বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope Today: ৬ সেপ্টেম্বরের রাশিফলে কী রয়েছে আপনার ভাগ্যে? অর্থ, সম্পত্তি থেকে প্রেম নিয়ে জ্যোতিষ গণনা জানুন
পড়ুন আজকের রাশিফল 

Daily Horoscope Today: ৬ সেপ্টেম্বরের রাশিফলে কী রয়েছে আপনার ভাগ্যে? অর্থ, সম্পত্তি থেকে প্রেম নিয়ে জ্যোতিষ গণনা জানুন

  • Daily Horoscope Today : আজ শিক্ষার্থীদের জন্য দিন কেমন যাবে? কারা সরকারি চাকরির পরীক্ষায় সাফল্য পাবে? স্বাস্থ্য নিয়ে কারা দুশ্চিন্তায় থাকবে? জেনে নিন এখান থেকে ৷

মেষ রাশি                                   

আজ আপনি কোনো ভালো খবর পেতে পারেন। ধার দেওয়া টাকা আজ আপনার ফেরত পাওয়া সম্ভবনা রয়েছে। পরিবারে নতুন সদস্যের আগমন উদযাপন হবে। আজ আপনি প্রেমের সম্পর্কে জড়াতে পারেন। আজ আপনি অন্যদের জন্য যে কাজ করবেন সেটা আপনার নিজের জন্যও সহায়ক প্রমাণিত হবে এবং সমাজে একটা ইতিবাচক ইমেজ তৈরি হবে আপনার। প্রেমের ক্ষেত্রে আজকের দিনটি আপনার জন্য অনুকূল ৷

প্রতিকার:- সকালে স্নান করে সূর্যকে প্রণাম করার সময় গায়ত্রী মন্ত্র ১১ বার পাঠ করুন। 

বৃষ রাশি

আজ আপনার কর্মক্ষেত্রে চাপ থাকবে, বাড়িতেও দ্বন্দ্ব-বিবাদ এর সম্ভাবনা আছে, যা আপনার মানসিক শান্তি ও একাগ্রতাকে ব্যাহত করবে। আজ বিনোদনের ক্ষেত্রে বেশি সময় ব্যয় করবেন না। অবাঞ্ছিত উত্তেজনা এড়িয়ে চলুন। তবে আজ আপনি মনোযোগ এর কেন্দ্রবিন্দু হবেন। সাফল্যও পাবেন। ব্যস্ততার মধ্যে নিজের জন্য কিছু সময় বের করে সৃজনশীল কাজে লিপ্ত থাকুন। আজ জীবনসঙ্গী থেকে কোন সারপ্রাইজ পেতে পারেন৷

প্রতিকার:- ভালো আর্থিক অবস্থার জন্য সাদা পোশাক পরুন। 

মিথুন রাশি

আজ গর্ভবতী মহিলাদের জন্য খুব একটা ভালো দিন নয় । তাই খুব সতর্কভাবে চলাফেরা করুন। আজ আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। তাই সতর্ক থাকুন। প্রয়োজনের থেকে বেশি ব্যয় করবেন না। আজ আপনার মানিব্যাগ হারিয়ে যাওয়ারও সম্ভাবনা আছে। নতুন গ্রাহকদের সাথে কথা বলার জন্য আজকের দিনটি কিন্তু আপনার জন্য অনুকূল। আজ ভবিষ্যতের জন্য কোন পরিকল্পনা আপনি নিতে পারেন। সন্ধ্যায় কোন আত্মীয় বাড়িতে আসতে পারে, সেক্ষেত্রে আপনার নিজস্ব পরিকল্পনা ব্যাহত হতে পারে। দাম্পত্য জীবনে আজকে অবস্থার উন্নতি ঘটবে।

প্রতিকার:- কালো ঘোড়ার নালের তৈরি আংটি পরলে স্বাস্থ্যের উন্নতি হবে। 

কর্কট রাশি

আজ আপনি আপনার মানসিক স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন। যা আপনার আধ্যাত্মিক জীবনের জন্য অপরিহার্য । এটি আপনার জীবনের অনেক সমস্যাই দূর করবে। সন্তানদের স্বাস্থ্য নিয়ে আজকে আপনি চিন্তিত থাকবেন। স্বাস্থ্যের জন্য প্রচুর অর্থ ব্যয় হতে পারে। আপনার জ্ঞান দ্বারা আশেপাশের মানুষ মুগ্ধ হবে । যদি আপনার জীবনসঙ্গী কোন প্রতিশ্রুতি রাখতে না পারে , তাহলে সে ক্ষেত্রে মন খারাপ না করে আলোচনার মাধ্যমে বিষয়টি সমাধানের চেষ্টা করুন। আজ আপনার এমন কারো সাথে দেখা হতে পারে, যার সাথে আপনার অতীতে মতভেদ ছিল । আপনার জীবন সঙ্গী আপনার জন্য কতটা গুরুত্বপূর্ণ আজ আপনি এটি উপলব্ধি করতে পারবেন।

