বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 24 August: কেমন কাটবে দিনটি? বাড়িতে অতিথির আগমন যোগ কোন রাশির? জেনে নিন রাশিফল

Daily Horoscope 24 August: কেমন কাটবে দিনটি? বাড়িতে অতিথির আগমন যোগ কোন রাশির? জেনে নিন রাশিফল

কেমন কাটবে আজকের দিন?

Daily Horoscope Today: আজ কোন রাশির জাতকেরা কর্মক্ষেত্রে সাফল্য পাবে? আজ কারা শত্রু দ্বারা সমস্যার সম্মুখীন হতে পারেন? অর্থ সংক্রান্ত ভালো খবর পেতে পারেন কোন রাশির জাতকেরা? জেনে নিন এখানে।

মেষ: আজ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা সাফল্য লাভ করবে। সম্পত্তি সংক্রান্ত কোনো বিষয় নিয়ে যদি আদালতে মামলা চলতে থাকে, তাহলে সে ক্ষেত্রে রায় কিন্তু আপনার পক্ষেই যাবে। আজ কর্মজীবনে কাঙ্খিত ফলাফল আপনাকে নতুন ভাবে আত্মবিশ্বাসে পরিপূর্ণ করে তুলবে। আপনার কাজ আজ সর্বসমক্ষে প্রশংসিত হবে।

বৃষ: আজ আপনার বিবাহিত জীবন ভালো কাটবে। জীবনসঙ্গীর সাথে রাতে কোথাও ডিনারে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আজ আপনি গুরুত্বপূর্ণ কোন কাজ শেষ করার কথা ভাবছেন, সেই কাজটি আপনি সাফল্যের সাথে শেষ করতে পারবেন আজকে। আজকে ভাগ্যের পূর্ণ সমর্থন থাকবে আপনার প্রতি। কর্মকর্তাদের থেকেও আপনি সহযোগিতা পাবেন।

মিথুন: আজকে প্রশাসনিক এবং রাজনৈতিক বিষয়গুলি আপনার অনুকূলে থাকবে। আজ আপনার কাঁধে অতিরিক্ত দায়িত্ব আসতে পারে যা আপনার আয় এবং প্রতিপত্তির উৎস হিসেবে প্রমাণিত হবে। আজকের দুপুর ব্যবসায়ীদের জন্য খুবই লাভজনক হবে। আজ আপনি আপনার বক্তব্যের দ্বারা অন্যদের প্রভাবিত করতে সক্ষম হবেন।

কর্কট: আজ আপনি নিয়ম মেনে চলতে বাধ্য হবেন। এই কারণে আপনার প্রকল্প গুলো কিছুটা বিলম্বিত হতে পারে। আপনার ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আপনার মতানৈক্য হতে পারে এবং আপনার সম্ভাবনা কে আজকে অবরুদ্ধ করার চেষ্টা করা হতে পারে। সরাসরি সংঘর্ষের পরিবর্তে আপনি যদি কৌশলের মাধ্যমে বিষয়গুলোকে নিয়ন্ত্রণের চেষ্টা করেন, তাহলে সেটা আপনার জন্য উপকারী হবে। আর্থিকভাবে আজকে আপনার পরিস্থিতি স্থিতিশীল থাকবে।

সিংহ: আজ আপনি পুরনো কোনও বিষয় নিয়ে বিরক্ত হতে পারেন, তবে সন্ধ্যার মধ্যে সবকিছু ঠিকঠাক হয়ে যাবে। কোন বিষয়ে মনে যদি সন্দেহ থাকে তাহলে সেটা মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন। আজ বাড়িতে হঠাৎ কোন বন্ধুর আগমন হতে পারে, দুপুরের খাবার তাদের সাথে উপভোগ করার পরিকল্পনা করতে পারেন।

কন্যা: আজ আপনি আপনার জীবনসঙ্গীর সাথে শপিংয়ে যাওয়া উপভোগ করবেন। ভবিষ্যতের জন্য যদি কোন আর্থিক পরিকল্পনা করতে চান, তাহলে সময়টি আপনার জন্য ভালো। অন্যের কথা শোনার জন্য আপনাকে একটু ধৈর্য ধরতে হবে। খাবারের প্রতি খেয়াল রাখুন, বাইরের খাবার খাওয়া এড়িয়ে চলুন। রাগ এবং নেতিবাচক চিন্তাকে নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন, এটা আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ।

তুলা: গোপন শত্রুদের দ্বারা সৃষ্ট কিছু ছোটখাটো সমস্যার সম্মুখীন আজ আপনি হতে পারেন। আজকে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আচরণ করার সময় অবশ্যই সতর্কতা অবলম্বন করবেন, এমন কোনও কিছু বলবেন না যাতে তারা আপনার শত্রু হয়ে উঠতে পারে। আজকে আপনার ব্যয় বাড়তে পারে। যার কারণে আপনি কিছুটা চাপের মধ্যে থাকবেন।

