বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope Today : ১৬ সেপ্টেম্বর বিশ্বকর্মা পুজোর ঠিক আগের দিন ব্যবসায় লাভ না ক্ষতি? জানুন রাশিফলে
জেনে নিন আজকের রাশিফল   

Daily Horoscope Today : ১৬ সেপ্টেম্বর বিশ্বকর্মা পুজোর ঠিক আগের দিন ব্যবসায় লাভ না ক্ষতি? জানুন রাশিফলে

  • Daily Horoscope Today : আজ কারা আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন? শিক্ষার্থীদের জন্য আজকের দিন কেমন যাবে? কাদের আজ টাকা ধার করতে হতে পারে? জেনে নিন এখান থেকে।

মেষ রাশির দৈনিক রাশিফল

আজকের দিনটি আপনার জন্য চাপের হতে চলেছে। আজ পরিবারে কোনও অতিথির আগমন হতে পারে এবং কোনও শুভ অনুষ্ঠানের কারণে পরিবারে আনন্দ হবে। আপনি চাকরির পাশাপাশি একটি নতুন চাকরিও অনুসন্ধান করতে পারেন, যা আপনার জন্য কিছুটা কঠিন হবে, তবে আপাতত কিছু সময়ের জন্য পুরানো চাকরিটিতে থাকা ভাল হবে। যদি সন্তানের বিয়েতে কোনো বাধা হয়ে থাকে, তাহলে আজ আপনি তার জন্য আপনার স্ত্রীর সাথে কথা বলে সমস্যার সমাধান খুজুন । আজ পরিবারে ছোট বাচ্চাদের সাথে মজা করে কিছু সময় কাটাবেন আপনি।

বৃষ রাশির দৈনিক রাশিফল

আজকের দিনটি আপনার জন্য একটি স্বাভাবিক দিন হতে চলেছে। আত্মবিশ্বাসে ভরপুর থাকার কারণে যারা ব্যবসা করছেন তারা আজ প্রচুর অর্থ উপার্জন করবেন। যাঁরা সরকারি চাকরি করেন, তাঁদের জুনিয়ররা আজ তাঁদের কাজ আটকে দেওয়ার চেষ্টা করতে পারেন।আজ আপনি নিজের জন্যও কিছু সময় বের করবেন এবং আপনার সুবিধার কিছু জিনিসও কিনতে পারেন। 

মিথুন রাশির দৈনিক রাশিফল

আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ কিছু হতে চলেছে। আপনার খাবার এবং পানীয়ের ক্ষেত্রে অসাবধানতা আপনার ক্ষতি করতে পারে, তাই আপনার স্বাস্থ্যের প্রতি আপনি সচেতন থাকুন। ব্যবসায়ীরা অল্প দূরত্বে ভ্রমণের সুযোগ পেতে পারেন। পরিবারের যেকোনো দায়িত্ব ভালোভাবে পালন করে আপনি পরিবারের সদস্যদের মন জয় করতে সক্ষম হবেন। যদি আপনাকে কারো কাছ থেকে টাকা ধার করতে হয়, তবে তা খুব সাবধানে করুন, কেননা টাকা ধার পাওয়া আপনার জন্য কঠিন হবে।

কর্কট রাশির দৈনিক রাশিফল

আজকের দিনটি আপনার জন্য আত্মবিশ্বাসে ভরপুর হতে চলেছে। আপনার অনেক কাজ একসাথে আসার কারণে আপনার একাগ্রতা আজ বৃদ্ধি পাবে ।যারা প্রেমের জীবনযাপন করছেন তারা আজ তাদের সঙ্গীকে তাদের পরিবারের সদস্যদের সাথে দেখা করতে আনতে পারেন। বন্ধুর স্বাস্থ্য নিয়ে আজ আপনি চিন্তিত থাকতে পারেন। পিতামাতারা আজ আপনাকে প্রতিটি কাজে সহায়তা করবেন, যার কারণে আপনার অনেক সমস্যার সমাধান হবে। শ্বশুরবাড়ির কাছ থেকে সম্মান পেয়ে আজ আপনার আত্মবিশ্বাস আরও বাড়বে।

সিংহ রাশির দৈনিক রাশিফল

আজকের দিনটি আপনার জন্য মিশ্র হতে চলেছে। আজ আপনি অলসতার কারণে আপনার কাজে মনোযোগ দিতে পারবেন না। আপনার যদি কোনো স্বাস্থ্য সমস্যা থাকে, তাহলে যোগব্যায়াম করুন। যারা ব্যবসা করছেন তাদের লাভের গতি ধীর হবে, তবে তারা এটিকে দ্রুত করার জন্য যথাসাধ্য চেষ্টা করবে। আজ আপনাকে আপনার মূলধন বিজ্ঞতার সাথে বিনিয়োগ করতে হবে। আপনি যদি অংশীদারিত্বে কোনও ব্যবসা করার পরিকল্পনা করছেন, তবে প্রথমে এটির ব্যাপারে পুঙ্খানুপুঙ্খ তদন্ত করুন, তারপর সিদ্ধান্ত নিন।

