বাংলা নিউজ > ভাগ্যলিপি > career horoscope today: আজকের কেরিয়ার রাশিফলে কে হিট কে ফ্লপ? ১২ রাশির ভাগ্যফল একনজরে

career horoscope today: আজকের কেরিয়ার রাশিফলে কে হিট কে ফ্লপ? ১২ রাশির ভাগ্যফল একনজরে

মিথুন: ব্যবসায় হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে আজ।( ছবি সৌজন্যে pixabay)

career horoscope today: আজ কারা সঙ্গীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন? আজ কাদের জন্য দিনটি মিশ্র যাবে? জেনে নিন এখান থেকে।

মেষ

আজকের দিনটি আপনার জন্য ভাল হবে। কিছু গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে যোগাযোগ হতে পারে। পারিবারিক জীবন সুখকর হবে। আপনার অসম্পূর্ণ কাজ শেষ হতে পারে। আপনার ব্যক্তিত্বের ভিত্তিতে, আপনি কিছু লোককে আপনার পক্ষে করতে পারেন, যার থেকে আপনি সম্পূর্ণ সুবিধা পাবেন।

বৃষ

আনন্দ ভ্রমণ এবং সামাজিক সমাবেশগুলি আপনাকে খুশি এবং স্বস্তি দেবে। খরচ করার সময় নিজে থেকে এগিয়ে যাওয়া এড়িয়ে চলুন, অন্যথায় আপনি খালি পকেট নিয়ে বাড়ি ফিরবেন। একগুঁয়ে আচরণ করবেন না, এর কারণে অন্যরা কষ্ট পেতে পারে। রোম্যান্সেও আপনার মস্তিষ্ক ব্যবহার করুন, কারণ প্রেম সবসময় অন্ধ হয়।

মিথুন

ব্যবসায় হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে আজ। সঙ্গীর কাছ থেকে সহযোগিতা পেতে পারেন। অংশীদারের পরামর্শ আপনার জন্য আজ গুরুত্বপূর্ণ হতে পারে। আপনি হঠাৎ আর্থিক সুবিধা পেতে পারেন। আটকে থাকা টাকাও উদ্ধার হতে পারে।

কর্কট

আপনি যদি আপনার সৃজনশীলতা বাড়াতে চান তবে আজকের দিনটি খুব ভাল। আপনার ব্যবসায়িক ভ্রমণ লাভজনক হবে। সুনাম বাড়বে। চাকরি ও বিনিয়োগ থেকে লাভ হবে। পরিকল্পনা অনুযায়ী কাজ সম্পাদন করতে সক্ষম হবেন।

সিংহ

আজকের দিনটি আপনার জন্য মিশ্র হবে। সন্তানদের সঙ্গে আপনার সময় ভালো কাটবে। চিন্তা করে অর্থ সংক্রান্ত বড় সিদ্ধান্ত নিন। দাম্পত্য জীবনে কিছুটা উত্তেজনা থাকতে পারে।

কন্যা

আজ আপনি কাজের মাঝে কিছুটা বিশ্রাম নিন এবং গভীর রাত পর্যন্ত কাজ করবেন না। আপনি কার সঙ্গে আর্থিক লেনদেন করছেন সতর্ক থাকুন। 

তুলা

কঠোর পরিশ্রমে সাফল্য পাবেন। আপনার ইচ্ছাও পূরণ হবে। পদোন্নতি পাওয়ার সম্ভাবনাও রয়েছে। আজ কোনো সুযোগ হাতছাড়া করবেন না। আপনি যে কাজে হাত দেবেন সেই কাজে আজ প্রয়োজনীয় সাহায্য পাবেন।

বৃশ্চিক

লোকেরা আপনার দ্বারা প্রভাবিত হতে পারে। নতুন নতুন মানুষের সঙ্গে বন্ধুত্ব হচ্ছে। পরিবারের প্রিয়জনদের জন্য ভালো কিছু ভাবলে ভালো কিছু করার অনুপ্রেরণা জাগবে। লেখাপড়া ও লেখালেখিতে আগ্রহী হবেন। আপনার কথাবার্তা এবং আচরণ সংযত রাখা দরকার আপনার নিজের স্বার্থে।

ধনু

এই রাশির জাতক জাতিকারা যাঁরা নির্মাণের কাজ করছেন, তাঁরা আজ কিছু বড় সুবিধা পাবেন। সন্তানের দিক থেকে কোনও সুখবর পাবেন। কর্মজীবনে সাফল্য পাবেন। 

মকর

অতিরিক্ত আয়ের জন্য আজ আপনার সৃজনশীল ধারণা ব্যবহার করুন। আপনার সন্তানের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পাওয়া আমন্ত্রণ আপনার জন্য একটি আনন্দদায়ক অনুভূতি হবে।

কুম্ভ

কেরিয়ার সংক্রান্ত কিছু ভালো খবর আজ পেতে পারেন। আপনি আজ শত্রুদের উপর কর্তৃত্ব করবেন। পাশাপাশি পুরনো বিরোধ মিটিয়ে পরিস্থিতি নিজের অনুকূলে করারও চেষ্টা করবেন। চাকরিজীবীদের জন্য সময় ভালো যাবে। কিছু জটিল বিষয়ের সমাধান হতে পারে আজ।

মীন

আজ আপনি নতুন কাজের সুযোগ পেতে পারেন। নতুন কোনো কাজ শুরু করার আগে সংশ্লিষ্ট অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। আপনার প্রেম জীবনের জন্য এটি একটি খুব চ্যালেঞ্জিং দিন হতে পারে।

 

বন্ধ করুন