বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 23 January-র জন্য
শনিবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
শনিবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 23 January-র জন্য

  • শনিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- নতুন দায়িত্ব পাবেন। পরিবারের সদস্যদের সঙ্গে কোনও অনুষ্ঠানে অংশগ্রহণ করতে যেতে পারেন। যুবক-যুবতিরা চাকরি পেতে পারেন। কেরিয়ার অগ্রসর হবে। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। কর্মস্থলে সুসংবাদ পাবেন। কারও সঙ্গে মতভেদ দূর হবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কে মাধুর্য থাকবে। সামাজিক পরিস্থিতি মজবুত হবে। ঋণের টাকা ফিরে পেতে পারেন। ঝুঁকি নেবেন না। লগ্নির প্রস্তাব পাবেন। অচেনা ব্যক্তিদের সঙ্গে কোনও বিষয় বেশি আলোচনা করবেন না। বিরোধীদের থেকে সাবধানে থাকুন।

কন্যা- সারাদিন ব্যস্ত থাকবেন। অফিসে কোনও সহকর্মীর সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। কাজের কারণে যাত্রায় যেতে পারেন। লগ্নির প্রস্তাব পাবেন। লেনদেনের সময় সাবধানতা অবলম্বন করুন। সাবধানে গাড়ি চালান, আঘাত লাগতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিবাদ বাড়তে পারে। অবসাদগ্রস্ত থাকবেন। রাগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। কোনও আত্মীয়ের কাছ থেকে অপ্রিয় খবর পেতে পারেন।

তুলা- ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। ঘরোয়া কাজে ব্যস্ত থাকবেন। পারিবারিক আয়োজনের কারণে ক্লান্তি অনুভব করবেন। সুসংবাদ পেতে পারেন। কাজ ভালো চলবে। কারও সঙ্গে মতভেদ দূর হতে পারে। আটকে থাকা কাজ পূর্ণ হবে। পড়ুয়াদের সমস্যা দূর হবে। কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। স্বাস্থ্যোন্নতি হবে। অপরিচিত ব্যক্তিদের সামনে ব্যক্তিগত বিষয় আলোচনা করবেন না। 

বৃশ্চিক- প্রয়োজনীয় কাজে ভিন শহরে যেতে পারেন। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হবে। আলোচনার সময় গুরুত্বপূর্ণ তথ্য সংগ্রহ করতে পারবেন। পড়ুয়াদের লাভ হবে। যুবক-যুবতিদের কেরিয়ার এগোবে। অধিক কাজের ফলে ক্লান্ত থাকবেন। কথাবার্তার সময় সাবধানতা অবলম্বন করুন। আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। সমস্যামুক্ত হবেন। কর্মস্থলে আপনার প্রশংসা হবে।

বন্ধ করুন