বাংলা নিউজ > ভাগ্যলিপি > অত্যন্ত রোম্যান্টিক হন এই রাশির জাতকরা, আপনিও কি তালিকায়?
রোম্যান্টিক স্বভাবের কারণে সঙ্গীকে আনন্দিত রাখেন বৃশ্চিক জাতকরা।
রোম্যান্টিক স্বভাবের কারণে সঙ্গীকে আনন্দিত রাখেন বৃশ্চিক জাতকরা।

অত্যন্ত রোম্যান্টিক হন এই রাশির জাতকরা, আপনিও কি তালিকায়?

জ্যোতিষশাস্ত্রে কোষ্ঠি ও গ্রহ-নক্ষত্র বিচার করা যায় ব্যক্তি রোম্যান্টিক কিনা।

আমরা প্রত্যেকেই একজন রোম্যান্টিক জীবনসঙ্গীর আশা করে থাকি। নিজের প্রেম জীবন বা দাম্পত্য জীবনে প্রত্যেকে একে অপরকে ভালোবেসে থাকেন, রোম্যান্স করে থাকেন। তবে কোনও কোনও জাতক বেশি রোম্যান্টিক হয়, আবার কেউ কেউ একটু কম রোম্যান্টিক হয়। জ্যোতিষশাস্ত্রে কোষ্ঠি ও গ্রহ-নক্ষত্র বিচার করা যায় ব্যক্তি রোম্যান্টি কিনা।

আবার রাশিও ব্যক্তির জীবনকে প্রভাবিত করে। জ্যোতিষ অনুযায়ী, রাশির স্বভাব অনুযায়ী ব্যক্তিও রোম্যান্টিক হতে পারে। জ্যোতিষ মতে, কিছু কিছু রাশির জাতক অত্যন্ত রোম্যান্টিক হন। নিজের সঙ্গীর কাছ থেকেও তাই প্রত্যাশা করেন তাঁরা। কোন কোন রাশির জাতকরা রোম্যান্টিক, জেনে নিন এখানে—

বৃশ্চিক- রোম্যান্টিক স্বভাবের কারণে বৃশ্চিক জাতকদের সকলে মনে রাখেন। এই রাশির জাতকরা সমস্ত কিছুকে ভালোভাবে দেখে থাকেন। তাঁরা অত্যন্ত রোম্যান্টিক হন, যে কারণে তাঁদের সহজে ভোলানো যায় না। নির্দিষ্ট সময় অন্তর অন্তর নিজের ভালোবাসা ব্যক্ত করে থাকেন এই জাতকরা। তাঁরা আশাবাদী হন এবং ভালোবাসা ও রোম্যান্সে বিশ্বাস রাখেন। এই রাশির জাতকদের কাছে সমস্ত কিছুই সম্ভব।

সিংহ- জ্যোতিষ অনুযায়ী, জন্ম থেকেই অত্যন্ত রোম্যান্টিক হন সিংহ রাশির জাতকরা। নিজের ভালোবাসা অনুভব করানোর জন্য সবসময় রোম্যান্টিক মেজাজে থাকেন তাঁরা। সিংহ স্থির রাশি। তাঁদের রোম্যান্টিক মানসিকতা আপনার আশপাশের পরিবেশকেও রোম্যান্সে ভরিয়ে দেবে। এই রাশির জাতকরা নিজের প্রেম সঙ্গী বা জীবনসঙ্গীর কথা মান্য করতে বিলম্ব করেন না।

বৃষ- সকলের সামনে নিজের ভালোবাসা ব্যক্ত করতে কুণ্ঠাবোধ করেন না বৃষ রাশির জাতকরা। ফিল্মি কায়দার রোম্যান্সের সাহায্য নিয়ে থাকেন এই জাতকরা। ভালোবাসার বিষয় তাঁরা সর্বশ্রেষ্ঠ। বৃষ স্থির রাশির অন্তর্ভুক্ত। আবেগ ও অনুভূতির ভিত্তিতে একাধিক সিদ্ধান্ত নিয়ে থাকেন তাঁরা।

বন্ধ করুন