য পেতে পারেন। চাকরিতে পরিবর্তনের যোগ আছে। ব্যবসাতেও উন্নতি হতে পারে। তবে বুঝেশুনে খরচ করুন। কারণ না বুঝে খরচ করলে, টাকাপয়সার ক্ষেত্রে সমস্যা হতে পারে। আজ কিছু গরিব মানুষকে সাহায্য করুন। তাতে ভালো ফল পাবেন।

সন্তানের দিক থেকে আজ ভালো খবর পেতে পারেন। আজ নতুন পোশাক এবং গয়না পেতে পারেন। অন্য কোনও ধরনের উপহারও পেতে পারেন। তবে প্রেমিক বা প্রেমিকার সঙ্গে স্বল্প ঝগড়াও হতে পারে। 

লাকি নম্বর: ১৭।

লাকি কালার: হালকা সবুজ।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন