বাংলা নিউজ > ভাগ্যলিপি > Monthly horoscope: স্বাধীনতা দিবসের পর থেকে কেমন সময় যাবে ১২টি রাশির? জেনে নিন আগামীর পূর্বাভাস

Monthly horoscope: স্বাধীনতা দিবসের পর থেকে কেমন সময় যাবে ১২টি রাশির? জেনে নিন আগামীর পূর্বাভাস

দেখুন মেষ থেকে মীনের কেমন কাটবে বাকি মাস। 

মেষ থেকে মীন রাশির মানুষের জন্য বাকি অগস্ট মাসটি কেমন যাবে, কোন রাশির জাতক জাতিকারা বিনিয়োগ থেকে ভালো লাভ পেতে পারেন? কোন রাশির জাতক জাতিকারা অনেক কাজে ছোটখাটো সমস্যা ও বাধার সম্মুখীন হতে পারেন, জেনে নিন এখান থেকে।

মেষ

এই মাসটি আপনার জন্য মিশ্র ভাগ্যের মাস। ১৫ অগাস্টের পর কাজের ক্ষেত্রে ছোটখাটো বিষয় নিয়ে চিন্তায় পড়তে হতে পারে। কাজের সঙ্গে সম্পর্কিত বিষয়ে অতিরিক্ত আত্মবিশ্বাস এড়িয়ে চলুন। পারিবারিক জীবন আনন্দদায়ক হবে, তবে আপনার মেজাজ হারানো বা কাছের এবং প্রিয়জনদের প্রতি কঠোর শব্দ ব্যবহার থেকে সাবধান থাকুন। স্বামী এবং স্ত্রীর একে অপরের প্রতি বন্ধুত্বপূর্ণ হওয়া উচিত এবং এটি তাদের একটি সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে সাহায্য করতে পারে। একাধিক উৎস থেকে আয়ের মসৃণ প্রবাহ হতে পারে। বিদেশ ভ্রমণের মাধ্যমেও লাভ হতে পারে। আপনার সম্পত্তি এবং যানবাহন সম্পর্কে আপনাকে সতর্ক থাকতে হবে। শিশুরা কিছু স্বাস্থ্য সমস্যায় ভুগতে পারে। বিনিয়োগ থেকে ভালো লাভ পেতে পারেন। আপনি প্রভাবশালী ব্যক্তিদের বন্ধুত্ব অর্জন করতে পারেন।

বৃষ

গ্রহের রাশি পরিবর্তনের ফলে ১৫ অগাস্টের পর এই মাসটি কিছু সমস্যায় পূর্ণ হতে পারে। আপনার সঙ্গে কিছু আকস্মিক ঘটনা ঘটতে পারে, যার কারণে কিছু সমস্যা এবং মানসিক উত্তেজনা দেখা দেবে। মাসের এই দ্বিতীয়ার্ধে আপনি কিছু ভালো খবর পাবেন। পারিবারিক জীবনে চলমান কিছু পার্থক্য এই মাসে শেষ হতে পারে। শ্বশুরবাড়ির পক্ষ থেকে যে বিবাদ চলছে তাও মিটে যেতে পারে। আপনার বিবাহিত জীবনে আবার সুখের ঢেউ আসবে। পারিবারিক দৃষ্টিকোণ থেকে, আপনি পরিবারের স্বার্থে একটি বড় সিদ্ধান্ত নিতে পারেন, যার কারণে আপনার বিবাহিত জীবন সুখী এবং সহজ হয়ে উঠবে।

মিথুন

মিথুন রাশির জন্য ১৫ অগাস্টের পর বাকি মাস সাফল্যে পরিপূর্ণ কাটবে। এই মাসে আপনি আপনার পরিবারের সঙ্গে ধর্মীয় ভ্রমণে যেতে পারেন। এর পাশাপাশি পরিবারে শুভ কাজের সম্ভাবনা থাকবে। পরিবারে নতুন অতিথি আসতে পারে। পরিবারের দৃষ্টিকোণ থেকে আপনি এই মাসে একটি বড় সিদ্ধান্ত নিতে পারেন, যার প্রভাব পুরো পরিবারে দৃশ্যমান হবে। তবে কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার সময় পরিবারের সদস্যদের সঙ্গে পরামর্শ করুন, অন্যথায় আপনি বিপরীত ফলাফল দেখতে পাবেন। রাহু এবং বৃহস্পতি গ্রহের সংযোগ আপনাকে বিভ্রান্ত করতে পারে। আপনি আপনার পুরানো পরিচিতের সঙ্গে দেখা করার পরে খুশি বোধ করবেন। পারিবারিক দৃষ্টিকোণ থেকে এই মাসটি আপনার জন্য ভালো যাবে। রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে বিশেষ অবস্থান পেতে পারেন।

