বাংলা নিউজ > ভাগ্যলিপি > Venus Transit : ৫ ডিসেম্বর শুক্রর ধনুতে প্রবেশ, এই চার রাশির হবে অর্থ লাভ

Venus Transit : ৫ ডিসেম্বর শুক্রর ধনুতে প্রবেশ, এই চার রাশির হবে অর্থ লাভ

৫ ডিসেম্বর শুক্র ধনু রাশিতে প্রবেশ করবে।  

Venus Transit : কবে রাশি পরিবর্তন করেছে শুক্র ? কোন কোন রাশির জাতক জাতিকাদের এই ট্রানজিট দ্বারা অর্থ লাভ হবে ? জেনে নিন এখান থেকে।

বৈদিক জ্যোতিষশাস্ত্রে শুক্রকে অসুরদের গুরু হিসাবে বিবেচনা করা হয়, অন্যদিকে বৃহস্পতিকে দেবতাদের গুরু হিসাবে বিবেচনা করা হয়। অসুরদের গুরু হওয়ার পরেও শুক্রকে একটি শুভ গ্রহ বলে মনে করা হয়। ৫ ডিসেম্বর শুক্র ধনু রাশিতে প্রবেশ করবে। ধনু রাশি দার্শনিক ও ধর্মের চিহ্ন। যেখানে শুক্রকে সম্পদ ও ভোগের কারক বলা হয়েছে। ধনু রাশিতে শুক্রের গমন ধর্মের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য অনেক দিক থেকে চমৎকার হতে চলেছে। গুরুর যদি বেদের জ্ঞান থাকে তবে শুক্রের অন্তর্গত জ্ঞান আছে। যখন উভয়ে মিলিত হয়, ব্যক্তি সফল হয়। ৪টি রাশির জাতক এই ট্রানজিট থেকে লাভবান হবেন।

মেষ রাশি- এই রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র দ্বিতীয় ঘর অর্থাত্‍ ধনসম্পদের অধিপতি এবং সপ্তম ঘর এর অধিপতি যিনি এবার ভাগ্যের ঘরে গমন করবে। শুক্রের দৃষ্টি আপনার পরাক্রমশালী ঘরে যাচ্ছে। শুক্রের এই গমন মেষ রাশির জাতকদের সৌভাগ্য বৃদ্ধি করবে। ধর্মের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টি উপকারী প্রমাণিত হবে। ধর্মের কথা প্রচার করলে এই সময়ে জনসমর্থন পেতে পারেন। আপনি এই সময়ে করা ভ্রমণের সমস্ত সুবিধা পাবেন। আপনি আপনার পরিবারের জন্য একটি নতুন কাজ শুরু করার জন্য অর্থ পেতে পারেন। এই সময়ে আপনি আপনার স্ত্রীর সঙ্গে রোমান্টিক সময় কাটাতে যাচ্ছেন এবং পরিবারের সঙ্গে পিকনিক করতেও যেতে পারেন।

সিংহ রাশি- এই রাশির জাতকদের জন্য তৃতীয় ও দশম ঘরের অধিপতি শুক্র। শুক্র আপনার পঞ্চম ঘরের মধ্য দিয়ে ট্রানজিট করতে চলেছে, যা প্রেমের ঘর। শুক্রের দৃষ্টি আপনার মঙ্গলময় স্থানে যাচ্ছে। শুক্রের এই ট্রানজিটের মাধ্যমে আপনার জীবনে নতুন প্রেমিকের আগমন সম্ভব। এ সময় হৃদয়ে প্রেমের ফুল ফুটবে । মিডিয়া, ফ্যাশন এবং গ্ল্যামারের সঙ্গে যুক্ত ব্যক্তিরা প্রচুর খ্যাতি পাবেন। স্থানীয় মহিলারা এই সময়ে একটি বড় কোম্পানি থেকে একটি অফার পেতে পারেন। শিশুদেরও পঞ্চম থেকে বিবেচনা করা হয়, তাই সদ্য বিবাহিত মহিলারা এই সময়ে গর্ভধারণ করতে পারেন। আপনার কর্মক্ষেত্রে মহিলা সহকর্মী আপনার পক্ষে সম্পূর্ণরূপে অনুকূল হতে চলেছে।

বৃশ্চিক রাশি- এই রাশির জাতকদের জন্য সপ্তম ও দ্বাদশ বাড়ির অধিপতি শুক্র। এই সময়ে শুক্রের গমন ঘটতে চলেছে আপনার দ্বিতীয় ঘর অর্থাৎ সম্পদের ঘরে। শুক্রের দৃষ্টি আপনার অষ্টম ঘরে যাচ্ছে। শুক্রের এই স্থানান্তরের প্রভাবে আপনার পক্ষে বিদেশ থেকে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়িক সম্পর্কে এখন গতি বাড়বে বলে আশা করা হচ্ছে। স্ত্রীর স্বাচ্ছন্দ্যে অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। এ সময় আপনার কথাবার্তা হবে মধুর ও প্রিয়। আপনি শুধুমাত্র আপনার কথার প্রভাব দ্বারা মানুষকে আকৃষ্ট করতে সক্ষম হবেন। এই সময়ে এমনও হতে পারে যে আপনি কোনও মহিলা বন্ধুর মাধ্যমে অর্থ পাবেন। 

কুম্ভ রাশি- এই রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র হল চূড়ান্ত রাজ যোগের কারক। চতুর্থ এবং ভাগ্য স্থানের অধিপতি শুক্র এই সময়ে আপনার লাভের ঘরে গমন করবে। শুক্রের দৃষ্টি এই সময়ে আপনার পঞ্চম ঘরে যাচ্ছে। এই সময়ে দীর্ঘ সময় আটকে থাকা কোনো কাজ শেষ হতে পারে। এই সময়ে আপনি পরিবারের সমর্থন পাবেন এবং আপনার যেকোনো ইচ্ছা পূরণ হতে পারে। শুক্রর পঞ্চম ঘরে অবস্থান প্রেমের সম্পর্কের মধুরতা বাড়াতে চলেছে। প্রসাধনী কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিদের আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। বিশেষ করে যারা লেখালেখি ও অভিনয়ের সঙ্গে যুক্ত তারা এই সময়ে নতুন অফার পেতে পারেন। আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্ক মধুর হবে।

 

বন্ধ করুন