কন্যা রাশির দৈনিক রাশিফল

আজকের দিনটি আপনার জন্য কিছু সমস্যা নিয়ে আসবে। স্বাস্থ্য সমস্যা নিয়ে আপনি চিন্তিত থাকবেন। বিরোধীরা আজ আপনার কাজে বাধা দেওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করবে, যার কারণে আপনাকে সাবধানে থাকতে হবে এবং আপনার কোনও সমস্যা যদি আদালতে চলে, তবে আজ আপনাকে তাতে দৌড়াতে হবে, তবেই সাফল্য আসতে পারে। . ছাত্রছাত্রীরা পড়ালেখা ছেড়ে এদিক-ওদিক কাজে মনোনিবেশ করবে, যার ফলে তাদের মন পড়াশোনায় বসবে না।

তুলা রাশির দৈনিক রাশিফল

আজ কারো সাথে ঝগড়া করবেন না। আজ আপনার কণ্ঠের মাধুর্য বজায় রাখুন। শিক্ষার্থীরা পরিশ্রম করলে তবেই পরীক্ষায় সাফল্য পাবে। আজ বাচ্চারা আপনার কাছে কিছু অনুরোধ করতে পারে, যা আপনার অবশ্যই পূরণ করা উচিত। বিবাহিত জীবন যাপনকারী লোকেরা আজ স্ত্রীর কথা না মেনে সম্পর্কের টানাপোড়েনে পড়তে পারে। আজকে আপনার কোনো কাজ আগামীকালের জন্য স্থগিত রাখতে হতে পারে।

বৃশ্চিক রাশির দৈনিক রাশিফল

আজকের দিনটি আপনার জন্য শুভ ফল বয়ে আনবে। আপনি যদি আর্থিক পরিস্থিতি নিয়ে চিন্তিত থাকেন তবে আজ তা শেষ হবে। কর্মক্ষেত্রে মন খুশি থাকবে এবং আপনার সমস্ত কাজ সহজেই সম্পন্ন হবে। আজ, চাকরির পাশাপাশি, যারা চাকরি করছেন তারা অন্য কাজের প্রস্তাবও পেতে পারেন। আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে কথোপকথনে কিছু সময় ব্যয় করবেন, যার মধ্যে কিছু সমস্যা নিয়ে আলোচনা হবে। আজ আপনাকে পরিবারের সিনিয়র সদস্যদের সাথে কোনও বিতর্ক এড়াতে হবে।

ধনু রাশির দৈনিক রাশিফল

আজ আপনার দিনটি দাতব্য কাজে কাটবে। বিদেশী কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা ভালো লাভের সুযোগ পাবেন। আপনার অর্থ উপার্জনের সম্ভাবনা রয়েছে। আপনার দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হতে পারে যার জন্য আপনি খুশি হবেন। আপনাকে আজ আপনার কাজের দিকে মনোনিবেশ করতে হবে। কর্মক্ষেত্রে আজ আপনি আপনার প্রতিভা দেখিয়ে মানুষকে আকৃষ্ট করতে সক্ষম হবেন। আপনার পারিবারে আজ   সম্পত্তি নিয়ে কোনো বিরোধ দেখা দিতে পারে।

মকর রাশির দৈনিক রাশিফল

চাকরি খুঁজছেন এমন লোকদের জন্য আজকের দিনটি ভাল হতে চলেছে, কারণ তারা কিছু ভাল ফলাফল পেতে পারেন। ব্যবসায়িক ব্যক্তিরাও ভালো সাফল্য পাবেন আজ। আজ কিছু নতুন বিনিয়োগে হাত দেওয়া আপনার পক্ষে ভাল হবে, যাতে খোলামেলা বিনিয়োগ করতে পারেন। আপনি বাচ্চাদের দিক থেকে কিছু আনন্দের খবর শুনতে পেতে পারেন। পরিবারের কোনো সদস্যের রূঢ় আচরণে আপনার মন খারাপ থাকবে। আজ আপনার প্রিয় কিছু হারানোর বা চুরি করার ভয় আছে।

কুম্ভ রাশির দৈনিক রাশিফল

আজ আপনার ব্যবসায় দ্বিগুণ লাভের আশা রয়েছে। আপনার কিছু স্থবির পরিকল্পনা কোনো বাধা ছাড়াই আজ সম্পন্ন হবে। শিক্ষার্থীদের জন্য দিনটি ভালো যাবে, কারণ আজ তারা বাইরে কোথাও প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পাবেন, যাতে তারা অবশ্যই সাফল্য পাবে আজ। আজ আপনাকে কাউকে অযাচিত ভাবে পরামর্শ দেওয়া এড়াতে হবে। শিল্পের সাথে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি খুব ভালো যাবে আজ।

মীন রাশির দৈনিক রাশিফল

ভাই-বোনের মধ্যে কিছু নিয়ে ঝামেলা চলছিল তা আজ শেষ হবে । আপনি যদি কিছু নতুন কাজ শুরু করেন তবে তা আপনার জন্য ভাল হবে। চাকরিজীবীদের জন্য আজকের দিনটি ভালো যাবে, কারণ তাদের কর্মকর্তাদের কৃপা তাদের ওপর থাকবে। আপনাকে আজ কোনও গুরুত্বপূর্ণ কাজ স্থগিত করা এড়াতে হবে, অন্যথায় এটি আপনার  জন্য সমস্যা তৈরি করতে পারে। কর্মক্ষেত্রে আপনার সুযোগ-সুবিধা বৃদ্ধির কারণে আপনার মন খুশি থাকবে, আপনি একটি নতুন গাড়ী কিনতে পারেন আজ।

 

 

বন্ধ করুন