কর্কট

আপনি ১৫ অগাস্টের পর বাকি মাস মাঝারি ফলাফল পেতে পারেন। আপনি আপনার অনেক কাজে ছোটখাটো সমস্যা এবং বাধার সম্মুখীন হতে পারেন, কিন্তু শেষ পর্যন্ত আপনি যা চান তা অর্জন করতে সক্ষম হতে পারেন। আর্থিক অবস্থা সন্তোষজনক হবে। পারিবারিক জীবন আপনাকে আনন্দ দিতে পারে। ভাইবোনের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। বেতন বৃদ্ধি বা পদোন্নতিও পেতে পারেন। স্বামী এবং স্ত্রীর মধ্যে কিছু বিবাদ তৈরি হতে পারে, তবে আপনি জীবনসঙ্গীর মাধ্যমে আর্থিক লাভ করতে পারেন। আপনার স্বাস্থ্যের প্রতি মনোযোগ দেওয়ার প্রয়োজন হতে পারে। আপনি মাঝে মাঝে বিষণ্ণতায় ভুগতে পারেন, তবে তা স্বল্পস্থায়ী হতে পারে। অতএব, সামান্য অস্বস্তি হলেও তাৎক্ষণিক চিকিৎসা সহায়তা নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, কারও সঙ্গে শত্রুতা তৈরি করবেন না।

সিংহ

১৫ অগাস্টের পর এই মাসটি সমস্যায় পূর্ণ হতে পারে। পারিবারিক দৃষ্টিকোণ থেকে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হবে। সম্পত্তি সংক্রান্ত বিবাদ ইত্যাদিতে আপনার পরিবারের সদস্যরা আপনার বিরুদ্ধে যেতে পারেন। এছাড়াও, সমস্ত সদস্য একসঙ্গে আপনার বিরুদ্ধে একটি বড় সিদ্ধান্ত নিতে পারে। যার কারণে জীবনে কিছু সমস্যা দেখা দেবে। এই দ্বিতীয়ার্ধে পরিবেশ কিছুটা হলেও আপনার অনুকূলে থাকবে। এই মাসে পরিবারে কোনও বিশেষ ব্যক্তির আগমনের কারণে কিছুটা লাভের পরিস্থিতি দেখতে পাবেন। সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে আপনার প্রভাব সীমিত করার চেষ্টা করা হতে পারে। পরিস্থিতি, যাইহোক, মাঝে মাঝে আপনার ধৈর্যের পরীক্ষা হতে পারে, তবে সেগুলি খুব গুরুতর হবে না এবং আপনার সেগুলি নিয়ে উদ্বিগ্ন হওয়ার দরকার নেই। ধৈর্যের সঙ্গে পারিবারিক সমস্যাগুলি পরিচালনা করার পরামর্শ দেওয়া হচ্ছে।

কন্যা

কন্যা রাশির জাতকদের খুব পরিশ্রম করতে হবে। ১৫ অগাস্টের পর কোনও বিশেষ কাজে বিদেশ ভ্রমণ ইত্যাদিতে যেতে পারেন। এর পাশাপাশি, এই সময়ে আপনি আপনার জীবনে অনেক পরিবর্তন আনবেন। আগামী সময়ে এর প্রভাব দেখতে পাবেন। এই মাসটি আপনার পরিবারের সঙ্গে ভালো কাটবে। তবে এই সময়ে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হবে। অর্থনৈতিক বা সামাজিক সমস্যার কারণে কিছু সমস্যা অনুভূত হবে। পরিবারে ভাইবোনের সঙ্গে মতভেদ হতে পারে। সম্পত্তি ইত্যাদি বিষয়ে অভিযুক্ত হতে পারেন। বিতর্কের পরিস্থিতি তৈরি হতে পারে। কথাবার্তায় সংযত থাকাই ভালো। এই দ্বিতীয়ার্ধে আপনার বিরুদ্ধে উত্থাপিত অভিযোগ ভিত্তিহীন প্রমাণিত হবে। আপনার সম্মান বাড়বে। পরিবারকে জড়ো করার চেষ্টা করুন।

