বাংলা নিউজ > ভাগ্যলিপি > শেষের দুই মাস এই রাশির জাতকদের মহালাভের পথ উন্মুক্ত করছে, আপনিও কী তালিকায়?
কোষ্ঠির একাদশ স্থানে গোচর করে মেষ জাতকদের আয় বৃদ্ধি করবে বৃহস্পতি।
কোষ্ঠির একাদশ স্থানে গোচর করে মেষ জাতকদের আয় বৃদ্ধি করবে বৃহস্পতি।

শেষের দুই মাস এই রাশির জাতকদের মহালাভের পথ উন্মুক্ত করছে, আপনিও কী তালিকায়?

  • গ্রহগতি অনুযায়ী নভেম্বর ও ডিসেম্বর মাস কয়েকটি রাশির জাতকদের ব্যবসা ও চাকরিতে উন্নতির সম্ভাবনা বৃদ্ধি করছে। এ সময় বড়সড় লাভের মুখ দেখতে পারেন কয়েকটি রাশির জাতকরা।

গ্রহগতি অনুযায়ী নভেম্বর ও ডিসেম্বর মাস কয়েকটি রাশির জাতকদের ব্যবসা ও চাকরিতে উন্নতির সম্ভাবনা বৃদ্ধি করছে। এ সময় বড়সড় লাভের মুখ দেখতে পারেন কয়েকটি রাশির জাতকরা। এ সময় আনন্দের আগমন হবে এবং সমস্ত আটকে থাকা কাজ পূর্ণ হবে। কোন কোন রাশির জাতকদের ভাগ্য চমকাবে শেষ দুমাসে জেনে নিন—

মেষ- গ্রহগতি অনুযায়ী যাত্রা সুখ ও পারিবারিক সুখ লাভ করবেন এই রাশির জাতকরা। কোষ্ঠির একাদশ স্থানে গোচর করে আপনার আয় বৃদ্ধি করবে বৃহস্পতি। অতএব শেষের দুই মাস ভালো কাটবে আপনার।

কর্কট- দ্বাদশ ও তৃতীয় স্থানের অঝিপতি হয়ে চতুর্থ স্থানে গোচর করবে বুধ। এর পর পঞ্চম স্থানে গোচর করে কর্কট জাতকদের মিশ্র ফলাফল প্রদান করবে। আবার এই রাশির ক্ষেত্রে দ্বিতীয় স্থানের অধিপতি থেকে পঞ্চম কক্ষে সূর্যের গোচর হবে। সে সময় বুধাদিত্য যোগ দেখা যাবে। ২০ নভেম্বর বৃহস্পতি এই রাশির অষ্টম স্থানে প্রবেশ করবে। দ্বাদশ স্থানে ভাগ্যেশ হওয়ার কারণে ভাগ্যের সঙ্গ পাবেন না কর্কটের জাতকরা। তবে সময় ভালো কাটবে।

সিংহ- গ্রহ গতির বিচারে এই রাশির ব্যবসায়িক পরিস্থিতি ভালো থাকবে। পারিবারিক সুখ ও শান্তিতে বৃদ্ধি হবে। এমনকি সুখ ও সমৃদ্ধিও বৃদ্ধি ঘটবে। আবার ২০ নভেম্বর আপনার রাশি সপ্তমে থাকায় পরিস্থিতিতে শুভ পরিবর্তন দেখা দেবে।

কন্যা- গ্রহ গতি অনুযায়ী এই রাশির জাতকদের পরিবারে যাত্রা ও সুখের যোগ সৃষ্টি হবে। ব্যবসায় উন্নতি হবে। তবে ২০ নভেম্বর ষষ্ঠ স্থানে গোচর করবে বৃহস্পতি। সে সময় স্বাস্থ্য ও সম্পর্কে বিশেষ নজর দিতে হবে।

ধনু- নভেম্বর ও ডিসেম্বর মাস আপনার অর্থ লাভ ঘটাবে। ২০ নভেম্বর কুম্ভ রাশিতে বৃহস্পতি প্রবেশ করলে আপনার পারিবারিক সুখ বৃদ্ধি পাবে। এই রাশির দ্বিতীয় কক্ষে বৃহস্পতির গোচর পারিবারিক ও আর্থিক দিক দিয়ে ভালো সময়ের ইঙ্গিত দিচ্ছে। 

মকর- ২০ নভেম্বর থেকে কুম্ভে বিচরণ করবে বৃহস্পতি, সে সময়, এই রাশির জাতকদের সাবধানে থাকতে হবে। তবে এই দুই মাস আপনার জন্য মহালাভের পথ প্রশস্ত করে রেখেছে।

কুম্ভ- পেশাগত দিক দিয়ে এই রাশির জাতকদের জন্য ভাগ্যের দ্বার উন্মুক্ত করছে নভেম্বর ও ডিসেম্বর মাস। ২০ নভেম্বরের পর স্বাস্থ্যোন্নতি হবে এবং আর্থিক পরিস্থিতিতে পরিবর্তন দেখা দেবে।

বন্ধ করুন