বাংলা নিউজ > ক্রিকেট > রোহিত IPL 2025-এ কোনও ভাবেই MI-এর হয়ে খেলবেন না, বড় দাবি করলেন পাক কিংবদন্তি আক্রম

রোহিত IPL 2025-এ কোনও ভাবেই MI-এর হয়ে খেলবেন না, বড় দাবি করলেন পাক কিংবদন্তি আক্রম

রোহিত IPL 2025-এ MI-এর হয়ে খেলবেন না, বড় দাবি করলেন পাক কিংবদন্তি আক্রম।

Wasim Akram has doubts about Rohit Sharma's future with Mumbai Indians: রোহিত শর্মাকে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব থেকে সরানোর পর সরব হয়েছিলেন ওয়াসিম আক্রম। তিনি এখন মনে করেন যে, পাঁচ বারের আইপিএল-জয়ী অধিনায়ক পরের মরশুমে কোনও ভাবেই আর এমআই-এর অংশ হবেন না।

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক এবং কিংবদন্তি ক্রিকেটার অধিনায়ক ওয়াসিম আক্রম ২০২৪ আইপিএলের মাঝেই, পরের মরশুম নিয়ে বড় দাবি করলেন। আক্রম আগেই রোহিত শর্মাকে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব থেকে সরানো নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন। এখন তিনি মনে করেন যে, পাঁচ বারের আইপিএল-জয়ী অধিনায়ক পরের মরশুমে কোনও ভাবেই আর এমআই-এর অংশ হবেন না।

আর মুম্বই ছাড়লে, রোহিতকে ২০২৫ আইপিএলে গৌতম গম্ভীরের মেন্টরশিপে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলতে দেখতে চান বলে জানিয়েছেন পাক তারকা। আক্রম স্পোর্টসকিডায় একটি সাক্ষাৎকারে বলেছেন, ‘আমার ব্যক্তিগত ভাবে মনে হয়, ও (রোহিত) পরের মরশুমে মুম্বাই ইন্ডিয়ান্সে থাকবে না। আমি তাকে কেকেআর-এর হয়ে খেলতে দেখতে পছন্দ করব। ও কলকাতার দলের হয়ে ওপেন করবে, গৌতি মেন্টর হিসেবে থাকবে, আইয়ার অধিনায়ক হিসেবে, দারুণ বিষয় হবে। ইডেনের উইকেটে ওদের খুব শক্তিশালী ব্যাটিং লাইনআপ হবে। রোহিত ​​যে কোনও উইকেটে খুব ভালো ব্যাটিং করে, ও সে রকম লেভেলের ভালো প্লেয়ার। তবে কেকেআরে হয়ে খেলতে দেখতে ওকে ভালো লাগবে।’

আরও পড়ুন: নির্ভীক ক্রিকেট খেলার মানসিকতার অভাব রয়েছে ভারতীয় ড্রেসিংরুমে- ICC-র ট্রফির খরা নিয়ে চাঁচাছোলা সেহওয়াগ

১৪ এপ্রিল চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে রোহিত সেঞ্চুরি করেছিলেন, তার পর থেকে চলতি আইপিএল মরশুমে হঠাৎ করেই ছন্দ হারিয়েছেন রোহিত। হঠাৎ করে তাঁর ফর্ম পড়ে যাওয়াটা আলোচনার বিষয় হয়ে উঠেছে। বিশেষ করে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে।

আরও পড়ুন: সঞ্জু, কোহলি থেকে বাদোনির আউট, ওয়াইড দেওয়া নিয়েও সংশয়- জেনে নিন IPL 2024-এ আম্পায়ারদের বিতর্কিত সিদ্ধান্তের পাঁচ কাহন

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচের পর রোহিতের পরবর্তী স্কোরগুলি যথাক্রমে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ৬, দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ৮, লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ৪, কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ১১ এবং সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ৪। ধারাবাহিক ভাবে এক অঙ্কের গণ্ডিতেই কিনি আটকে রয়েছেন।

আরও পড়ুন: আউট ছিলেন সঞ্জু? ফের তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তে বিতর্ক, শতরান হাতছাড়া রাজস্থান অধিনায়কের, ক্ষুব্ধ নেটপাড়াও

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে রোহিত শর্মা ফের ব্যর্থ হওয়ার আর নিজেকে ধরে রাখতে পারেননি। সেই ম্য়াচের পর রোহিত শর্মার যে ভিডিয়ো সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, তা রীতিমতো আশঙ্কাজনক। হাত দিয়ে বারবার চোখ মুছছেন তিনি। কাঁধ ঝুঁকে পড়েছে। হতাশায় ভেঙে পড়েছেন। চোখে জল চিকচিক করছে। যেন আত্মবিশ্বাস তলানিতে ঠেকেছে। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এই দৃশ্য টিম ইন্ডিয়ার জন্য সত্যিই আশঙ্কার।

এদিকে এবার আইপিএলে মুম্বইয়ের হালও খারাপ। ১২ ম্যাচ খেলে তাদের রয়েন্ট ৮। এখনও দু'টি ম্যাচ বাকি আছে হার্দিক পান্ডিয়াদের। আগামী রবিবার ইডেন গার্ডেন্সে কলকাতা নাইট রাইডার্স বিরুদ্ধে খেলতে হবে তাদের। এছাড়াও ১৭ মে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ম্যাচ রয়েছে। তবে মুম্বইয়ের প্লে-অফের ওঠার সুযোগ নেই বললেই চলে।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

জার্মানির কাজ ‘সহজ’ করল স্কটল্যান্ড! ইউরোয় কোন দল কত নম্বরে? রইল পয়েন্ট তালিকা আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.