বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: BCCI-এর সঙ্গে কথা বলবেন না- দু'বার শাস্তি পেয়ে বোর্ডের নামেই আতঙ্ক, কোচকে আগেভাগেই সাবধান করলেন হর্ষিত- ভিডিয়ো

IPL 2024: BCCI-এর সঙ্গে কথা বলবেন না- দু'বার শাস্তি পেয়ে বোর্ডের নামেই আতঙ্ক, কোচকে আগেভাগেই সাবধান করলেন হর্ষিত- ভিডিয়ো

BCCI-এর সঙ্গে কথা বলবেন না- দু'বার শাস্তি পেয়ে বোর্ডের নামেই আতঙ্ক, কোচকে আগেভাগেই সাবধান করলেন হর্ষিত।

Harshit Rana and Chandrakant Pandit's Hilarious Flight Conversation: কেকেআর প্রধান কোচ চন্দ্রকান্ত পণ্ডিতের সঙ্গে হালকা মেজাজেই কথাবার্তা বলছিলেন হর্ষিত। তখন বিসিসিআই-এর নাম উঠতেই, যেন আঁতকে ওঠেন হর্ষিত রানা। তিনি বোর্ডের সঙ্গে কোচকে কথা বলতেই বারণ করে দেন।

আইপিএলের উদ্বোধনী ম্যাচেই শাস্তির কোপে পড়তে হয়েছিল হর্ষিত রানাকে‌বিরাট কোহলিকে আউট করে আগ্রাসী আচরণ করায় প্রথম বার আচরণবিধি ভঙ্গে অভিযুক্ত হয়েছিলেন হর্ষিত। সে বার তাঁর ম্যাচ ফির ৪০ শতাংশ জরিমানা হয়েছিল। তার পর দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচে অভিষেক পোড়েলকে আউট করেও আগ্রাসী সেলিব্রেশনের জন্য দ্বিতীয় বার শাস্তি পান তিনি। ম্যাচ ফির একশো শতাংশ কেটে নেওয়া হয়। এছাড়াও আইপিএলের নিয়ম ভাঙার জন্য এক ম্যাচ নির্বাসিত হন। খেলতে পারেননি মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে।

আরও পড়ুন: T20 WC-এর কথা মাথায় রেখে কি বুমরাহকে বিশ্রাম দেওয়া হবে? সম্ভাবনা ওড়ালেন MI-এর ব্যাটিং কোচ

এর পরেই সাবধান হয়ে গিয়েছেন কলকাতা নাইট রাইডার্সের পেসার হর্ষিত রানা। এমন কী শাস্তি পাওয়ায় ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) উপর কিছুটা চটেওছেন হর্ষিত। এমন কী কেকেআর কোচ চন্দ্রকান্ত পণ্ডিতকেও বিসিসিআইয়ের সঙ্গে কথা বলতে বারণ করে দিয়েছেন হর্ষিত। হর্ষিতের সঙ্গে পণ্ডিতের আলোচনার সেই ভিডিয়ো রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন: জিতলে গম্ভীরের প্রশংসা, হারলে কেন দোষী শ্রেয়স? KKR সমর্থকদের দ্বিচারিতা নিয়ে প্রশ্ন তুললেন ইয়ান বিশপ

কেকেআর প্রধান কোচ চন্দ্রকান্ত পণ্ডিতের সঙ্গে হালকা মেজাজেই কথাবার্তা বলছিলেন হর্ষিত। সোমবার প্রবল ঝড়-বৃষ্টির জন্য কেকেআরের চার্টার্ড বিমান লখনউ থেকে কলকাতা এসেও বিমানবন্দরে নামতে পারেনি। বিমানটিকে প্রথমে পাঠিয়ে দেওয়া হয় গুয়াহাটিতে। পরে আবহাওয়ার উন্নতি হলে বারাণসী হয়ে কলকাতায় আসে কেকেআরের বিমান। গুয়াহাটি বিমানবন্দরে বিমানের মধ্যে অপেক্ষার সময় কোচের সঙ্গে হর্ষিতের কথাবার্তার ভিডিয়োই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে।

