বাংলা নিউজ > ঘরে বাইরে > JDS Father-Son duo Sex Scandal Details: 'স্ত্রী বাড়িতে না থাকলেই...', প্রকাশ্যে দেবেগৌড়ার ছেলে-পৌত্রের 'কুকীর্তি'

JDS Father-Son duo Sex Scandal Details: 'স্ত্রী বাড়িতে না থাকলেই...', প্রকাশ্যে দেবেগৌড়ার ছেলে-পৌত্রের 'কুকীর্তি'

প্রকাশ্যে দেবেগৌড়ার ছেলে-পৌত্রের 'কুকীর্তি'

নির্যাতিতা মহিলা দাবি করেন, তাঁকে ২০১৯ থেকে ২০২২ সালের মধ্যে বহুবার যৌন হেনস্থার শিকার হতে হয়েছিল। তাঁর অভিযোগ, প্রজ্জ্বলের বাবা এইচডি রেভান্নার স্ত্রী যখনই বাড়িতে থাকতেন না, তখনই বাড়ির মহিলা কর্মীদের ওপর যৌন নির্যাতন চালাত জেডিএস বিধায়ক।

'সেক্স ভিডিয়ো' কেলেঙ্কারি কাণ্ডে এবার জেডিএস-এর বিদায়ী সাংসদ তথা হাসান লোকসভা কেন্দ্রের প্রার্থী প্রজ্জ্বল রেভান্না এবং তাঁর বাবা তথা জেডিএস বিধায়ক এইচডি রেভান্নার বিরুদ্ধে। এই আবহে রেভান্নাদের বাড়িতে কাজ করা নির্যাতিতা পুলিশের কাছে নিজের ওপর ঘটে যাওয়া নির্যাতনের বিবরণ দিয়েছেন। এফআইআর-এ তা নথিভুক্ত হয়েছে। রিপোর্ট অনুযায়ী, নির্যাতিতা মহিলা দাবি করেন, তাঁকে ২০১৯ থেকে ২০২২ সালের মধ্যে বহুবার যৌন হেনস্থার শিকার হতে হয়েছিল। তাঁর অভিযোগ, প্রজ্জ্বলের বাবা এইচডি রেভান্নার স্ত্রী যখনই বাড়িতে থাকতেন না, তখনই পরিচারিকাদের ওপর যৌন নির্যাতন চালাত জেডিএস বিধায়ক। (আরও পড়ুন: মনোনয়ন প্রত্যাহার কংগ্রেস প্রার্থীর! ইন্দোরে খেলা ঘোরালেন বাংলায় 'ব্যর্থ' কৈলাস?)

আরও পড়ুন: গ্রীষ্মের মাঝে ঘূর্ণাবর্তের আগমন, শীঘ্রই হতে পারে প্রবল ঝড়, অত্যধিক ভারী বৃষ্টি

নির্যাতিতার অভিযোগ, তিনি কাজে যোগ দেওয়ার তিন মাস পরে প্রজ্জ্বল রেভান্না তাঁকে তাঁর কোয়ার্টারে ডাকতেন। রেভান্নাদের বাড়িতে মোট ৬ জন মহিলা কর্মচারী ছিলেন। অভিযোগকারী নির্যাতিতার কথায়, 'যখনই প্রজ্জ্বল রেভান্না বাড়ি ফিরতেন আমরা ৬ মহিলা কর্মী তটস্থ হয়ে যেতাম। এমনকী বাড়ির পুরুষ কর্মচারীরাও আমাদের সাবধানে থাকার পরামর্শ দিতেন।' এরপর সেই নির্যাতিতা অভিযোগ করেন, যখনই এইচডি রেভান্নার স্ত্রী বাড়িতে থাতেন না, তখনই তিনি স্টোররুমে মহিলাদের ডাকতেন এবং যেখানে সেখানে হাত দিতেন। আবার এর বদলে তিনি সেই নির্যাতিতাদের হাতে ফল তুলে দিতেন। তখন তিনি মহিলা কর্মীদের শাড়ির পিম খুলে দিতেন এবং নানান ভাবে যৌন হেনস্থা করতেন। এদিকে অভিযোগকারী দাবি করেন, প্রজ্জ্বল রেভান্না তাঁর মেয়ের সঙ্গে ভিডিয়ো কলে দুর্ব্যবহার করেছিলেন। এই আবহে তাঁর মেয়ে প্রজ্জ্বলের ফোন নম্বর ব্লক করে দেয়।

