বাংলা নিউজ > ভাগ্যলিপি > ৮ দিন পর ভাগ্যোন্নতি হবে এই ৫ রাশির, রাজনীতিতে সাফল্য, নির্বাচনে জয়ী হবেন তাঁরা

৮ দিন পর ভাগ্যোন্নতি হবে এই ৫ রাশির, রাজনীতিতে সাফল্য, নির্বাচনে জয়ী হবেন তাঁরা

কর্কট রাশির গোচর কোষ্ঠিতে কেন্দ্র ত্রিকোণ রাজযোগ সৃষ্টি হচ্ছে।

গত ২২ জানুয়ারি অস্ত গিয়েছিল কর্মফলদাতা শনি। এবার আগামী ২৪ ফেব্রুয়ারি উদয় হবে আয়ু প্রদানকারী এই গ্রহ। শনির প্রভাবে জাতক কর্মঠ, কর্মশীল, ন্যায় প্রিয় হয়ে থাকে। পাশাপাশি শনির প্রভাবে ব্যক্তি কর্মক্ষেত্রে সাফল্য লাভ করে। এই গ্রহের ব্যক্তিকে ধৈর্যবান করে। পাশাপাশি জীবনে স্থায়িত্ব নিয়ে আসে। শনি উদয় হলে ৫ রাশির গোচর কোষ্ঠিতে রাজযোগ সৃষ্টি হবে। এই রাশির জাতকরা এই সময় ব্যবসা, রাজনীতিতে বিশেষ ফলাফল লাভ করবেন। কোন কোন ৫ রাশির জাতকদের কোষ্ঠিতে রাজযোগ সৃষ্টি হচ্ছে জেনে নিন—

মেষ- এই রাশির কোষ্ঠিতে রাজযোগ সৃষ্টি হবে। এর প্রভাবে ‘রাজপাট’ লাভ করতে পারেন। নির্বাচনে জয়ী হতে পারেন বা রাজনীতিতে বড়সড় পদ পাবেন। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। বেতনবৃদ্ধিও হতে পারে। কর্মক্ষেত্রে ভালো প্রদর্শন করবেন। ব্যবসায় অর্থ লাভ হবে। 

বৃষ- কাজ ও ব্যবসার জন্য সময় খুব ভালো। ভাগ্যের সঙ্গ লাভ করবেন। যে কাজে হাত দেবেন, তাতেই সাফল্য লাভ করবেন। রাজনীতিতেও সাফল্য লাভ করবেন। এমনকী বড় পদও পেতে পারেন।

কর্কট- আপনার রাশির গোচর কোষ্ঠিতে কেন্দ্র ত্রিকোণ রাজযোগ সৃষ্টি হচ্ছে। অংশীদারিত্বের কাজ সফল হবে। পাশাপাশি নতুন অংশীদারীত্বও করতে পারেন। ব্যবসা ও অন্য কাজে জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। শনির সঙ্গে সম্পর্কযুক্ত ব্যবসা যেমন তেল, পেট্রোলিয়াম, লোহা ইত্যাদির ব্যবসা করে থাকেন, তাহলে লাভ হতে পারে। রাজনীতিতেও সাফল্য লাভ করবেন এই রাশির জাতকরা। নির্বাচনে জয়ী হতে পারেন।

তুলা- এই রাশির কোষ্ঠিতেও কেন্দ্র ত্রিকোণ রাজযোগ সৃষ্টি হবে। শনি উদয় হলে আপনি শুভ ফলাফল লাভ করবেন। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। সমস্ত কাজে ভালো প্রদর্শন করবেন। ভালো আয় করবেন। কর্মক্ষেত্রে প্রশংসা লাভ করবেন। বিদেশি ব্যবসার সঙ্গে জড়িত থাকলে ব্যাপক লাভ হতে পারে।

মকর- আপনার গোচর কোষ্ঠিতে শশ ও ত্রিকোণ রাজযোগ সৃষ্টি হতে চলেছে। নির্বাচনে জয়ী হতে পারেন। মন্ত্রী বা অন্য কোনও পদ লাভ করতে পারেন। ব্যবসায় নতুন চুক্তি করতে চাইলে সময় ভালো। শেয়ার বাজারে লগ্নি করতে পারেন। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। প্রশাসনিক পদে কর্মরত থাকলে মান-সম্মান বৃদ্ধি হবে।

ভাগ্যলিপি খবর

Latest News

সুকান্তকে জোড়া শোকজ করল কমিশন, তৃণমূলকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্যের জের IPL-এর ইতিহাসে সব থেকে বেশি চার মেরেছেন কারা, দেখুন সেরা পাঁচের তালিকা আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো এবার FIR করছি, হিরণের দেওয়া অডিয়ো ক্লিপ নিয়ে পাল্টা দিলেন দেব, ২৩ তারিখ ধমাকা! দেশে ফিরেই হাসপাতালে ভর্তি হবেন ঐশ্বর্য, কান মাতানো রাই সুন্দরীর কব্জি ভেঙেছে! ১.৩ হাজারের বেশি পাক-শরণার্থীর CAAর জন্য আবেদন সীমান্তের এই রাজ্যে! পঞ্চম দফায় ৩৩ শতাংশ প্রার্থী কোটিপতি, কত সম্পত্তি রয়েছে পীযূষ গোয়েলের? ১৭ মরশুমের আইপিএল ইতিহাসে দ্বিতীয় ব্যাটার হিসেবে ‘৭০০-র’ শিখরে কোহলি পাটুলিতে ক্যানসার আক্রান্ত সিপিএম কর্মীকে মারধর, প্রতিবাদে থানা ঘেরাও সৃজনের জয়ী হলে মেয়েদের জন্য ‘সম্পূর্ণা’ চালু করবেন, আর কী আশ্বাস তৃণমূলের সায়ন্তিকার

Latest IPL News

আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল অন্ধ্র প্রিমিয়র লিগের ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার হওয়ার নজির SRH তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.