বাংলা নিউজ > ভাগ্যলিপি > career horoscope today: আজ টাকাকড়ির ভাগ্য তুঙ্গে থাকবে কাদের? কী বলছে আজকের কেরিয়ার রাশিফল

career horoscope today: আজ টাকাকড়ির ভাগ্য তুঙ্গে থাকবে কাদের? কী বলছে আজকের কেরিয়ার রাশিফল

মেষ: আর্থিক বিষয়ে আজ মেষ রাশির জাতকদের জন্য দিনটি অনুকূল নয়। 

career horoscope today: ৩ জানুয়ারী ২০২৩  বছরের প্রথম মঙ্গলবার আর্থিক বিষয়ে এবং ক্যারিয়ারের দিক থেকে কোন রাশির জন্য শুভ হবে? কোন রাশির জাতকদের আজ তাদের কর্মজীবনে নতুন সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে? জেনে নিন এখান থেকে। 

মেষ:

আর্থিক বিষয়ে আজ মেষ রাশির জাতকদের জন্য দিনটি অনুকূল নয়। অর্থের দিক থেকে, আজ কোনও ঝুঁকিপূর্ণ কাজ করবেন না, অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন। আজ সন্ধ্যায় কোনো আটকে থাকা কাজ শেষ হলে খুশি হব। রাতের সময়টা কাটবে প্রিয়জনের সঙ্গে দেখা করে মজা করে। জীবনসঙ্গীর সহযোগিতা ও সাহচর্য পাবেন। তাঁর পরামর্শে যে কাজই করুন না কেন, সফলতা পাবেন আজ।

বৃষ:

বৃষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি একটি সুখী ও শান্তিময় হবে এবং ভাগ্যও আপনাকে সাহায্য করবে। আজ আপনি প্রতিটি প্রচেষ্টায় সাফল্য পাবেন। যারা রাজনীতির সঙ্গে যুক্ত তারা আজ ভালো সুযোগ পাবেন। শাসন ​​ও ক্ষমতার সঙ্গে জোটবদ্ধতার সুফল পেতে পারেন আজ। নতুন চুক্তিতে লাভ হবে বলে আশা করা হচ্ছে। 

মিথুন:

মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভালো নয়। অর্থের ব্যাপারে আজ কারো সঙ্গে লেনদেন করবেন না, কাউকে বিশ্বাস করবেন না। মূল্যবান কিছু হারানো বা চুরি হওয়ার ভয় থাকবে। কোনো আটকে থাকা কাজ সন্ধ্যায় শেষ হবে। আপনি রাতে সামাজিক অনুষ্ঠানে যোগ দিতে পারেন এবং আপনাকে কিছু অর্থ ব্যয় করতে হতে পারে এর জন্য।

কর্কট:

কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি লাভজনক এবং ভাগ্য আপনার সঙ্গে থাকবে। আপনি প্রতিটি বিষয়ে সাফল্য পাবেন এবং ভাল সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। জীবিকার ক্ষেত্রে অগ্রগতি হবে। মান-সম্মান বৃদ্ধি পাবে। সন্তানের দায়িত্ব পূর্ণ হবে এবং ভ্রমণে যাওয়ার সম্ভাবনাও রয়েছে। প্রিয় মানুষের কাছ থেকে সুখবর পেয়ে মন খুশি থাকবে।

সিংহ:

আজ সিংহ রাশির জাতকদের জন্য লাভের দিন এবং আজ আপনার শক্তি বৃদ্ধি পাবে। আজ আপনি কর্মজীবন সম্পর্কিত কিছু নতুন সুযোগ পেতে পারেন। আয়ের নতুন উৎস তৈরি হবে। কথার মৃদুতা আপনাকে সম্মান দেবে। শিক্ষা, প্রতিযোগিতায় বিশেষ সাফল্য আসবে। অতিরিক্ত দৌড়াদৌড়ি ও চোখের রোগ হওয়ার সম্ভাবনা রয়েছে। 

কন্যা:

