বাংলা নিউজ > ভাগ্যলিপি > Dharmaraja dashami: ধর্মরাজ দশমীতে করুন এই বিশেষ প্রতিকার, মুক্তি পাবেন রোগ ভোগ থেকে

Dharmaraja dashami: ধর্মরাজ দশমীতে করুন এই বিশেষ প্রতিকার, মুক্তি পাবেন রোগ ভোগ থেকে

আজ মানসিকভাবে ভগবান ধর্মরাজ যমরাজের উপাসনা করলে তাঁর আশীর্বাদ পাওয়া যায়।

Dharmaraja dashami: চৈত্র নবরাত্রির দশমী তিথিতে বিশেষ কিছু ব্যবস্থা নিলে ঘরে ঘটতে থাকা দুঃখজনক ঘটনা বন্ধ করা যায়। আসুন জেনে নিই এই ব্যবস্থা গুলি সম্পর্কে।

চৈত্র নবরাত্রির দশমী তিথিতে কিছু বিশেষ ব্যবস্থা গ্রহণ করলে আপনি ঘরে ঘটতে থাকা দুঃখজনক ঘটনা বন্ধ করতে পারেন। দুর্ভিক্ষ মৃত্যু, দুর্ঘটনা, রোগ ইত্যাদি সমস্যার অবসান ঘটাতে পারে। মা সিদ্ধিদাত্রী ভক্তদের সকল প্রকার কৃতিত্ব দান করেন। আজ মানসিকভাবে ভগবান ধর্মরাজ যমরাজের উপাসনা করলে তাঁর আশীর্বাদ পাওয়া যায়।

পরিবারে অনেক সময় অসুস্থ থাকে মানুষ। শুক্লপক্ষের দশমী তিথিতে কিছু ব্যবস্থা করলে পরিবারে বিপর্যয় আসবে না।

যমরাজের মানসিক পুজো করুন

দশমী তিথির অধিপতি, যমরাজ হলেন মৃত্যুর দেবতা। মানসিকভাবে ভগবান ধর্মরাজ যমরাজের পুজো করে ঘি দিন যজ্ঞের আহুতিতে । এতে দীর্ঘায়ু, স্বাস্থ্য ও সম্পদ পাবেন। যজ্ঞে ঘি দিলে দীর্ঘায়ু, স্বাস্থ্য ও সম্পদ বৃদ্ধি পায়। বিষ্ণু ধর্মোত্তর গ্রন্থে বলা হয়েছে।

গৃহে সমস্যা হলে যজ্ঞ করতে হবে

যাদের বাড়িতে সমস্যা আছে তারা অবশ্যই অর্ঘ্য নিবেদন করবেন এবং অর্পণের সময় স্বাহা বলবেন। যাঁরা যজ্ঞ করেন না, তাঁদের নমঃ বলা উচিত।

নৈবেদ্য নিবেদন করার সময় এই মন্ত্র গুলি জপ করুন

ওম যমায় নমঃ

ওম ধর্মরাজায় নমঃ

ওম মৃত্যুভে নমঃ

ওম অন্তকায়া নমঃ

ওম কালায় নমঃ

তাড়াহুড়ো করে যজ্ঞশেষ করবেন না

পরিবারে পুজো র সময় আচার-অনুষ্ঠানে তাড়াহুড়ো করবেন না। মন্ত্র পাঠ করে যজ্ঞ করুন। বেশিক্ষণ যজ্ঞ করলে ভালো হয়।

ভাগ্যলিপি খবর

Latest News

দুর্গাপুজোর পর খুলে যেতে পারে হলং বনবাংলো, বিধানসভায় নতুন তথ্য দিলেন মন্ত্রী ধোনির মতো হেলিকপ্টার শট হাঁকালেও, তাতে নিজস্বতা যোগ করে চমকে দিলেন রশিদ- ভিডিয়ো মিটিংয়ের পরেও বহাল রাহুলের উপর ব্যান! কী ঘোষণা করল ডিরেক্টরস গিল্ড? মালদা-মুর্শিদাবাদ ও বিহারের তিন জেলা নিয়ে কেন্দ্রশাসিত অঞ্চল করুন, দাবি সংসদে বিকাশ ভবনের নির্দেশের পরেই যাদবপুরে শিক্ষক নিয়োগের ইন্টারভিউ রাতারাতি বাতিল মান্ডির নির্বাচন বাতিল করার আর্জি হাইকোর্টে, কঙ্গনাকে নোটিশ পাঠাল আদালত আবার আসছে রানি-ঋষু, এবারে মরতে হবে কাকে? মুক্তি পেল ফির আয়ি হাসিন দিলরুবার ঝলক 'আমাকে এই চরিত্রটা…' করণ জোহরের সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন শ্বেতা দিঘা থেকে ফেরার পথে ভয়াবহ পথ দুর্ঘটনা, মোটরবাইক–গাড়ির মুখোমুখি সংঘর্ষ, মৃত চার মালদার ব্যাঙ্কে ডাকাতির ঘটনায় মাস্টার মাইন্ড সহ ধৃত ৪, নিষ্ক্রিয় করা হল বোমা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.