বাংলা নিউজ > ভাগ্যলিপি > Mahalaxmi yoga 2022: আসছে মহালক্ষ্মী যোগ! কোন কোন রাশি লাভবান হতে চলেছে জানুন
 মহালক্ষ্মী যোগে ফল পাবেন বহু রাশির জাতক জাতিকারা। (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)

Mahalaxmi yoga 2022: আসছে মহালক্ষ্মী যোগ! কোন কোন রাশি লাভবান হতে চলেছে জানুন

  • জ্যোতিষ শাস্ত্র অনুসারে যেই জাতকদের জন্ম কুণ্ডলীতে মহালক্ষ্মী যোগ থাকে তাদের জীবনে কোন জিনিসের কমতি থাকেনা। এই বছর মহালক্ষী যোগ ১৮ জুন তৈরি হচ্ছে।

প্রত্যেক গ্রহ অন্য গ্রহের সাথে যুতি বানিয়ে কোনো-না-কোনো যোগ তৈরি করে, সেই যোগের শুভ এবং অশুভ দুই রকমের প্রভাব পড়ে রাশি দের উপর। শুক্র রাশি নিজের রাশি বৃষ রাশিতে প্রবেশ করছেন। এই রাশিতে আগে থেকেই বিরাজমান রয়েছেন বুধ। জ্যোতিষ মতে রোমান্টিকতা ঐশ্বর্য্যের কারক গ্রহ হল শুক্র যেখানে বুদ্ধি তর্ক ব্যবসার কারক গ্রহ হলেন বুধ। ১৮ জুন এই দুই গ্রহ একসাথে যুক্ত হয়ে একটা যোগ তৈরি করছে, যাকে লক্ষীনারায়ন যোগ বলে জ্যোতিষে বর্ণনা করা হয়ে থাকে। এই যোগকে মহালক্ষ্মী যোগও বলা হয়। জেনে নেওয়া যাক মহালক্ষ্মী যোগ থেকে কারা কারা লাভবান হবে।

মেষ রাশি: মেষ রাশির জাতকদের জন্য এই যোগ জন্মকুণ্ডলীর দ্বিতীয় ভাবে তৈরি হচ্ছে যেভাবকে ধন এবং বাণীর ঘর বলে জানা যায়। এই জন্য এই সময় আপনাদের আকস্মিক ধনলাভ হতে পারে। কোন জায়গায় আটকে থাকা ধন প্রাপ্তি হতে পারে। আর্থিক স্থিতিতে কোন শক্ত বদল দেখতে পেতে পারেন। আপনার কার্য শৈলীতেও পরিবর্তন আসবে, এই সময়টা আপনাদের জন্য ভালো কাটবে।

সিংহ রাশি: সিংহ রাশির জন্ম কুণ্ডলীর দশম ভাবে এই যোগ তৈরি হচ্ছে। যে ভাবকে চাকরি কার্যক্ষেত্রে স্থান বলে জানা যায়। এই সময় আপনাদের কোনো নতুন চাকরির সুযোগ আসতে পারে। ব্যবসায় খুবই সাফল্য লাভ হবে। চাকরিজীবী লোকেদের আয় বৃদ্ধি পাবে।

কর্কট রাশি: কর্কট রাশির একাদশ ঘরে এই যোগ তৈরি হচ্ছে। এই ঘরকে আয়ের ঘর বলা হয়। এই জন্য আপনাদের আয়ে কোন বড়োসড়ো পরিবর্তন আসবে, আয়ের নতুন কোন উৎস তৈরি হবে। ব্যবসার বৃদ্ধি হবে। কোন বড় চুক্তি ফাইনাল হতে পারে, আপনাদের উপর মা লক্ষ্মীর বিশেষ কৃপা বর্ষিত হবে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশিদের জন্য খুবই শুভ বলে প্রমাণিত হবে এই যোগ। আপনাদের ব্যবসায় লাভ হবে। এই রাশির লোকেদের লাভ লাইফ খুবই ভালো কাটবে। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবার সুযোগ পাবেন এবং বন্ধুদের থেকে সহযোগিতাও পাবেন এই সময়।

বন্ধ করুন