বাংলা নিউজ > ভাগ্যলিপি > ২২ জুন ১২ রাশির ভাগ্যে কী ঘটতে চলেছে? জানুন জ্যোতিষমত
 কেমন কাটবে ২২ জুন? (ছবিটি প্রতীকী, সৌজন্যে এএফপি)

২২ জুন ১২ রাশির ভাগ্যে কী ঘটতে চলেছে? জানুন জ্যোতিষমত

  • বৈদিক জ্যোতিষশাস্ত্রে মোট ১২ টি রাশি বর্ণিত হয়েছে। বুধবার গণেশকে উৎসর্গ করা হয়। এই দিনে আচার-অনুষ্ঠানের সাথে ভগবান গণেশের পূজা করলে তাঁর মনস্কামনা পূরণ হয় বলে বিশ্বাস করা হয়। জেনে নিন এদিন কোন রাশি উপকৃত হবে এবং কোন রাশিকে সতর্ক থাকতে হবে। মেষ থেকে মীন রাশির অবস্থা জানুন।

রাশিফল ​​২২ জুন ২০২২ রাশিফল: রাশিফল ​​গ্রহ এবং নক্ষত্রের গতিবিধি দ্বারা মূল্যায়ন করা হয়। ২২ জুন বুধবার। বুধবার কিছু রাশির জন্য শুভ এবং কিছু রাশির জন্য স্বাভাবিক।

বৈদিক জ্যোতিষশাস্ত্রে মোট ১২ টি রাশি বর্ণিত হয়েছে। বুধবার গণেশকে উৎসর্গ করা হয়। এই দিনে আচার-অনুষ্ঠানের সাথে ভগবান গণেশের পূজা করলে তাঁর মনস্কামনা পূরণ হয় বলে বিশ্বাস করা হয়। জেনে নিন এদিন কোন রাশি উপকৃত হবে এবং কোন রাশিকে সতর্ক থাকতে হবে। মেষ থেকে মীন রাশির অবস্থা জানুন।

মেষ- মন অস্থির হতে পারে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। কাজ বেশি হবে। জীবনযাপন হবে বিশৃঙ্খল। খরচ বেশি হবে। মানসিক চাপ থাকবে। ধৈর্য বাড়বে। বন্ধু আসতে পারে। ব্যবসা সম্প্রসারণে বন্ধুর সাহায্য পেতে পারেন। কথোপকথনে ধৈর্য ধরুন। পারিবারিক জীবন কঠিন হবে। মানসিক চাপ এড়ান।

বৃষ - আত্মবিশ্বাস প্রচুর থাকবে। বুদ্ধিবৃত্তিক কাজ সম্মান অর্জন করবে। আয় বাড়বে। শিক্ষাগত কাজে বিদেশে যেতে পারেন। অতিরিক্ত রাগ এবং আবেগ এড়িয়ে চলুন। ধৈর্য বাড়বে। বন্ধু আসতে পারে। পারিবারিক জীবন কঠিন হবে। ধর্মীয় কাজে আগ্রহ থাকবে। পিতার স্বাস্থ্য সমস্যা হতে পারে। ভালো খবর আসবে।

মিথুন - ধৈর্য্য ধরার চেষ্টা করুন। ব্যবসায়িক পরিস্থিতিতে কিছুটা উন্নতি হতে পারে। আরও দৌড়াদৌড়ি হবে। জীবনযাপন হবে বিশৃঙ্খল। মনে শান্তি ও সুখের অনুভূতি থাকবে। কথোপকথনে ধৈর্য ধরুন। কর্মক্ষেত্রে অনুকূল পরিস্থিতি থাকবে। কাজ বেশি হবে। সামঞ্জস্যপূর্ণ সাফল্য প্রশ্নবিদ্ধ। আয়ের ক্ষেত্রে অসুবিধা হতে পারে। দীর্ঘ যাত্রা করা হচ্ছে। বন্ধুদের সাথে দেখা হবে।

কর্কট - শিক্ষামূলক কাজে আগ্রহ থাকবে। উচ্চ শিক্ষার জন্য বিদেশে যেতে পারেন। বন্ধুর সহযোগিতাও পেতে পারেন। খরচ বেশি হবে। আত্মবিশ্বাস পূর্ণ থাকবে, কিন্তু মন থাকবে অস্থির। আত্মনির্ভরশীল হন। অতিরিক্ত রাগ এবং আবেগ এড়িয়ে চলুন। কোনো ধর্মীয় স্থানে যাওয়ার কর্মসূচি হতে পারে। প্রকৃতিতে বিরক্তি থাকতে পারে। শিশুর কষ্ট হবে। তারা মানসিক চাপ এড়ায়।

