বাংলা নিউজ > ভাগ্যলিপি > career horoscope today: আজ কাদের আয়ের জন্য নতুন উৎস তৈরি হবে? কী বলছে আজকের কেরিয়ার

career horoscope today: আজ কাদের আয়ের জন্য নতুন উৎস তৈরি হবে? কী বলছে আজকের কেরিয়ার

বৃষ: বৃষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি লাভজনক হতে চলেছে এবং আজ আপনি আর্থিক বিষয়ে সাফল্য পাবেন।  

career horoscope today: আজ কোন রাশির জাতক জাতিকারা কিছু মূল্যবান জিনিস উপহার পেতে পারেন? কোন রাশির জাতকদের আজ খরচ বেশি হবে? জেনে নিন এখান থেকে। 

মেষ 

অর্থনৈতিক ক্ষেত্রে মেষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি বিশেষ দিন হবে। আজকের দিনটি দানের কাজে ব্যয় হবে। এমনকি কর্মক্ষেত্রেও আপনার পক্ষে কিছু পরিবর্তন হতে পারে, যার কারণে কিছু লোক আপনার প্রতি ঈর্ষা বোধ করবে। আপনি আপনার ভালো ব্যবহার দিয়ে মানুষের মন জয় করবেন এবং সবাই আপনাকে পছন্দ করবে। স্ত্রীর অসুস্থতার কারণে রাতে অনেক দৌড়াদৌড়ি করতে হতে পারে।

বৃষ

বৃষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি লাভজনক হতে চলেছে এবং আজ আপনি আর্থিক বিষয়ে সাফল্য পাবেন। সৌভাগ্যবশত, বিকেলের মধ্যে আনন্দদায়ক সুসংবাদ আসবে। তবে স্বাস্থ্য সচেতন হওয়া দরকার। রাতে কোনো শুভ কাজে যুক্ত থাকবেন এবং আপনার কিছু অর্থও এতে ব্যয় হতে পারে।

মিথুন 

মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি শুভ। পিতার আশীর্বাদ এবং উচ্চপদস্থ কর্মকর্তাদের কৃপায় কোনো মূল্যবান জিনিস বা সম্পত্তি পাওয়ার ইচ্ছা পূরণ হবে। ব্যস্ততা বেশি থাকবে এবং যেকোনো বিষয়ে অযথা ব্যয় এড়িয়ে চলুন। আপনার বাজেট তৈরি করার পর ব্যয় করুন। দ্রুত চলমান যানবাহন ব্যবহারে সতর্ক থাকুন। আজ আপনি কিছু দরকারী লোকের সঙ্গে দেখা করতে পারেন যারা আপনাকে পরে একটি ভাল চাকরি পেতে সাহায্য করতে পারে।

কর্কট 

আজ আপনার জন্য একটি শুভ দিন এবং আজ আপনি হঠাৎ করে প্রচুর অর্থ পাবেন এবং আপনার কোষাগার বৃদ্ধি পাবে। ব্যবসায়িক পরিকল্পনা গতি পাবে এবং আপনার প্রতিপত্তিও বৃদ্ধি পাবে। তাড়াহুড়ো করে এবং আবেগে নেওয়া সিদ্ধান্ত পরবর্তীতে অনুশোচনার কারণ হতে পারে। সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত মন থাকবে পুজো পাঠে।

সিংহ 

সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য দিনটি শুভ এবং রাজনৈতিক ক্ষেত্রে সাফল্য পাবেন। আটকে থাকা কাজও শেষ হবে। আজ পরিবারের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। এতে আপনার বাজেট বাড়তে পারে। খাবারের প্রতি বিশেষ যত্ন নিন।

কন্যা

আজ বয়স্কদের সেবা ও সৎকাজে অর্থ ব্যয় করলে মনে সুখ থাকবে। আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের জন্য মাথাব্যথার কারণ হয়ে দাড়াবেন। দাম্পত্য জীবনে আজ সুখকর পরিস্থিতি তৈরি হবে।

তুলা 

তুলা রাশির জাতকদের জন্য দিনটি শুভ এবং আজ শিক্ষা ও প্রতিযোগিতায় বিশেষ সাফল্যের সম্ভাবনা রয়েছে। আয়ের নতুন উৎস তৈরি হবে। আপনার কথা বলার ধরন আপনাকে সম্মান দেবে। অতিরিক্ত দৌড়ানোর কারণে আবহাওয়া স্বাস্থ্যের উপর বিরূপ প্রভাব ফেলতে পারে, সাবধান। পর্যাপ্ত পরিমাণে জীবনসঙ্গীর সমর্থন ও সহচর্য পাবেন আজ। 

বৃশ্চিক 

বৃশ্চিক রাশির জাতকদের জন্য দিনটি শুভ এবং আজ আপনার অর্থনৈতিক দিক শক্তিশালী হবে, অর্থ, সম্মান ও খ্যাতি বৃদ্ধি পাবে। বন্ধ কাজ শেষ হবে। প্রিয়জনের সঙ্গে দেখা হবে। কথাবার্তায় সংযম না রাখলে প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে হতে পারেন। 

ধনু 

ধনু রাশির জাতকদের জন্য আজকের দিনটি ব্যয়বহুল হবে। আজ গৃহস্থালির কাজে অর্থ ব্যয় হবে। পার্থিব ভোগের উপকরণ বৃদ্ধি পাবে। অধস্তন কর্মচারী বা আত্মীয়ের কারণে মানসিক চাপ বাড়তে পারে। টাকা-পয়সা লেনদেনে সতর্ক থাকুন, টাকা আটকে যেতে পারে। 

মকর 

মকর রাশির জাতক জাতিকাদের দিনটি আর্থিক ক্ষেত্রে শুভ হবে। আজ ব্যবসায়িক ক্ষেত্রে অনুকূল লাভের আনন্দ থাকবে। অর্থনৈতিক অবস্থা আগের চেয়ে শক্তিশালী হবে। ব্যবসায়িক পরিবর্তনের পরিকল্পনা করা হচ্ছে। প্রতিযোগীতামূলক পরীক্ষায় সাফল্য এবং পারিবারিক দায়িত্ব পালন হবে। আজ কোথাও ভ্রমণের পরিকল্পনা বাতিল হতে পারে। যানবাহন ব্যবহার করার সময় সাবধানতা অবলম্বন করুন।

কুম্ভ

কুম্ভ রাশির জাতক জাতিকাদের খরচ আজ হঠাৎ করে বেড়ে যেতে পারে এবং আজ আপনাকে অনেক সমস্যার সম্মুখীন হতে হবে। আজ কারও অসুস্থতা বা বাড়িতে দৌড়াদৌড়ি এবং উচ্চ ব্যয়ের পরিস্থিতি হতে পারে। একটি সম্পত্তি ক্রয় বিক্রয়ের সময়, তার আগে সম্পত্তির সমস্ত দিক পরীক্ষা করুন। 

মীন 

মীন রাশির জাতকদের ব্যবসায় ক্রমবর্ধমান অগ্রগতি থেকে অনেক সুখ আসবে। ছাত্রছাত্রীদের চাপের বোঝা আজ কিছুটা কম থাকবে। আপনার মনও প্রশান্ত থাকবে। পিতামাতার উপদেশ আশীর্বাদ কাজে লাগবে।

 

বন্ধ করুন