বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 25 December-এর জন্য
শুক্রবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
শুক্রবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 25 December-এর জন্য

  • শুক্রবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- ভাগ্যের সঙ্গ পাবেন। কম পরিশ্রমে ভালো লাভ পেতে পারেন। পূর্বের কোনও প্রকল্পে লগ্নি করে থাকলে, আজ সেখান থেকে লাভ হবে। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে। এমনকী দীর্ঘদিনের যাত্রায় যেতে পারেন। পরিবারের জন্য নতুন কিছু কিনে আনতে পারেন। সম্পত্তিতে লগ্নির জন্য দিন ভালো।

কন্যা- স্বাস্থ্য দুর্বল হতে পারে। মশলাদার খাবার খাওয়ার ফলে পেট খারাপ হতে পারে। এমনকী ব্লাড ইনফেকশনও হতে পারে। কাউকে কটূ কথা বলবেন না। জীবনসঙ্গীর স্বাস্থ্য সমস্যা চিন্তায় ফেলতে পারে। গোপন উৎস থেকে অর্থের আগমন হতে পারে।

তুলা- ব্যবসার জন্য দিন ভালো। কোনও নতুন ব্যক্তির সঙ্গে সাক্ষাতের ফলে কোনও বিষয়েও সাফল্য লাভ করবেন। অংশীদারীতে ব্যবসা করে থাকলে আজ আপনি আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন, ব্যবসায় লাভও করবেন। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। দাম্পত্য জীবনে সামঞ্জস্য বাড়বে ও একে অপরের প্রতি অনুভূতিও বাড়বে।  

বৃশ্চিক- বড়-সড় কোনও লগ্নি এড়িয়ে চলুন, ক্ষতি হতে পারে। স্বাস্থ্যের অযত্ন করবেন না, অসুস্থ হয়ে পড়বেন। সাবধানে গাড়ি চালান, আঘাত পেতে পারেন। চাকরিজীবীদের জন্য দিন ভালো, পরিশ্রমের সুফল পাবেন। ব্যক্তিগত জীবনে সমস্যা দেখা দিলেও, আপনি সাফল্যের সঙ্গে তার মোকাবিলা করবেন। আইনি মামলায় সাফল্য লাভ করবেন।

বন্ধ করুন