সিংহ - ধৈর্য ধরুন। অপ্রয়োজনীয় রাগ এবং তর্ক এড়িয়ে চলুন। একাডেমিক কাজের প্রতি সচেতন থাকুন। বিপত্তি আসতে পারে। বন্ধুর সাহায্যে চাকরির সুযোগ পাওয়া যেতে পারে। ধৈর্য কমে যাবে। আত্মবিশ্বাস বাড়বে। পোশাক ইত্যাদির দিকে ঝোঁক বাড়বে। খরচ বেশি হবে। আপনার কিছু পুরানো বন্ধুদের সাথে দেখা হতে পারে। মনের মধ্যে নেতিবাচক চিন্তা এড়িয়ে চলুন। একাডেমিক কাজে বাধা আসতে পারে।

কন্যা রাশি- বাহন সুখ বৃদ্ধি পেতে পারে। ভ্রমণ ব্যয় বৃদ্ধি পাবে। সুস্বাদু খাবারের প্রতি আগ্রহ বাড়বে। ব্যবসা বাড়তে পারে। অস্বস্তি মুহূর্ত মনের অবস্থা থেকে যাবে। শিল্প ও সঙ্গীতের প্রতি আগ্রহ বাড়বে। মায়ের স্বাস্থ্য সমস্যা হতে পারে। চাকরিতে বাড়তি কিছু দায়িত্ব আসতে পারে। পারিবারিক জীবন সুখের হবে। ইচ্ছার বিরুদ্ধে চাকরিতে বাড়তি কোনো দায়িত্ব পাওয়া যেতে পারে।

তুলা - ধৈর্য ধরুন। অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন। ব্যবসায় পরিবর্তনের সুযোগ আসতে পারে। পরিশ্রম বেশি হবে, তবে লাভের সুযোগ থাকবে। ভালো আকারে থাকা. আত্মবিশ্বাসের অভাব হবে। মনে শান্তি থাকবে। প্রকৃতিতে বিরক্তি থাকতে পারে। রুটিন বিশৃঙ্খল হবে। বিরক্তি প্রকৃতিতেও ঘটতে পারে। পিতার স্বাস্থ্য সমস্যা হতে পারে। আয় কঠিন হবে।

বৃশ্চিক - দাম্পত্য সুখ বৃদ্ধি পাবে। পুরনো কোনো বন্ধুর সঙ্গে আবার যোগাযোগ হতে পারে। বাবার স্বাস্থ্যের যত্ন নিন। কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে। মনে শান্তি থাকবে। আত্মনির্ভরশীল হন। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। মনে নেতিবাচক চিন্তার প্রভাব থাকবে। প্রকৃতিতে বিরক্তি বাড়তে পারে। ধর্মীয় কাজে ব্যস্ততা বাড়তে পারে। মিষ্টি খাবারের প্রতি ঝোঁক থাকতে পারে। সন্তানের সুখ বৃদ্ধি পাবে।

ধনু - মন অস্থির হতে পারে। রাগ এড়িয়ে চলুন। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পরিবর্তন আসতে পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন। আত্মনির্ভরশীল হন। আশা ও হতাশার মিশ্র অনুভূতি মনে থাকবে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হবে। চাকরিতে কর্মকর্তাদের সঙ্গে মতভেদ বাড়তে পারে। আয় কমবে, কিন্তু খরচও কমবে। কর্মক্ষেত্রে পরিশ্রম বেশি হবে। রাগের আধিক্য থাকবে।

মকর- লেখালেখি- বুদ্ধিবৃত্তিক কাজে ব্যস্ততা বাড়তে পারে। কাজ বেশি হবে। জীবনযাত্রার অবস্থা বিশৃঙ্খল হতে পারে। ভালো আকারে থাকা. কথাবার্তায় কঠোরতার প্রভাব থাকবে। কথোপকথনে ধৈর্য ধরুন। পারিবারিক সমস্যা বাড়তে পারে। পরিবারে বিভেদ বাড়তে পারে। বন্ধুর সাহায্যে চাকরির সুযোগ পাওয়া যেতে পারে। ব্যবসায়িক অবস্থার উন্নতি হবে। লাভের সুযোগ থাকবে।

কুম্ভ - অপ্রয়োজনীয় রাগ ও তর্ক এড়িয়ে চলুন। সন্তানের স্বাস্থ্যের যত্ন নিন। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। মানসিক চাপ থাকতে পারে। কথোপকথনে ধৈর্য ধরুন। পারিবারিক জীবন সুখের হবে। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। আপনি একটি উচ্চ পদ পেতে পারেন, কিন্তু স্থান পরিবর্তন সম্ভব। ব্যবসায়িক অবস্থার উন্নতি হবে। লাভের সুযোগ থাকবে।

মীন- আপনি আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। পরিবার থেকে দূরে অন্য কোথাও যেতে পারেন। মনে শান্তি থাকবে, তবে অপ্রয়োজনীয় বিবাদ ও ঝগড়া এড়িয়ে চলুন। ধর্মের প্রতি শ্রদ্ধা থাকবে। ভাইদের সাথে আদর্শগত মতপার্থক্য হতে পারে। ধৈর্য কমে যাবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। কর্মক্ষেত্রে অসুবিধা হতে পারে। সন্তানের সুখ বৃদ্ধি পাবে।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত )

বন্ধ করুন