তুলা

দ্বিতীয়ার্ধে এই মাসটি আপনার জন্য সাফল্যে পরিপূর্ণ হবে। আপনি আপনার জীবনে বড় পরিবর্তন আনতে পারেন। আপনি আপনার জীবনধারা পরিবর্তন করতে পারেন। এছাড়াও, এই মাসে আপনি কিছু বড় চ্যালেঞ্জের মুখোমুখি হবেন এবং আপনার কাজের দক্ষতার কারণে আপনি এতে সফল হবেন। পারিবারিক দিক থেকে এই মাসে আপনি পরিবারে সম্মান পাবেন। আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে একটি বড় ভ্রমণ ইত্যাদিতে যেতে পারেন। এছাড়াও, আপনি আপনার পরিবারের জন্য একটি নতুন বাড়ি কিনতে পারেন। স্ত্রীর সঙ্গে কিছু বিষয় নিয়ে কিছু গোলমাল হতে পারে। তবে পারিবারিক দিক থেকেও মাসটি আপনার জন্য ভালো হতে চলেছে। মাসের এই দ্বিতীয়ার্ধে কোনও বিষয়ে সন্তানদের সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে।

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতকরা এই দ্বিতীয়ার্ধে কিছু মানসিক সমস্যার সম্মুখীন হতে পারেন। পরিবারে চলমান বিবাদের কারণে কিছু সমস্যা দেখা দেবে, যার কারণে মন অস্থির থাকবে এবং মানসিক উদ্বেগ থাকবে। আপনার বিরোধীরাও আপনার পারিবারিক পরিস্থিতির সুযোগ নিতে পারে। আপনাকে খুব সাবধানে হাঁটতে হবে। বিশেষ করে আপনি বড় কোনো মামলা ইত্যাদিতে ফেঁসে যেতে পারেন, তাই আপনার কথাবার্তায় সংযম রাখুন। যে কোনও বড় বিতর্কের পরিস্থিতি থেকে নিজেকে দূরে রাখুন। পরিবারে আপনার বিরোধিতা বাড়তে পারে। স্ত্রী ও সন্তানরাও আপনার বিরুদ্ধে যেতে পারে। রাগ নিয়ন্ত্রণ করুন এবং নিরর্থক কাজ এড়াতে চেষ্টা করুন। যানবাহন চালানোর সময় সতর্ক থাকুন, অন্যথায় আপনি দুর্ঘটনার শিকার হতে পারেন।

ধনু

এই দ্বিতীয়ার্ধে আপনার সমস্ত লেনদেনে ধৈর্য এবং সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। সাহস এই সময়ে আপনার একমাত্র সত্যিকারের মিত্র হতে পারে। আপনার যেহেতু বিশ্বাসঘাতকতা, অর্থের ক্ষতি এবং হতাশার শিকার হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই কাউকে অন্ধভাবে বিশ্বাস না করাই ভালো। আপনি লুকানো বা প্রকাশ্য বিরোধিতার সম্মুখীন হতে পারেন, কিন্তু এটি ক্ষণস্থায়ী হতে পারে। আপনাকে পরিস্থিতির প্রয়োজন অনুসারে বিভিন্ন পদ্ধতি অবলম্বন করে মানুষ এবং সমস্যাগুলির সঙ্গে মোকাবিলা করতে হতে পারে - যেমন শান্তিপূর্ণ আলোচনা, কূটনীতি এবং এমনকি শাস্তির হুমকিও। আর্থিক ক্ষেত্রে উত্থান-পতন হতে পারে এবং ব্যয় নিয়ন্ত্রণে রাখতে হবে। পারিবারিক জীবন আপনাকে সুখ দিতে পারে।

মকর

মকর রাশির জাতকদের জন্য এই মাস এর দ্বিতীয়ার্ধ খুব ভালো ফল দেবে। আপনার পরিকল্পিত কাজগুলি সম্পন্ন হবে। কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা ভবিষ্যতে আপনার জন্য সাফল্যের পথ খুলে দিতে পারে। আপনাকে কিছু নির্দিষ্ট কাজের জন্য বিদেশ ভ্রমণ করতে হতে পারে। অতিরিক্ত কাজের কারণে, আপনি আপনার পরিবারকে বেশি সময় দিতে পারবেন না, যার কারণে পরিবারের পরিবেশ আপনার বিরুদ্ধে যেতে পারে। স্ত্রীর অসন্তুষ্টির সম্মুখীন হতে হতে পারে। সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে আপনার সম্মান বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ আপনার জনপ্রিয়তা বৃদ্ধি করবে।

