বাংলা নিউজ > ভাগ্যলিপি > বার্ষিক আর্থিক রাশিফল ২০২২: মীন জাতকের আয়ের সুযোগ দিচ্ছে নতুন বছর, এপ্রিলে সাবধ
এপ্রিলের মধ্যভাগে রাহুর গোচরের ফলে বড় লোকসান বা ব্যয় বহন করতে হতে পারে।
এপ্রিলের মধ্যভাগে রাহুর গোচরের ফলে বড় লোকসান বা ব্যয় বহন করতে হতে পারে।

বার্ষিক আর্থিক রাশিফল ২০২২: মীন জাতকের আয়ের সুযোগ দিচ্ছে নতুন বছর, এপ্রিলে সাবধ

বছরের প্রথম তিন মাসে আপনার রাশির অধিপতি ব্যয় স্থানে গোচর করবে, যার ফলে এই সময়কালে আর্থিক জীবন ধীর গতিতে এগোবে। যাত্রা বা পরিবারের সুখ-বিলাসিতায় অর্থ ব্যয় করতে পারেন এ সময়।

মীন রাশির জাতকদের ২০২২ এ আর্থিক পরিস্থিতি ভালো থাকতে পারে। বছরের প্রথম তিন মাসে আপনার রাশির অধিপতি ব্যয় স্থানে গোচর করবে, যার ফলে এই সময়কালে আর্থিক জীবন ধীর গতিতে এগোবে। যাত্রা বা পরিবারের সুখ-বিলাসিতায় অর্থ ব্যয় করতে পারেন এ সময়। পাশাপাশি সম্পত্তিতে লগ্নিও করতে পারেন। বিদেশী ব্যবসার সঙ্গে জড়িত মীন জাতকরা এই সময় ভালো লাভ করতে পারেন। একাদশ স্থানের অধিপতি শনি নিজের স্থানেই উপস্থিত থাকবে, যার ফলে আর্থিক জীবনে স্থায়িত্ব লাভ করবেন। আবার পদোন্নতির পাশাপাশি আয় বৃদ্ধিও হতে পারে। 

এপ্রিলের মধ্যভাগে রাহুর গোচরের ফলে বড় লোকসান বা ব্যয় বহন করতে হতে পারে। তাই এপ্রিল থেকে জুলাই মাস পর্যন্ত অত্যন্ত সাবধানে থাকুন। কারণ এই সময়কালে শনিও আপনার ব্যয়ের স্থান থেকে গোচর করবে। তাই তখন ভুলেও শেয়ার বাজারে লগ্নি করবেন না, অন্যথা বড়সড় লোকসান হতে পারে। পাশাপাশি জমিতে লগ্নি করলেও আর্থিকক লোকসানের মুখে পড়বেন। অর্থের অপব্যয় নিয়ন্ত্রণ না-করলে আর্থিক পরিস্থিতি নষ্ট হতে পারে। 

অগস্ট মাসের শুরুতে অর্থ স্থানের অধিপতি মঙ্গল স্বস্থানে উপস্থিত থাকবে। তাই এ সময় আর্থিক লাভ হতে পারে। পৈতৃক সম্পত্তি থেকে লাভ করতে পারেন। এমনকি গোপন উৎস থেকেও অর্থ লাভ সম্ভব। এই সময়কালে মা-বাবা বিশেষত বাবার কাছ থেকে আর্থিক সাহায্য লাভ করতে পারেন। বছরের শেষে আয় স্থানের অধিপতি স্বরাশিতে থাকবে। এর ফলে অনিয়মিত ব্যয় সত্ত্বেও আয়ের প্রবাহ নিয়মিত থাকতে পারে। 

নতুন বছর মীন রাশির জাতকদের জন্য ভালো আয়ের সুযোগ করে দেবে। তবে অর্থ লগ্নি ও ব্যয়ের বিষয় বিশেষ সতর্কতা অবলম্বন করবেন। 

বন্ধ করুন