বাংলা নিউজ > ভাগ্যলিপি > Venus Transit on 31st March: শনির রাশিতে শুক্রের প্রবেশ! ৩১ মার্চ থেকে এই ৩ রাশির জাতক জাতিকাদের কপালে কী রয়েছে?
বর্তমানে শুক্র, মঙ্গল ও শনি মকর রাশিতে বিরাজ করছে।

Venus Transit on 31st March: শনির রাশিতে শুক্রের প্রবেশ! ৩১ মার্চ থেকে এই ৩ রাশির জাতক জাতিকাদের কপালে কী রয়েছে?

  • শুক্র গোচর মেষ রাশির জাতক জাতিকার জন্য উপকারী প্রমাণিত হবে। শুক্র আপনার রাশির একাদশ তম ঘরে প্রবেশ করছে। যাকে আয় ও লাভের ঘর বলা হয়। অতএব, এই সময়ে আপনি ব্যবসায় ভাল লাভ করতে পারেন।

যেকোনও রাশিতে গ্রহের প্রবেশের ফলে বিভিন্ন ধরনের প্রভাব পড়ে একাধিক রাশিতে। ১২ টি রাশির প্রতিটিতেই কোনও না কোনও প্রভাব পড়ে বড় গরহগুলির গোচরে। বলছে জ্যোতিষ শাস্ত্র। আগামী ৩১ মার্চ শনির রাশি কুম্ভে প্রবেশ করতে চলেছে শুক্র। যার ফলে ৩ রাশির জাতক জাতিকাদের জীবনে ব্যাপক ভালো প্রভাব পড়তে চলেছে। তবে এমনও বহু সময় হয় যে, এরফলে বহু রাশির উপরই খারাপ প্রভাব পড়ে থাকে। একনজরে দেখা যাক, কোন কোন রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে ৩১ মার্চের পর আসতে চলেছে সুসময়।

মেষ

শুক্র গোচরে আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। শুক্র আপনার রাশির একাদশতম ঘরে প্রবেশ করছে। যাকে আয় ও লাভের ঘর বলা হয়। অতএব, এই সময়ে আপনি ব্যবসায় ভাল লাভ করতে পারেন। আয়ের নতুন উৎস তৈরি হবে। শুক্র আপনার রাশির দ্বিতীয় এবং সপ্তম ঘরের অধিপতি। অতএব, আপনি হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন। অংশীদারি কাজে বা ব্যবসায় সাফল্য পাবেন।

মকর

শুক্র আপনার রাশির দ্বিতীয় ঘরে অবস্থান করছে, যাকে অর্থের ঘর বলা হয়। অতএব, এই সময়ে আপনি ব্যবসায় লাভ করতে পারেন। গোচরের সময়কালে, আপনি আটকে টাকা পেতে পারেন। চাকরিতে নিযুক্ত ব্যক্তিরা পদোন্নতি পেতে পারেন। শুক্র আপনার রাশির দশম ঘরের অধিপতি। যাকে কর্মবোধ বা কর্মজীবন বলে। অতএব, এই সময়ে আপনি একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। আসন্ন কাজের ধরন উন্নত হবে।

কুম্ভ

শুক্রের গোচর আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। শুক্র আপনার গৃহে গমন করছে। কারণ কুম্ভ রাশি শনির রাশি। আর সেই রাশিতেই প্রবেশ করছে শুক্র। এই সময়ে, আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। কর্মক্ষেত্রে আপনার কর্মকর্তারা আপনার পাশে থাকবেন। শুক্র গ্রহ কুম্ভ রাশির চতুর্থ অর্থাৎ সুখ এবং নবম অর্থাৎ ভাগ্যের অধিপতি। অতএব, আপনি বাহন সুখ পেতে পারেন। কুম্ভ রাশির অধিপতি হলেন শনিদেব। জ্যোতিষশাস্ত্রে, শনি এবং শুক্রের মধ্যে বন্ধুত্বের অনুভূতি রয়েছে। তাই এই রাশি পরিবর্তন আপনার জন্য ভাগ্যবান বলে প্রমাণিত হবে।

বন্ধ করুন