বাংলা নিউজ > ভাগ্যলিপি > ৭ জুলাই স্বরাশি মিথুনে বিচরণ করবে বুধ, ভাগ্য বৃদ্ধি হচ্ছে ৪ জাতকের

৭ জুলাই স্বরাশি মিথুনে বিচরণ করবে বুধ, ভাগ্য বৃদ্ধি হচ্ছে ৪ জাতকের

গ্রহের যুবরাজ বুধ ৭ জুলাই, বুধবার বৃষ রাশি থেকে নিজের স্বরাশি মিথুনে প্রবেশ করবে। ২৫ জুলাই পর্যন্ত এই রাশিতে থাকবে বুধ। এর পর চন্দ্রের রাশি কর্কটে গমন করবে এই গ্রহ। জ্যোতিষ অনুযায়ী বুধ মিথুন ও কন্যা রাশির অধিপতি। ৪টি রাশির ওপর বুধের গোচর অত্যন্ত শুভ প্রভাব বিস্তার করবে।

মিথুন- এই সময়কালে আর্থিক লাভের প্রবল যোগ রয়েছে। দাম্পত্য জীবনে আনন্দের আগমন ঘটবে। চাকরিতে পরিবর্তন হতে পারে। প্রেম জীবনে পরিস্থিতি অনুকূলে থাকতে পারে। কর্মক্ষেত্রে আপনার কাজ প্রশংসা লাভ করবে।
1/4মিথুন- এই সময়কালে আর্থিক লাভের প্রবল যোগ রয়েছে। দাম্পত্য জীবনে আনন্দের আগমন ঘটবে। চাকরিতে পরিবর্তন হতে পারে। প্রেম জীবনে পরিস্থিতি অনুকূলে থাকতে পারে। কর্মক্ষেত্রে আপনার কাজ প্রশংসা লাভ করবে।
তুলা- কর্মক্ষেত্রে সাফল্যের প্রবল সম্ভাবনা রয়েছে। অফিসে আধিকারিকের সমর্থন লাভ করবেন। আর্থিক লেনদেনের জন্য সময় শুভ। আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে। চাকরি ও ব্যবসার জন্য সময় শুভ। কর্মক্ষেত্রে আপনার কাজ প্রশংসা লাভ করবে।
2/4তুলা- কর্মক্ষেত্রে সাফল্যের প্রবল সম্ভাবনা রয়েছে। অফিসে আধিকারিকের সমর্থন লাভ করবেন। আর্থিক লেনদেনের জন্য সময় শুভ। আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে। চাকরি ও ব্যবসার জন্য সময় শুভ। কর্মক্ষেত্রে আপনার কাজ প্রশংসা লাভ করবে।
বৃশ্চিক- এই রাশির জাতকদের আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। শেয়ার বাজারে লগ্নির ফলে লাভ হবে। দাম্পত্য জীবনে মধুর সম্পর্ক থাকবে। এই সময় নতুন গাড়ি ও বাড়ি কিনতে পারেন। কাজে সাফল্যের সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করবেন। নতুন কাজ শুরুর জন্য সময় শুভ।
3/4বৃশ্চিক- এই রাশির জাতকদের আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। শেয়ার বাজারে লগ্নির ফলে লাভ হবে। দাম্পত্য জীবনে মধুর সম্পর্ক থাকবে। এই সময় নতুন গাড়ি ও বাড়ি কিনতে পারেন। কাজে সাফল্যের সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করবেন। নতুন কাজ শুরুর জন্য সময় শুভ।
ধনু- বুধের গোচরের ফলে শুভ ফল লাভ করবেন। সমাজে মান-সম্মান বাড়বে। চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের লাভ হবে। ধর্মীয় কাজে রুচি বাড়বে। এ সময়ে ভাগ্যের পূর্ণ সহযোগিতা লাভ করবেন। আর্থিক লাভ পেতে পারেন। পারিবারিক জীবন সুখে কাটবে।
4/4ধনু- বুধের গোচরের ফলে শুভ ফল লাভ করবেন। সমাজে মান-সম্মান বাড়বে। চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের লাভ হবে। ধর্মীয় কাজে রুচি বাড়বে। এ সময়ে ভাগ্যের পূর্ণ সহযোগিতা লাভ করবেন। আর্থিক লাভ পেতে পারেন। পারিবারিক জীবন সুখে কাটবে।
অন্য গ্যালারিগুলি