কুম্ভ

এই মাসের দ্বিতীয়ার্ধ উত্থান-পতনে পূর্ণ হবে। আপনি এই মাসে কোনও বড় সমস্যায় জড়িয়ে পড়তে পারেন, যার কারণে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হবে। আপনার বিরোধী অংশগুলি আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করবে, যার কারণে সামাজিকভাবে আপনার বিরুদ্ধে একটি পরিবেশ তৈরি হতে পারে। যার প্রভাব আপনি আপনার ব্যক্তিগত জীবনে দেখতে পাবেন। আপনার সংসার ভাঙার চেষ্টা করা হতে পারে। তবে সেই সঙ্গে পারিবারিক দিক থেকেও এই মাসটি ভালো যাবে। পরিবারে চলমান বিতর্কে কিছুটা স্বস্তি পাবেন। আপনার পরিবারের সদস্যরা আপনাকে সম্মান করবে এবং চলমান পরিস্থিতিতে এই মাসের দ্বিতীয়ার্ধে একটি বড় চুক্তি হতে পারে, যার কারণে পারিবারিক পরিবেশ উন্নত হবে।

মীন

এই মাস এর দ্বিতীয়ার্ধেটি মীন রাশির জাতকদের জন্য অনেক উপকারের মাস হতে পারে। এখন আপনার পথে যত বাধাই আসুক না কেন, আপনি সেগুলোকে অতিক্রম করে দারুণ সাফল্য অর্জন করতে পারবেন। আপনার ব্যবসায় বৃদ্ধি হতে পারে এবং আপনি চাকরিতে পদোন্নতি বা বৃদ্ধিরও আশা করতে পারেন। আপনার মধ্যে কেউ কেউ নতুন সম্পত্তি এবং যানবাহন কিনতে পারেন। পৈতৃক সম্পত্তি নিয়ে বিবাদ শেষ হতে পারে। পিতা, মাতা, ভাইবোন এবং অন্যান্য আত্মীয়দের কাছ থেকে লাভ হতে পারে। স্বামী স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে, কিন্তু তা বেশিদিন স্থায়ী হবে না। তাই পারিবারিক বিষয়ে সতর্ক থাকুন এবং অপ্রয়োজনীয় কথা বলা থেকে বিরত থাকুন। আর্থিক পরিস্থিতিতে উত্থান-পতন হতে পারে।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

অবশেষে সন্দেশখালিতে মীনাক্ষী, কথা বললেন নির্যাতিতাদের সঙ্গে দুর্দান্ত গেয়েও দীপন বাদ!ইন্ডিয়ান আইডল ১৪ এর সেমি ফাইনালে বাংলার অনন্যা-শুভদীপ উচ্চমাধ্যমিকের কেমিস্ট্রি পরীক্ষার প্রশ্ন কেমন হল? কত নম্বর উঠবে? জানালেন শিক্ষক এবার ২৪ফেব্রুয়ারি একটি বিশেষ দিন, জেনে নিন এইদিনে পালিত ব্রত পুজো উৎসব সম্পর্কে সন্দেশখালিতে পুলিশ ক্যাম্প খুলতেই সিরাজের বিরুদ্ধে অভিযোগের পাহাড় অস্ট্রেলিয়ায় খেলবেন ভারতীয় ফুটবলার, মহারাষ্ট্রের তরুণকে ঘিরে প্রত্যাশা তুঙ্গে এবারের শীতেই ছাদনাতলায় যাচ্ছেন রূপসা! কবে বিয়ে করছেন সায়নদীপকে? ‘‌শেখ শাহজাহান কোনও অপরাধ করেছেন কেউ বলেননি’‌, দরাজ শংসাপত্র তৃণমূল বিধায়কের পাকিস্তানে ফের ইরানের হানা! নিহত জইশ আল আদলের জঙ্গি কমান্ডার সহ বহু-রিপোর্ট ‘ফল তো ভুগতেই হবে’, করণের শোয়ে ঐশ্বর্যকে নিয়ে ‘বাজে কথার’ কারণে আজও বিপাকে ইমরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.