কন্যা রাশির গ্রহের অবস্থা আজ শুভ এবং ভাগ্য আপনার পক্ষে। ভাগ্য প্রতিটি বিষয়ে আজ আপনার পক্ষে থাকবে এবং আয় বৃদ্ধি পাবে। ব্যবসায়িক ক্ষেত্রে চলমান প্রচেষ্টা সফল হবে। সন্তানের দিক থেকেও সন্তোষজনক সুসংবাদ পাবেন। দুপুরের পর আইনি বিবাদে জয়লাভ হতে পারে। শুভ ব্যয় এবং খ্যাতি বৃদ্ধি পাবে এবং ভাগ্য আপনাকে সমর্থন করবে।

তুলা:

আজ তুলা রাশির জাতকদের জন্য দিনটি লাভজনক এবং চারপাশের পরিবেশও খুব ইতিবাচক হবে। পরিবারের সকল সদস্য আপনার সঙ্গে খুশি থাকবে এবং সবাই আপনাকে সাহায্য করবে। লেনদেনের কোনো বড় সমস্যা আজ সমাধান হতে পারে। হাতে পর্যাপ্ত পরিমাণ টাকা পেয়ে আনন্দে থাকবেন। কাছাকাছি ও দূর ভ্রমণের পরিকল্পনা হতে পারে। পারস্পরিক সম্পর্কের শুভ বৃদ্ধি ঘটবে।

বৃশ্চিক:

আজ বৃশ্চিক রাশির জাতকদের জন্য একটি শুভ দিন এবং আজ আপনার শক্তি বৃদ্ধি পাবে। আজকের দিনটি আপনার জন্য উপকারী হতে চলেছে। যারা ব্যবসায় ব্যস্ত তাদের জন্য আজ লাভের দিন। আজ আপনি ভাল বিক্রি থেকে লাভবান হবেন।

ধনু:

আজ ধনু রাশির জাতক জাতিকাদের জন্য লাভের দিন এবং এমনকি আপনার বিরোধীরাও আজ কিছু করতে পারবে না। সরকার ও ক্ষমতার জোটের সুফলও পাবেন। শ্বশুরবাড়ির পক্ষ থেকে পর্যাপ্ত অর্থ প্রাপ্তি হতে পারে। আপনি সন্ধ্যা থেকে রাত পর্যন্ত খুব ব্যস্ত থাকবেন। কোথাও থেকে আপনার জন্য আজ কাজের জন্য ডাক আসতে পারে।

মকর:

মকর রাশির জাতকদের জন্য আজ লাভজনক দিন এবং আর্থিক বিষয়ে সাফল্য আসবে। জীবিকার ক্ষেত্রে নতুন প্রচেষ্টা ফলপ্রসূ হবে। অধীনস্থ কর্মচারীদের সহযোগিতাও যথেষ্ট পাবেন। সন্ধ্যায় কোনো ঝগড়া বা বিবাদে জড়াবেন না। পিতামাতার বিশেষ যত্ন নিন।

কুম্ভ:

কুম্ভ রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব একটা শুভ নয় এবং আজ আপনার স্বাস্থ্য ও সুখে ব্যাঘাত ঘটতে পারে। কোনো কারণ ছাড়াই শত্রুতার সম্মুখীন হতে পারেন। আপনার জন্য রাগ নিয়ন্ত্রণ করা এবং কারও কথায় বিশ্বাস না করা ভাল হবে। কোনো প্রতিকূল খবর শুনে হঠাৎ যাত্রায় যেতে হতে পারে। তাই সতর্ক থাকুন এবং বিতর্ক এড়িয়ে চলুন।

মীন:

মীন রাশির জাতক জাতিকারা আজ সাফল্য পাবেন এবং আজকের দিনটি আপনার জন্য লাভজনক। বিবাহিত জীবনে বহুদিন ধরে চলমান অচলাবস্থার অবসান ঘটবে এবং আজ আপনি পরিবারের সদস্যদের সাহায্য পাবেন। আজ কারো সঙ্গে লেনদেন করবেন না, সম্পর্ক নষ্ট হতে পারে। ভ্রমণের সময় সাবধানতা অবলম্বন করুন এবং কোন কিছুতে জড়াবেন না।

বন্ধ করুন