বাংলা নিউজ > ভাগ্যলিপি > মঙ্গলের রাশি পরিবর্তন সমস্যায় ফেলবে এই ৫ রাশির জাতকদের, পড়তে পারেন বাধার মুখে
এই সময় কালের মধ্যে মিথুন রাশির জাতকদের ঝগড়া, বিবাদ এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে।
এই সময় কালের মধ্যে মিথুন রাশির জাতকদের ঝগড়া, বিবাদ এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে।

মঙ্গলের রাশি পরিবর্তন সমস্যায় ফেলবে এই ৫ রাশির জাতকদের, পড়তে পারেন বাধার মুখে

  • কর্কট চন্দ্রের রাশি এবং মঙ্গলের নীচস্থ রাশি। আবার মকর রাশিতে মঙ্গল উচ্চস্থ। কর্কট রাশিতে নিষ্ঠুর গ্রহ মঙ্গলের গোচরের ফলে ৫টি রাশির ওপর অশুভ প্রভাব পড়বে।

২ জুন মিথুন রাশি থেকে কর্কট রাশিতে প্রবেশ করেছেন গ্রহ সেনাপতি মঙ্গল। ২০ জুলাই পর্যন্ত এই রাশিতে উপস্থিত থাকবে এই গ্রহ। কর্কট চন্দ্রের রাশি এবং মঙ্গলের নীচস্থ রাশি। আবার মকর রাশিতে মঙ্গল উচ্চস্থ। কর্কট রাশিতে নিষ্ঠুর গ্রহ মঙ্গলের গোচরের ফলে ৫টি রাশির ওপর অশুভ প্রভাব পড়বে। এই সময়কালের মধ্যে একাধিক সমস্যার সম্মুখীন হতে পারেন এই রাশির জাতকরা। তাই তাঁদের সাবধানে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। এখানে জানুন সেই রাশিগুলি সম্পর্কে—

মিথুন- এই রাশির ওপর মঙ্গলের প্রভাব খুব একটা ভালো নয়। ঝগড়া, বিবাদ এড়িয়ে চলুন। আইনি মামলা আদালতের বাইরে মিটিয়ে নিন। জমি-সম্পত্তি সংক্রান্ত মামলা জটিল আকার ধারণ করতে পারে। জেদ ও আবেগ নিয়ন্ত্রণে রেখে কাজ করলে সফল হবেন। পারিবারিক কলহের কারণে মানসিক অশান্তি থাকবে। স্বাস্থ্য, বিশেষত ডান চোখের সঙ্গে সম্পর্কযুক্ত রোগ থেকে সতর্ক থাকুন।

সিংহ- এই সময়কালে চ্যালেঞ্জের মুখে পড়তে পারেন। ভালো ফলাফলের জন্য পড়ুয়া এবং প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণকারীদের অত্যধিক পরিশ্রম করতে হবে। অধিক ব্যয়ের কারণে আর্থিক অনটনের মুখোমুখি হতে পারেন। বন্ধু অথবা আত্মীয়দের কাছ থেকে অপ্রিয় সংবাদ পেতে পারেন। তবে বিদেশ যাত্রার জন্য ভিসার আবেদন করতে চাইলে তাতে সফল হবেন।

তুলা- মঙ্গলের রাশি পরিবর্তনের প্রভাবে কর্মক্ষেত্রে ওঠা-নামা থাকবে। এই রাশির জন্য মঙ্গল অকারক হয়ে পড়েন, তাই স্বাস্থ্যের অধিক যত্ন নেওয়া উচিত। উচ্চআধিকারিকদের সঙ্গে সম্পর্ক নষ্ট হতে দেবেন না। সাহস ও পরাক্রমের জোরে কঠিন পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পারবেন। সমস্ত রণনীতি কার্যকরী হবে। পরিশ্রমের ফল লাভ করতে বিলম্ব হতে পারে।

ধনু- হীনমন্যতার শিকার হতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন। আগুন, বিষ ও ওষুধের প্রতিক্রিয়া থেকে নিজেকে নিরাপদে রাখুন। কর্মক্ষেত্রে ষড়যন্ত্রের শিকার হতে পারেন। আইনি মামলা আদালতের বাইরে মিটিয়ে নেওয়াই ভালো। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। জমি-সম্পত্তির মামলার মীমাংসা হতে পারে।

মকর- দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে পারস্পরিক বিবাদ বাড়তে দেবেন না। কেন্দ্র বা রাজ্য সরকারের বিভাগে টেন্ডারের আবেদন করতে চাইলে সময় ভালো। বিবাহের আলোচনায় সময় লাগতে পারে। বিদেশি কোম্পানিতে চাকরি বা নাগরিকতার প্রচেষ্টা সফল হবে। পরিকল্পনা গোপন রেখে অগ্রসর হলে পূর্ণ সাফল্য লাভ করবেন।

েন।

বন্ধ করুন