বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Career Horoscope 8 January 2023: রবিবারে অর্থভাগ্য চমকাতে পারে? ৮ জানুয়ারির কেরিয়ার রাশিফলে জানুন আপনার ভাগ্য

Daily Career Horoscope 8 January 2023: রবিবারে অর্থভাগ্য চমকাতে পারে? ৮ জানুয়ারির কেরিয়ার রাশিফলে জানুন আপনার ভাগ্য

কেরিয়ারের রাশিফলে ৮ জানুয়ারি ২০২৩ সালে কী রয়েছে? জানুন

কেরিয়ারের দিক থেকে ৮ জানুয়ারি ২০২৩ কেমন কাটবে তার আভাস মিলছে বৈদিক জ্যোতিষমতে। কোন কোন রাশি এই সময়ে আলাদা করে উন্নতির শিখরে যাবে তা নিয়ে কেরিয়ার রাশিফল কী বলছে দেখা যাক।

মেষ- সারা সপ্তাহে যা পরিশ্রম করেছেন,তা কোনওভাবে আপনার বস বুঝতে পারবেন। তিনি আজ আপনার প্রতি থাকবেন সদয়। আজ প্রযুক্তি বিষয়ে কোনও বড় উপলব্ধি পেতে পারেন। নতুন সফটওয়্যারের শিক্ষা পেতে পারেন আজ। আপনার মস্তিষ্ক নতুন ধরনের কাজে মত্ত থাকবে।

বৃষ- আজ কোনও কাজ এমনিতেই আপনার হাতে এসে পৌঁছবে। কষ্ট করে কর্মস্থলে কোথাও গিয়ে সেটিকে নিতে হবে না। আপনার বাস্তবিক কোনও ভাবনা আপনাকে সাহায্য করবে কোনও সমস্যার সমাধানে।

মিথুন-আজ নতুন উদ্য়মে হতে পারে কাজ। যে কাজ অপনি বহু দিন ধরে করে রাখতে চাইছিলেন তা আজ সম্পূর্ণ হতে পারে। আজ দাপট গোটা দিন ধরেই আপনি ধরে রাখতে পারেন। আপনার সহযোগীরা আজ কার্যত আপনাাকে সেলাম ঠুকবে।

কর্কট-আজ আপনার ঘাড়ে এসে পড়তে পারে বহু আপৎকালীন কাজ। ডেডলাইনকে ছোঁয়ার লড়াইয়ে আজ আপনি নামতে পারেন। যে কাজ বহুদিন ধরে ফেলে রেখেছেন তার দিকে আজই নজর না দিলে ঘোর বিপদে পড়তে পারেন। আজ তা করে ফেললে প্রতিযোগিতায় আপনি এগিয়ে থাকবেন।

সিংহ- আপনার গ্রহরা আপনাকে নানান দিক থেকে আর্থিক উন্নতিতে সাহায্য করে যাচ্ছে। তারফলে আপনার ভাগ্য খুলতে চলেছে। আপনি আজ রোজগারের নতুন নতুন উপায়ের খোঁজ পেতে পারেন। দিনের বেশিরভাগ সময়ই আর্থিক উন্নতির দিকে রাখবেন নজর।

কন্যা-কেরিয়ারের থেকে আপনার কাছে এখন আর কিছুই গুরুত্বপূর্ণ নয়। আপনি নিজের কাজে অনেক বেশি নিমজ্জিত হয়ে থাকবেন আজ। নিজের রোজের রুটিনে মনোনিবেশ করে ধৈর্য ধরে নিয়ে এগোতে থাকুন নিজের কেরিয়ারে। পাবেন উপকার।

সিংহ-আজ কেরিয়ারের দিক থেকে ভাগ্য একটি গুরুত্বপূর্ণ ফ্যাক্টর। আজ আপনি বেশি কিছু আশা করতে পারবেন না। কেরিয়ারের দিক থেকে কিছু ক্ষেত্রে নিরাশা আপনাকে দমন করে নিয়ে যাবে। নিজের তৈরি কৌশলেই আপনি আজ কেরিয়ারের দিক থেকে ভালো দিকে যাবেন।

বৃশ্চিক-  যা যা কাজ এই সপ্তাহে করতে চলেছেন তার একটা লিস্ট বানিয়ে নিন। আর তাই কেরিয়ারের দিক থেকে এগিয়ে থাকতে হলে, আজ নিজের আসন্ন সময়ের দিকে তাকিয়ে করে ফেলুন আগামীর প্ল্যান।

ধনু-আজ সকলের সঙ্গে মেলামেশার সুযোগ হবে। আর তা থেকেই আর্থিক উন্নতির রাস্তা খুলে যাবে। যত বেশি সামাজিক ও পেশাগত সম্পর্ক তুলে ধরতে পারবেন, তত বেশি উন্নতি আপনার ভাগ্যে লেখা রয়েছে। 

মকর- অফিসে আপনি কড়া প্রতিযোগিতার মুখে পড়েছেন। রবিবার তা নিয়ে বেশি টেনশন না নিলেও, কিভাবে চ্যালেঞ্জ পার করবেন, তার একটা হিসাবে আপনি নিয়ে নিতে পারেন। নিজের কাজের দিকে কড়া দৃষ্টি রাখুন।

কুম্ভ-কেরিয়ারের দিক থেকে আজ রাগ করলেই আপনি বিপাকে পড়ে যেতে পারেন। আপনার রাগই আপনির কেরিয়ারে সংকট হতে পারে। তবে ধৈর্য ধরলে পাবেন উন্নতির রাস্তা। অনেক ধরনের কাজে আজ আপনি গলা সমান কাজে ব্যস্ত থাকবেন।

মীন- গাড়ি বাড়ি কেনার প্ল্যানে রয়েছেন? তাহলে সঞ্চয় করে নিতে হবে অনেক টাকা। কীভাবে সেই টাকা সঞ্চয় করবেন তার রাস্তা রয়েছে আপনার কেরিয়ারের দিক দিয়েই। ফলে কেরিয়ারের দিক থেকে যা যা করণীয় তা নিখুঁতভাবে ছকে এগিয়ে চলুন। (এই তথ্য় মান্যতা নির্ভর। এর সত্যতার দাবি করেনা হিন্দুস্তান টাইমস বাংলা।)

 

 

 

 

বন্ধ করুন