বাংলা নিউজ > ভাগ্যলিপি > আগামী ১১ দিন অসাধারণ সময় কাটবে এই তিন রাশির জাতকদের, থাকছে সূর্যের আশীর্বাদ
কর্কট রাশির কর্মক্ষেত্রের স্থানে প্রবেশ করেছে সূর্য। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন।
কর্কট রাশির কর্মক্ষেত্রের স্থানে প্রবেশ করেছে সূর্য। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন।

আগামী ১১ দিন অসাধারণ সময় কাটবে এই তিন রাশির জাতকদের, থাকছে সূর্যের আশীর্বাদ

  • ১৪ এপ্রিল নিজের উচ্চ রাশি মেষে প্রবেশ করেছে গ্রহের রাজা সূর্য। ১৪ মে পর্যন্ত এই রাশিতেই অবস্থান করবেন সূর্য।

বৈদিক জ্যোতিষ অনুযায়ী প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময় অন্তর রাশি পরিবর্তন করে। মানব জীবনকে এই রাশি পরিবর্তন সরাসরি প্রভাবিত করে। ১৪ এপ্রিল নিজের উচ্চ রাশি মেষে প্রবেশ করেছে গ্রহের রাজা সূর্য। ১৪ মে পর্যন্ত এই রাশিতেই অবস্থান করবেন সূর্য। সমস্ত রাশির ওপর সূর্যের এই গোচরের প্রভাব পড়লেও ৩টি রাশির জাতকরা এর ফলে বিশেষ ভাবে লাভবান হবেন। 

মিথুন- আয়ের স্থানে সূর্যের গোচর হয়েছে। আয় বৃদ্ধি হবে। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। নতুন ব্যবসায়িক সম্পর্ক গড়ে উঠবে। এর ফলে ভবিষ্যতে লাভ হবে। ব্যবসায় নতুন চুক্তি চূড়ান্ত করতে পারেন। এমনকি ব্যবসায় লাভ হতে পারে। বুধ মিথুন রাশির অধিপতি গ্রহ। বুধ ও সূর্যের মধ্যে বন্ধুত্ব রয়েছে। এ কারণে মিথুন রাশির জাতকদের জন্য সময় অত্যন্ত ভালো।

কর্কট- কর্মক্ষেত্রের স্থানে প্রবেশ করেছে সূর্য। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। বেতন বৃদ্ধি সম্ভব। ব্যবসায় ভালো লাভ হবে। আপনার কার্যপ্রণালী উন্নত হবে। বরিষ্ঠদের সহযোগিতা লাভ করতে পারেন। চন্দ্র এই রাশির অধিপতি গ্রহ। চন্দ্র ও সূর্যের মধ্যে বন্ধুত্ব রয়েছে। এ কারণে কর্কট জাতকরা সূর্যের রাশি পরিবর্তনের ফলে লাভবান হবেন।

মীন- অর্থ ও বাণীর স্থানে সূর্যের গোচর হয়েছে। এ কারণে এ সময় আকস্মিক ধন লাভ হবে। কেরিয়ারের জন্য সময় অসাধারণ। গাড়ি, জমি-সম্পত্তি ক্রয় বিক্রয়ের জন্য সময় খুব ভালো। রাজনীতিতে সাফল্য লাভ করতে পারেন। এমনকি কোনও পদ লাভের সম্ভাবনাও রয়েছে। বিয়ের প্রস্তাব পেতে পারেন।  

বন্ধ করুন