প্রতিকার:- ভিক্ষু বা অক্ষম ব্যক্তিকে একটি খাট দান করলে আর্থিক দিক মজবুত হবে। 

সিংহ রাশি

মানসিক চাপের কারণে আপনি আজ অসুস্থতায় ভুগতে পারেন। বন্ধু ও পরিবারের সাথে সময় কাটাবার চেষ্টা করুন। জিনিসপত্র সাবধানে রাখুন, অফিস থেকে আজ কোন জিনিস চুরি হওয়ার প্রবল সম্ভবনা আছে। কারো কারো পরিবারের নতুন সদস্যের আগমনে আনন্দের মুহূর্ত নিয়ে আসবে। আজ প্রেমে পড়ার সুযোগ পেলে সেটি মিস করবেন না। অন্যদের থেকে সাহায্য প্রাপ্তির আশা না করে নিজের কাজ নিজেই মেটাবার চেষ্টা করুন। অপ্রয়োজনীয় বিভ্রান্তি থেকে দূরে থাকুন এবং অবসর সময়ে ধর্মীয় স্থানে সময় কাটাতে পারেন। জীবনসঙ্গীর সাথে আজকে আপনার সময় ভালো কাটবে।

 প্রতিকার:- নির্জন স্থানে কালো অ্যান্টিমনি রাখলে স্বাস্থ্যের উন্নতি হবে। 

কন্যা রাশি

কারো স্বার্থপর আচরণের জন্য আজ আপনি মানসিক দিক থেকে আঘাত পেতে পারেন । কোন পুরনো বন্ধু আপনার কাছ থেকে আর্থিক সাহায্য চাইতে পারে আজ। আপনার সঠিক সাহায্য সঠিক সময়ে কাউকে বড় সমস্যা থেকে আজ বাঁচাতে পারে। আজ আপনি আপনার প্রিয়জনের থেকে ভালো ব্যবহার পাবেন, যেটা আপনার দিনটিকে আরো আনন্দঘন করে তুলবে। কাজে নিষ্ঠা এবং উৎসাহ দেখান । তবে যাদের সাথে আপনার মনোমালিন্য আছে তাদের সঙ্গ এড়িয়ে চলার চেষ্টা করুন । আজকের সময়টি আপনার বিবাহিত জীবনে পূর্ণ আনন্দ দেবে।

 প্রতিকার:- জল জাতীয় জিনিস খাওয়া স্বাস্থ্যের জন্য ভালো হবে।

 তুলা রাশি

 বন্ধুদের সাথে আজকে সন্ধ্যা আপনার অত্যন্ত আনন্দময় কাটবে। তবে অতিরিক্ত খাওয়া দাওয়া মতো মদ্যপান এড়িয়ে চলার চেষ্টা করুন। আপনার জীবন সঙ্গী আপনাকে খুশি করার জন্য আজ সর্বাধিক চেষ্টা করবেন। শিক্ষার্থীরা তাদের প্রয়োজনীয় সময় ব্যয় করবেন না। টিভি মোবাইল এড়িয়ে চলুন। এতে মনোযোগ ব্যাহত হতে পারে। জীবন সঙ্গীকে ভুল বুঝবেন না। মনোমালিন্য বাদ বিবাদ এড়িয়ে চলুন।

প্রতিকার:- গরিবদের মধ্যে ভাজা কালো ছোলা বিতরণ করলে প্রেমের সম্পর্ক ভালো হবে।

 বৃশ্চিক রাশি: 

আজ আবেগে পড়ে কোন সিদ্ধান্ত নেবেন না । এটি আপনার সন্তানের স্বার্থের ক্ষতি করতে পারে । নতুন কোন আর্থিক চুক্তি আজ হতে পারে । বাড়িতে আজ উত্তেজনার পরিবেশ থাকতে পারে । জীবনসঙ্গীর থেকে আজ প্রেমময় আচরণ আপনি উপভোগ করবেন ।কর্ম ক্ষেত্রে আপনার প্রতিদ্বন্দ্বীরা তাদের অন্যায়ের ফল আজ ভোগ করবে। উচ্চপদস্থ কারো সাথে আজ দেখা করতে হতে পারে।

প্রতিকার:- আপনার ইস্ট দেবতার সোনার মূর্তি বানিয়ে বাড়িতে স্থাপন করুন এবং প্রতিদিন পুজো করুন, আপনার স্বাস্থ্য ভালো থাকবে। 

