বাংলা নিউজ > ভাগ্যলিপি > Libra and Scorpio Horoscope 2022: বাবা-মায়ের স্বাস্থ্যের দিকে নজর দিন - ২০২২ সাল কেমন কাটবে তুলা ও বৃশ্চিক রাশির?
পড়ে গিয়েছে ২০২২ সাল।

Libra and Scorpio Horoscope 2022: বাবা-মায়ের স্বাস্থ্যের দিকে নজর দিন - ২০২২ সাল কেমন কাটবে তুলা ও বৃশ্চিক রাশির?

  • আর্থিক দিক থেকে কেমন হবে নয়া বছর?

পড়ে গিয়েছে ২০২২ সাল। নয়া বছরে বাবা এবং মাযের স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে তুলা এবং বৃশ্চিক রাশির জাতকদের। কেমন কাটবে আপনার সময়? তা দেখে নিন -

তুলা রাশি

বছরের শুরুতে নেতিবাচক চিন্তাভাবনা এড়িয়ে চলুন। সংযত থাকুন। অকারণে বাদ-বিবাদে জড়াবেন না। চাকরিতে ইচ্ছার বিরুদ্ধে কোনও কাজ করতে হতে পারে। বাড়তি পরিশ্রম করতে হবে। ফেব্রুয়ারির শেষের দিকে বাড়ি কিনতে পারেন। তারপরও বাড়ি কেনার সম্ভাবনা আছে। বাবার স্বাস্থ্যের দিকে নজর দিন। আগামী এপ্রিলের দ্বিতীয় সপ্তাহে কর্মক্ষেত্রে কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে পারে। মন অশান্ত থাকবে।

শিক্ষা সংক্রান্ত কাজে ফাঁকফোকর হতে পারে। খরচ বাড়বে। আত্মীয় বা নিজের পরিবারেই ধর্মীয় কাজ হতে পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন। এপ্রিলের একেবারে শেষদিক থেকে শিক্ষা এবং গবেষণা সংক্রান্ত কাজে সাফল্য মিলবে। পরিবারের থেকে আলাদা থাকতে হতে পারে। কর্মসূত্রে অন্যত্র যাওয়ার সম্ভাবনা আছে। কমে যেতে পারে আয়। চাকরিতে পরিবর্তনের যোগ তৈরি হচ্ছে। জীবনসঙ্গীর স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে।

বৃশ্চিক রাশি

আত্মবিশ্বাসে পরিপূর্ণ থাকবেন। বছরের গোড়ায় কিছুটা মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। পরিবারের কারও সঙ্গে অকারণে ঝগড়া করবে না। চাকরিতে বাড়তি কোনও দায়িত্ব মিলতে পারে। কোনও বন্ধুর সহযোগিতা পাবেন। বছরের দ্বিতীয় মাস থেকে মায়ের স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। বাবার সান্নিধ্য পাবেন। পুরনো কোনও বন্ধু উপহার দিতে পারেন। আয়ের নয়া পথ প্রশস্ত হবে। বাড়ি বা সম্পত্তি কিনতে পারেন। শিক্ষা সংক্রান্ত কাজে সাফল্য মিলবে। চাকরিতে উন্নতি হতে পারে। ধর্মের প্রতি আগ্রহ বাড়বে। টানও বৃদ্ধি পাবে। আয় বাড়বে।আগামী ২৯ এপ্রিল থেকে শনি ঢাইয়া শুরু হয়ে যাবে। তবে অপ্রয়োজনীয় কোনও বিষয়ে খরচ বাড়তে পারে। বন্ধুর সঙ্গে মতের অমিল হতে পারে। বাবার স্বাস্থ্যের দিকে নজর দিন। সন্তানের থেকে সুখবর মিলতে পারে। চাকরিতে বেশি যাত্রা করতে হবে।

বন্ধ করুন