বাংলা নিউজ > ভাগ্যলিপি > জীবন সুখে কাটবে, হাতে আসবে টাকা - রবিবার থেকে ভালো সময় শুরু হবে এই রাশির জাতকদের
আগামিকাল (রবিবার) রাশি পরিবর্তন করতে চলেছেন মঙ্গল।

জীবন সুখে কাটবে, হাতে আসবে টাকা - রবিবার থেকে ভালো সময় শুরু হবে এই রাশির জাতকদের

  • কেরিয়ার এবং ব্যবসায় লাভবান হতে পারেন।

আগামিকাল (রবিবার) রাশি পরিবর্তন করতে চলেছেন মঙ্গল। প্রবেশ করবেন ধনু রাশিতে। তার ফলে কয়েকটি রাশির জীবনে ইতিবাচক প্রভাব পড়বে। মঙ্গলের রাশি পরিবর্তনের ফলে কোন কোন জাতকদের জীবনে শুভ প্রভাব পড়বে, তা একনজরে দেখে নিন -

মেষ- মেষ রাশির জাতকদের জন্য মঙ্গলের রাশি পরিবর্তন দুর্দান্ত হবে। মেষ রাশির উপর মঙ্গলের আধিপত্য থাকে। মঙ্গলের গোচরের ফলে মেষ রাশির জাতকদের হাতে অর্থ বৃদ্ধি পাবে। সমাজে মান-সম্মান বাড়বে। গোচরকালে মঙ্গলের পুরো আশীর্বাদ পান মেষ রাশির জাতকরা। এই সময় কেরিয়ার এবং ব্যবসায় লাভবান হতে পারেন।

মিথুন- মঙ্গলের রাশি পরিবর্তন শুভ হবে মিথুন রাশির জাতকদের জন্য। ১৬ জানুয়ারি (রবিবার) ধনু রাশিতে মঙ্গলের গোচরের মিথুন রাশির জাতকদের হাতে অর্থ আসার যোগ তৈরি হবে। চাকরি বা ব্যবসায় সাফল্য পেতে পারেন। পারিবারিক জীবন সুখী হবে। মিথুনের অধিপতি হলেন বুধ। এই সময় আপনি কোনও নয়া কাজ শুরু করতে পারেন। 

কন্যা- মঙ্গলের রাশি পরিবর্তনের ফলে আপনার আর্থিক অবস্থা ভালো হতে পারে। এই সময় আপনার কেরিয়ারে নয়া সুযোগ মিলবে। বিবাহিত জীবন সুখী হবে। ভাই এবং বোনের সহযোগিতা পাবেন। হাতে আচমকা টাকা আসতে পারে। যে কাজে হাত দেবেন, তা পূর্ণ হবে। 

মীন- মীন রাশির জাতকরা শুভ ফল লাভ করবেন। এই সময় কর্মক্ষেত্রে সাফল্য পেতে পারেন। যদি চাকরি পরিবর্তনের পরিকল্পনা করেন, তাহলে এটা ভালো সময়। আর্থিক সমস্যা থেকে মুক্তি মিলবে। যে কাজের জন্য পরিশ্রম করবেন, তাতে সাফল্য লাভ করবেন।

বন্ধ করুন