বৃশ্চিক: আজ আপনি লোকের থেকে পূর্ণ সমর্থন পাবেন। অফিসের কাজে আপনাকে কোথাও বাইরে ভ্রমণে যেতে হতে পারে। তবে এই যাত্রা আপনার জন্য যথেষ্ট উপকারী হবে, অর্থ সংক্রান্ত কোনোও ভালো খবর আজকে আপনি পেতে পারেন। আপনি অন্য কোনও কোম্পানি থেকে আজ চাকরির অফারও পেতে পারেন। কোন প্রভাবশালী ব্যক্তির সাথে আজ কিন্তু আপনার দেখা হওয়ার একটা সম্ভাবনা রয়েছে।

ধনু: আজ আপনার উপর কোন গুরুত্বপূর্ণ দায়িত্ব অর্পিত হতে পারে। আজ আপনার মায়ের দিক থেকে কোন ভালো খবর পেতে পারেন। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি যথেষ্ট অনুকূল । সরকারি খাতে আজ আপনার লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে । অর্থনৈতিক ক্ষেত্রেও সাফল্য অর্জিত হবে। আপনার উচিত সময়ের সাথে কাজ করা এবং এর জন্য আপনার মনোভাব পরিবর্তন করা উচিত।

মকর: আজ আপনার আত্মবিশ্বাস বাড়বে। নাম জোশ খ্যাতি পাবেন । আপনার বিরোধীরা আজকে নিষ্ক্রিয় থাকবে। আপনি আজ আপনার কর্মকর্তাদের থেকে পূর্ণ সমর্থন পাবেন। আপনার সমস্ত প্রচেষ্টায় আজকে আপনি সাফল্য পাবেন। আপনার উচ্চাকাঙ্ক্ষা আজকে পূরণ হবে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ থাকবে।

কুম্ভ: আজ আপনার এনার্জি লেভেল ভালো থাকবে । আপনি কোন বিনোদনমূলক অনুষ্ঠানে আজ যোগ দিতে পারেন। আজকে কোন নতুন প্রকল্পে কাজ করে আপনি নতুন কিছু শিখতে পারেন। অভিভাবকদের কাছ থেকে সহযোগিতা পাবেন আজকে। এছাড়া সন্ধ্যায় অভিভাবকদের সঙ্গে কোন ধর্মীয় স্থানে যাওয়ার পরিকল্পনা হতে পারে।

মীন: আজ আপনার পরিবারে সুখের পরিবেশ থাকবে , তবে আপনার আচরণ সংযত করার চেষ্টা করুন । কারণ আপনার অভদ্র আচরণ বাড়ির পরিবেশকে কিন্তু উত্তেজনাপূর্ণ করে তুলতে পারে। বন্ধুদের জন্য আজ আপনার অর্থ ব্যয় হবে। আজ আপনি আপনার ভালোবাসার মানুষকে খারাপ কিছু বলবেন না । কোন প্রতিক্রিয়া না দেওয়ার চেষ্টা করুন, মাথা ঠান্ডা রাখার চেষ্টা করুন। আপনার নিকট কারোর আর্থিক সাহায্যের আজকে প্রয়োজন হতে পারে।

 

ভাগ্যলিপি খবর

Latest News

একধাক্কায় 'হাওয়া' ১ ট্রিলিয়ন ডলার! ২০ মাসে সবচেয়ে বড় ধস মার্কিন শেয়ার বাজারে শিবলিঙ্গে নিবেদিত জল গ্রহণে সারে দুরারোগ্য ব্যাধি, কিন্তু আছে বিশেষ কিছু নিয়ম বোর্ড সভাপতির অপশাসন! আইসিসির দ্বারস্থ আমেরিকা ক্রিকেটের ডিরেক্টররা! ৯ মাস ঘোরার মতো সময় নেই, তাই ভারতের কোচ হতে চাননি! অবস্থান স্পষ্ট করলেন নেহরা সন্দেশখালিতে ‘‌একলব্য মডেল’‌ স্কুলের প্রস্তাব শমীকের, ইস্যু জিইয়ে রাখতে নয়া কৌশল ঢাকায় মৃত্যু এক হিন্দু ছাত্রীর, এখনও হিংসার বলি ২০১, আজ কেমন আছে বাংলাদেশ? ওটা প্রথম নয়, বিষ্ণোই গ্যাং আগেও আমাকে জখম করার চেষ্টা করেছে : সলমন খান শহরে পা রাখলেন মোহনবাগানের নতুন বিদেশি টম! বিমানবন্দরে উষ্ণ অভ্যর্থনা সমর্থকদের শুক্রর রাজার গৃহে গমনে তৈরি হবে লক্ষ্মী নারায়ণ রাজযোগ, ৫ রাশির বদলাবে সময় TDP’র বিরুদ্ধে জগন মোহনের ধর্না মঞ্চে ‘INDIA’র নেতারা, জোটে যোগ দেওয়ার আহ্বান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.