ধনু রাশি 

অলসতা আপনার শরীরের জন্য ভালো নয়। সৃজনশীল কাজে নিজেকে ব্যস্ত রাখার চেষ্টা করুন । রোগের বিরুদ্ধে লড়াই করার জন্য নিজেকে আরও উৎসাহিত করুন এবং তার জন্য শারীরিক কসরত করুন । আজ আপনি কারো থেকে টাকা পেতে পারেন। নতুন প্রকল্প শুরু করার জন্য আজ আপনি বাবা-মার সাথ পাবেন । প্রিয়জনকে হতাশ করবেন না, না হলে পরে অনুতপ্ত হতে পারেন। ব্যবসা সম্পর্কিত কোন জিনিস কারো সাথে শেয়ার করবেন না , না হলে বড় কোন ঝামেলায় পড়তে পারেন। নিজের জন্য সময় বের করার চেষ্টা করুন। আপনার জন্য আজকের দিনটি খুবই ভালো হতে চলেছে। নিজের জন্য যথেষ্ট সময় পাবেন, সেটা কোন সৃজনশীল কাজে ব্যয় করার চেষ্টা করুন । কোন আত্মীয় আপনার বাড়িতে আসতে পারেন, তাতে আপনার পরিকল্পনা কিছুটা ব্যাহত হতে পারে।

প্রতিকারঃ- ঘর থেকে একটু দূরে অশ্ব্থ্থ গাছের এর মূলে সন্ধ্যায় প্রদীপ জ্বালিয়ে রাখলে চাকরি/ব্যবসায় উন্নতি হবে।

 মকর রাশি 

আজ আপনি আত্মবিশ্বাসী থাকবেন। ব্যস্ত দিন হওয়া সত্বেও আপনি সতেজ থাকবেন। অর্থ সংক্রান্ত সমস্যার কারণে কিছুটা অস্থির থাকতে পারেন তবে এর জন্য আস্থাভাজন কারো থেকে পরামর্শ নেওয়ার চেষ্টা করুন । কোন ধর্মীয় স্থানে যাওয়ার সম্ভাবনা আছে আজকে। আপনি রোমান্টিক চিন্তার জগতে কিছুটা বিহল থাকবেন আজ। নিজের কাজ সম্পর্কে আপনি ইতিবাচক বোধ করবেন। সহকর্মীদের থেকে নিজের কাজের জন্য প্রশংসিত হবেন। উর্ধ্বতন কর্তৃপক্ষও আপনার কাজে খুশি থাকবে। ব্যবসায়ীরা ব্যবসায় আজ লাভবান হবেন। যারা বাইরে থাকেন তারা সমস্ত কাজ শেষ করে  কোথাও নিজের জন্য কিছুটা সময় কাটাবার চেষ্টা করুন আজ। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের সেরাদিন হতে পারে।

কুম্ভ রাশি

 আজ তাড়াতাড়ি নিজের কাজ শেষ করার চেষ্টা করুন। আপনার সঞ্চয় কিন্তু একদমই নেই, সে ক্ষেত্রে অনেক সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার কাছের মানুষও ব্যক্তিগত জীবনে সমস্যা তৈরি করতে পারে। তবে রোমান্টিক দিক থেকে আপনি আজ প্রফুল্ল থাকবেন। চাকরিজীবি লোকেরা আজ নিজের কর্ম ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। আজ সতর্ক থাকার চেষ্টা করুন। কারণ আজকে কোন ভুল করলে সিনিয়রদের থেকে আপনি তিরস্কৃত হতে পারেন। তবে ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি স্বাভাবিক যাবে। দাম্পত্য সুখের দিক থেকে আজ কোন অনন্য উপহার আপনি পেতে পারেন জীবনসঙ্গীর থেকে।

প্রতিকার:- মঙ্গলের মন্ত্র সকালে ১১ বার জপ করুন, পারিবারিক জীবন সুন্দর হবে।

 মীন রাশি

 আজ নিজের খেয়ালি দুনিয়ায় থেকে সময় নষ্ট করবেন না, অর্থপূর্ণ কাজে লাগাবার চেষ্টা করুন নিজেকে। টাকা সঞ্চয় করতে কিন্তু আপনাকে সমস্যার সম্মুখীন হতে হবে । আজকের দিনটি আনন্দে কাটবে কারণ আপনার জীবন সঙ্গী আপনাকে সর্বাধিক খুশি রাখার চেষ্টা করবে। বেড়াতে যাওয়ার একটা পরিকল্পনা আজ করতে পারেন । আপনি যদি সঠিক লোকেদের সাথে যোগাযোগ করেন এবং তাদের মাধ্যমে লেনদেন করেন তবে কর্মজীবনে অগ্রগতি হতে পারে। অন্যদের মতামত মনোযোগ দিয়ে শোনার চেষ্টা করুন তাতে আপনি উপকৃত হতে পারেন। আজ আপনি ও আপনার স্ত্রী বিবাহিত জীবনের সেরা স্মৃতি গুলো রোমান্থন করুন তা আপনাদের দাম্পত্য সম্পর্ককে আরো মজবুত করবে।

প্রতিকার:- বিয়ে বা অন্য কোন শুভ কাজে শারীরিক মানসিক এবং আর্থিক দিক থেকে কাউকে সাহায্য করলে আপনার আর্থিক অবস্থা মজবুত হবে।

 

 

 

 

বন্ধ করুন