আরও পড়ুন: মমতাকে 'ওই মেয়েছেলে' বলে বিতর্কে দিলীপ ঘোষ, 'জবাব দেবে বাংলা', পালটা তোপ TMC-র

এদিকে একাধিক রিপোর্টে দাবি করা হয়েছে, প্রজ্জ্বল রেভান্না নাকি ভারত ছেড়ে বিদেশে চলে গিয়েছেন। এই আবহে কর্ণাটকের স্বরাষ্ট্রমন্ত্রী জানান, যদি অভিযুক্ত দেশ ত্যাগ করে থাকেন, তাহলে তাঁকে এখানে ফিরিয়ে নিয়ে আসা বিশেষ তদন্তকারী দলের দায়িত্ব। আমরা কাউকে কোনও নির্দেশ দেব না। যা করার তদন্তকারীরা করবেন।

আরও পড়ুন: গুজরাট উপকূলে আটক পাক বোট, চোখ কপালে উঠল তল্লাশিতে, মিলল ৬০০ কোটির মাদক

উল্লেখ্য, হাসানের বিদায়ী সাংসদকে প্রজ্জ্বলকে এবারও সেই কেন্দ্র থেকে প্রার্থী করেছিল জেডিএস। কর্ণাটকের ২৮টি আসনের মধ্যে জোটসঙ্গী জেডিএস-কে ৩টি আসন ছেড়েছিল বিজেপি। তার মধ্যে অন্যতম হাসান। সেই আসন থেকে দেবেগৌড়ার মেজো ছেলে এইচডি রেভান্নার ছেলে প্রজ্জ্বলকে টিকিট দিয়েছিল জেডিএস। অন্যদিকে নিজের ছোট ছেলে তথা কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী কুমারস্বামীকে মান্ড্য থেকে প্রার্থী করেছে জেডিএস। তবে এই সেক্স ভিডিয়ো বিতর্কের জেরে বেশ চাপে পড়ে গিয়েছে জেডিএস। অপরদিকে জেডিএস নেতার এই বিতর্ক থেকে হাত ধুয়ে ফেলতে মরিয়া পদ্ম শিবির। জেডিএস-ও প্রজ্জ্বল কাণ্ডে পরবর্তী পদক্ষেপের কথা ভাবছে। কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা দেবেগৌড়ার ছোট ছেলে এইচডি কুমারস্বামী ইতিমধ্যেই বলেছেন, কেউ দোষ করে থাকলে তাঁকে রেহাই দেওয়া হবে না।

ঘরে বাইরে খবর

Latest News

অভিষেকেই ৭ উইকেট, ODI-এ সর্বকালের রেকর্ড ভেঙে ইতিহাস স্কটল্যান্ডের অনামী পেসারের দরজায় কড়া নাড়লে পাশে থাকব, মমতার বাংলাদেশ নিয়ে মন্তব্যের রিপোর্ট তলব বোসের MPতে জীবন্ত অবস্থায় দুই মহিলাকে অর্ধেকাংশ পুঁতে দেওয়ার ঘটনায় পদক্ষেপে NCW মেয়ে রিয়া ও তাঁর শ্বশুরবাড়ির সঙ্গে ছবি দিলেন পল্লবী, চিনুন প্রসেনজিতের ভাগ্নীকে কলকাতা চলচ্চিত্র উৎসবে নতুন ভূমিকায় প্রসেনজিৎ, রাজের ফেলে যাওয়া আসনে কে? জিতু তো অতীত, কার মঙ্গলকামনায় শ্রাবণ মাসে দার্জিলিঙের মহাকাল মন্দিরে নবনীতা? চার তৃণমূল কংগ্রেস সাংসদের ঝাঁঝালো বক্তব্যে সরগরম সংসদ, কী দাবি তুললেন তাঁরা?‌ আসবে টাকা, বাড়বে সঞ্চয়, হবে দেশ-বিদেশে ভ্রমণ! চতুর্গ্রহী যোগে লাভবান কারা? 2030 Women’s T20 World Cup-এ এক লাফে দল সংখ্যা বেড়ে হচ্ছে ১৬টি ডিভোর্সের আগেই দেবলীনা ‘এক্স’, তথাগতর 'আধপোড়া কৃমি’ বিবৃতি নিয়ে জবাব স্ত্রীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.