বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope Aries to Cancer: মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? জানুন ১২ এপ্রিল ২০২৪ এর রাশিফল

Daily Horoscope Aries to Cancer: মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? জানুন ১২ এপ্রিল ২০২৪ এর রাশিফল

কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফলে

দৈনিক রাশিফলে দেখে নিন কেমন কাটতে চলেছে আপনার ভাগ্য আজ। মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? এদের মধ্যে কোন কোন রাশির জাতক জাতিকারা লাভবান হতে চলেছেন? দেখে নিন।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে ২০২৪ নীলষষ্ঠীর দিন ১২ এপ্রিল আপনার কেমন কাটতে চলেছে? শুক্রবারের রাশিফলে দেখে নিন আপনার ভাগ্যে আজ কী রয়েছে? মেষ, বৃষ, মিথুন, কর্কট এই ৪ রাশির রাশিফলে দেখে নিন কেমন কাটবে আজ স্বাস্থ্য, প্রেম, শিক্ষা, অর্থ সংক্রান্ত ভাগ্য়? রইল আজকের রাশিফল।

মেষ-আপনি পরিবারের কোনো সদস্যের কাছ থেকে কিছু হতাশাজনক তথ্য শুনতে পারেন। কাউকে টাকা ধার দেওয়া উচিত নয়। আজকের দিনটি আপনার জন্য উত্থান-পতনে পূর্ণ হবে। আপনার পেট সম্পর্কিত কিছু সমস্যা থাকতে পারে, যার কারণে আপনি চিন্তিত হবেন। আপনার দৈনন্দিন রুটিনে যোগব্যায়াম এবং ব্যায়াম গ্রহণ করা উচিত।  আপনার সন্তান আপনার কাছে কিছু অনুরোধ করতে পারে, যা আপনি অবশ্যই পূরণ করবেন। আপনি যদি কিছু গোপন করে থাকেন তবে তা আপনার পরিবারের সদস্যদের কাছে প্রকাশ হতে পারে।

বৃষ-কোথাও ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। আপনি আপনার বন্ধুদের সাথে একটি পার্টি করার পরিকল্পনা করবেন এবং আপনার চারপাশে কিছু নতুন সমস্যা দেখা দিতে পারে। নতুন কোনও কাজ শুরু করার জন্য আজকের দিনটি আপনার জন্য ভালো হবে। আপনি যদি ব্যবসায় কোনও বড় ঝুঁকি নেন তবে এটি আপনার কিছুটা ক্ষতির কারণ হতে পারে। কোনো বিতর্কে জড়ানো এড়িয়ে চলতে হবে। জীবনসঙ্গীর জন্য নিয়ে আসতে পারেন সারপ্রাইজ গিফট। 

মিথুন-আপনার সন্তান আজ কিছু শারীরিক সমস্যায় ভুগতে পারে, যাতে আপনার কোনো শিথিলতা দেওয়া উচিত নয়, অন্যথায় পরে তা বাড়তে পারে। আজ আপনার জন্য কিছু জটিলতা নিয়ে আসবে। অতিরিক্ত কাজের কারণে আপনি কী করবেন এবং কী করবেন না তা বুঝতে পারবেন না, যার কারণে আপনি চিন্তিত থাকবেন। রাজনীতিতে কাজ করলে বড় নেতার সঙ্গে দেখা হতে পারে। কোনো ধর্মীয় অনুষ্ঠানে অংশ নিতে পারেন। আপনার সম্পদ বাড়বে, তবে আপনি মানসিকভাবে বিপর্যস্ত থাকবেন, যার কারণে পরিবারের সদস্যদের সাথে আপনার বিবাদ হতে পারে।

কর্কট-আজ আপনার সম্মান বৃদ্ধি করতে চলেছে আপনার ভাগ্য। আপনি আয়ের নতুন উত্স পাবেন এবং আপনার আয় বৃদ্ধি পাবে, যা আপনার আর্থিক অবস্থানকেও শক্তিশালী করবে। আপনি যদি ভ্রমণে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন, তবে আপনাকে সাবধানে গাড়ি চালাতে হবে। পরিবারের স্বার্থে কোনও বড় সিদ্ধান্ত নিলে অবশ্যই অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে আলোচনা করুন। 

ভাগ্যলিপি খবর

Latest News

এবারের মতো আইপিএল থেকে বিদায় CSK-র, লম্বা লাফ দিয়ে এলিমিনেটরে কোহলিরা পাক সেনার ৯ গুলি খেয়েও হার মানেনি! চান্দু চ্যাম্পিয়নের বায়োপিকে কার্তিক আরয়ান রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী কে হবেন? HT-তে মুখ খুললেন প্রিয়াঙ্কা CAA-র অধীন নাগরিকত্ব প্রাপ্ত পাকিস্তানি শরণার্থীদের সঙ্গে সাক্ষাৎ মোদীর গ্রেফতার বিভব! আপ বলছে 'ভুয়ো মামলা', দল 'U Turn' নিয়েছে-ক্ষোভ স্বাতীর বিজেপির প্রকল্পে ১,১৪০ কোটি টাকার ক্ষতি! নিজের সরকারকেই অভিযুক্ত করলেন মন্ত্রী ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, এই বছরেই সই হবে চুক্তি জুতো ছিঁড়তে নিজেই সেফটিপিন দিয়ে করলেন ঠিক, 'মাটির মানুষ' মমতায় আপ্লুত নেটপাড়া উপহারের নামে প্রতারণা! ইনস্টাগ্রামে ভাই সেজে ২ লক্ষ টাকা ঠকিয়ে নিল ব্যক্তি

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.