আরও পড়ুন: KKR-কে নিশ্চিন্ত করলেন তারকা আফগান উইকেটকিপার-ব্যাটার, শীঘ্রই যোগ দিতে চলেছেন নাইট শিবিরে

হর্ষিত রানা তাঁর কোচকে বিসিসিআই-এর সঙ্গে আইপিএলের সময়সূচি নিয়ে কথা না বলার অনুরোধ করেছেন। আসলে বোর্ডের নাম শুনলেই যেন আঁতকে উঠছেন হর্ষিত। কোচ এবং ছাত্রের কথোপকথন ছিল খানিকটা এরকম:

হর্ষিত রানা: একটা কাজ করি, গুয়াহাটিতে যখন চলে এসেছি, তখন এখানে প্র্যাকটিস করেনি।

চন্দ্রকান্ত পণ্ডিত: এখানে একটি সেশন প্র্যাকটিস করাই যায়। এবং তার পরে আমরা এখানে আমাদের শেষ লিগের ম্যাচটিও খেলে নিতে পারি।

হর্ষিত রানা: আমাদের ১৯ তারিখে ম্যাচ আছে। কাল-পরশু খেলে নিলে আর ১৯ তারিখ আসতে হবে না।

চন্দ্রকান্ত পন্ডিত: আমি দেখছি কী করা যায়। বিসিসিআই-এর সঙ্গে কথা বলতে হবে।

হর্ষিত রানা: বিসিসিআই-এর সঙ্গে কথা বলবেন না।

এই মুহূর্তে আইপিএলে কেকেআর বেশ ভালো অবস্থানে রয়েছে। তারা কার্যত প্লে-অফে পৌঁছেই গিয়েছে। ১১ ম্যাচ খেলে ৮টিতে জিতেছে নাইটরা। ৩টি ম্যাচ হেরেছে। ১৬ পয়েন্ট নিয়ে আপাতত লিগ টেবলের শীর্ষে রয়েছে কলকাতা নাইট রাইডার্স। দু'বারের চ্যাম্পিয়নদের এখনও তিনটি লিগের ম্যাচ বাকি আছে। ১১ মে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলবে নাইটরা। ১৩ মে গুজরাট টাইটান্স এবং ১৯ মে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে খেলা বাকি শ্রেয়স আইয়ারদের।

এদিকে আইপিএলের প্লে-অফ ২২ মে আমদাবাদে এলিমিনেটর দিয়ে শুরু হবে। তার পরে চেন্নাইতেই ২৪ মে কোয়ালিয়ার-টু এবং ২৬ মে একই মাঠে ফাইনাল অনুষ্ঠিত হবে।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

সোহম কাণ্ডে দেবের সুরেই সুর মেলালেন রচনা, তীব্র নিন্দে করে বললেন, ‘যেটা হয়েছে…’ নেপোটিজম নিয়ে হয়েছিলেন অপমান! কঙ্গনার চড় কাণ্ডে বড় সুযোগ পেলেন করণ জোহর 14 ওভার শেষে West Indies-র স্কোর 81/7 ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল T20 WC 2024: WI-এর বিরুদ্ধে নামার আগে অনুশীলনই করতে পারল না NZ, বিরক্ত কিউয়ি কোচ ৪-৯-৪- দুরন্ত বোলিং ফিগার আর্শের, ইতিহাস গড়ে ভাঙলেন অশ্বিনের ১০ বছর আগের রেকর্ড ফের ব্যর্থ, নিউইয়র্কে চলল না কোহলির ম্যাজিক! T20I-তে লজ্জার নজির গড়লেন বিরাট ‘ডায়মন্ডহারবারে ১০ লাখের বেশি ছাপ্পা,’ দাবি শুভেন্দুর, আদালতে যাচ্ছে বিজেপি

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.