বাংলা নিউজ > ভাগ্যলিপি > ৮ দিন পর ভাগ্যোন্নতি হবে এই ৫ রাশির, রাজনীতিতে সাফল্য, নির্বাচনে জয়ী হবেন তাঁরা
কর্কট রাশির গোচর কোষ্ঠিতে কেন্দ্র ত্রিকোণ রাজযোগ সৃষ্টি হচ্ছে।

৮ দিন পর ভাগ্যোন্নতি হবে এই ৫ রাশির, রাজনীতিতে সাফল্য, নির্বাচনে জয়ী হবেন তাঁরা

শনির প্রভাবে জাতক কর্মঠ, কর্মশীল, ন্যায় প্রিয় হয়ে থাকে। পাশাপাশি শনির প্রভাবে ব্যক্তি কর্মক্ষেত্রে সাফল্য লাভ করে। এই গ্রহের ব্যক্তিকে ধৈর্যবান করে।

গত ২২ জানুয়ারি অস্ত গিয়েছিল কর্মফলদাতা শনি। এবার আগামী ২৪ ফেব্রুয়ারি উদয় হবে আয়ু প্রদানকারী এই গ্রহ। শনির প্রভাবে জাতক কর্মঠ, কর্মশীল, ন্যায় প্রিয় হয়ে থাকে। পাশাপাশি শনির প্রভাবে ব্যক্তি কর্মক্ষেত্রে সাফল্য লাভ করে। এই গ্রহের ব্যক্তিকে ধৈর্যবান করে। পাশাপাশি জীবনে স্থায়িত্ব নিয়ে আসে। শনি উদয় হলে ৫ রাশির গোচর কোষ্ঠিতে রাজযোগ সৃষ্টি হবে। এই রাশির জাতকরা এই সময় ব্যবসা, রাজনীতিতে বিশেষ ফলাফল লাভ করবেন। কোন কোন ৫ রাশির জাতকদের কোষ্ঠিতে রাজযোগ সৃষ্টি হচ্ছে জেনে নিন—

মেষ- এই রাশির কোষ্ঠিতে রাজযোগ সৃষ্টি হবে। এর প্রভাবে ‘রাজপাট’ লাভ করতে পারেন। নির্বাচনে জয়ী হতে পারেন বা রাজনীতিতে বড়সড় পদ পাবেন। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। বেতনবৃদ্ধিও হতে পারে। কর্মক্ষেত্রে ভালো প্রদর্শন করবেন। ব্যবসায় অর্থ লাভ হবে। 

বৃষ- কাজ ও ব্যবসার জন্য সময় খুব ভালো। ভাগ্যের সঙ্গ লাভ করবেন। যে কাজে হাত দেবেন, তাতেই সাফল্য লাভ করবেন। রাজনীতিতেও সাফল্য লাভ করবেন। এমনকী বড় পদও পেতে পারেন।

কর্কট- আপনার রাশির গোচর কোষ্ঠিতে কেন্দ্র ত্রিকোণ রাজযোগ সৃষ্টি হচ্ছে। অংশীদারিত্বের কাজ সফল হবে। পাশাপাশি নতুন অংশীদারীত্বও করতে পারেন। ব্যবসা ও অন্য কাজে জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। শনির সঙ্গে সম্পর্কযুক্ত ব্যবসা যেমন তেল, পেট্রোলিয়াম, লোহা ইত্যাদির ব্যবসা করে থাকেন, তাহলে লাভ হতে পারে। রাজনীতিতেও সাফল্য লাভ করবেন এই রাশির জাতকরা। নির্বাচনে জয়ী হতে পারেন।

তুলা- এই রাশির কোষ্ঠিতেও কেন্দ্র ত্রিকোণ রাজযোগ সৃষ্টি হবে। শনি উদয় হলে আপনি শুভ ফলাফল লাভ করবেন। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। সমস্ত কাজে ভালো প্রদর্শন করবেন। ভালো আয় করবেন। কর্মক্ষেত্রে প্রশংসা লাভ করবেন। বিদেশি ব্যবসার সঙ্গে জড়িত থাকলে ব্যাপক লাভ হতে পারে।

মকর- আপনার গোচর কোষ্ঠিতে শশ ও ত্রিকোণ রাজযোগ সৃষ্টি হতে চলেছে। নির্বাচনে জয়ী হতে পারেন। মন্ত্রী বা অন্য কোনও পদ লাভ করতে পারেন। ব্যবসায় নতুন চুক্তি করতে চাইলে সময় ভালো। শেয়ার বাজারে লগ্নি করতে পারেন। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। প্রশাসনিক পদে কর্মরত থাকলে মান-সম্মান বৃদ্ধি হবে।

বন্ধ করুন