বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ১। কর্মক্ষেত্রে দিন ঠিকঠাক কাটবে। উচ্চশিক্ষা বাধা আসতে পারে। পরিবারে অশান্তি দেখা দিতে পারে। অধিক পরিশ্রম করতে হবে। আপনার শুভ সংখ্যা ৪ ও রং হলুদ।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ২। কাজের চাপ থাকবে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে কোথাও ঘুরতে বা রেস্তোরাঁয় যেতে পারেন। পারিবারিক সম্পর্কে সমস্যা দেখা দিতে পারে। আপনার শুভ সংখ্যা ৩২ ও রং ক্রিম।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৩। চাকপি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। বন্ধু বা প্রেমিকের খোঁজে থাকলে, তা পূর্ণ হবে। মা-বাবার সঙ্গে ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন। আপনার শুভ সংখ্যা ৫ ও রং সাদা।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৪। দাম্পত্য জীবনে আনন্দ থাকবে। বাড়ি ও গাড়ি কেনার জন্য দিন শুভ। আটকে থাকা কাজ পূর্ণ হবে। সম্পর্কে দোটানায় পড়তে পারেন। আপনার শুভ সংখ্যা ৪৬ ও রং ক্রিম।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৫। আর্থিক লোকসান হতে পারে। প্রেম সম্পর্কে সাফল্য লাভ করবেন। পারিবারিক সম্পর্কের যত্ন নিন। হঠাৎ কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আপনার শুভ সংখ্যা ১ ও রং রুপোলি।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৬। স্বাস্থ্যের যত্ন নিন। পরিজন বা স্ত্রীর সঙ্গে মতভেদ হতে পারে। কেরিয়ার ও ব্যক্তিগত জীবনে অহং বোধকে দানা বাঁধতে দেবেন না। আপনার শুভ সংখ্যা ১২ ও রং গোলাপি।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৭। কর্মক্ষেত্রে চ্যালেঞ্জের মুখে পড়বেন। জীবনসঙ্গীর সহযোগিতায় সাফল্য লাভ করবেন। বিবাহের সম্ভাবনা রয়েছে। জীবনসঙ্গীর সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। আপনার শুভ সংখ্যা ৮ ও রং ধূসর।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৮। উচ্চশিক্ষার আবেদনের জন্য দিন ভালো। নতুন নীতির ফলে আর্থিক লাভ হবে। তবে ব্যবসায় লোকসান হতে পারে। আপনার শুভ সংখ্যা ২৭ ও রং হলুদ।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৯। ব্যবসায় ভালো ফলাফল লাভ করবেন। আধিকারিকরা আপনার কাজের প্রশংসা করবেন। আইনি মামলা ও সরকারি কাজে সাফল্য জয় করবেন। আপনার শুভ সংখ্যা ১ ও রং কমলা।

বন্ধ করুন