বাংলা নিউজ > ভাগ্যলিপি > উদিত শুক্র এই রাশির দাম্পত্য ও আর্থিক জীবনে উন্নতি ঘটাচ্ছে, আপনিও কি তালিকায়?
শুক্র উদয় হওয়ায় নতুন চাকরি পেতে পারেন সিংহ রাশির জাতকরা।
শুক্র উদয় হওয়ায় নতুন চাকরি পেতে পারেন সিংহ রাশির জাতকরা।

উদিত শুক্র এই রাশির দাম্পত্য ও আর্থিক জীবনে উন্নতি ঘটাচ্ছে, আপনিও কি তালিকায়?

কোনও গ্রহ অস্ত গেলে তার কারক তত্ত্বের প্রভাব কমে যায়।

গত ৬ জানুয়ারি অস্ত যাওয়ার পর ১১ জানুয়ারি দুপুর ১টা ৫৮ মিনিটে উদয় হয়েছে বুধ। কোনও গ্রহ অস্ত গেলে তার কারক তত্ত্বের প্রভাব কমে যায়। আবার উদয় হলে তার পূর্ণ প্রভাব প্রতিষ্ঠিত হয়। শুক্র সুখ, সম্পদ, সমৃদ্ধি, ভোগ বিলাসিতার কারক গ্রহ। শুক্র উদয় হওয়ায় কোন কোন রাশির লাভ হচ্ছে জেনে নিন—

মেষ- মঙ্গল এই রাশির অধিপতি গ্রহ। এই রাশির সপ্তম ও দ্বিতীয় স্থানের অধিপতি শুক্র। নবম স্থানে উদয় হয়েছে শুক্রের। দাম্পত্য জীবন অনুকূল থাকবে। ভাগ্যোদয় সম্ভব। কেরিয়ারে সাফল্য লাভ করতে পারেন।

মিথুন- বুধ এই রাশির অধিপতি গ্রহ। বুধ ও শুক্র পরস্পরের বন্ধু। রাশিপ সপ্তম স্থানে শুক্র উদয় হচ্ছে। দাম্পত্য জীবন আনন্দে কাটবে। জীবনসঙ্গীর স্বাস্থ্যোন্নতি ঘটবে। সম্পর্ক আরও মজবুত হবে। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা বড়সড় চুক্তি পেতে পারেন।

সিংহ- নতুন চাকরি পেতে পারেন এই রাশির জাতকরা। চাকরি পরিবর্তন করতে চাইলে সময় ভালো। সরকারি চাকরিজীবীদের বদলি হতে পারে। ব্যবসায়ীদের লাভ হবে।

কুম্ভ- এই রাশির একাদশ স্থানে শুক্রের উদয় হয়েছে। এমন পরিস্থিতিতে সবার আগে আর্থিক অবস্থা মজবুত হতে পারে। কুম্ভ রাশির অধিপতি গ্রহ শনি। শনি ও শুক্র পরস্পরের বন্ধু। ব্যবসা ও চাকরিজীবীদের জন্য সময় অনুকূল। মনে আনন্দ থাকবে।

বন্ধ করুন