বাংলা নিউজ > ভাগ্যলিপি > weekly horoscope: এই সপ্তাহে সুখের মুখ দেখবেন কারা? রয়েছে কাদের সামনে কঠিন চ্যালেঞ্জ! জানুন রাশিফলে
কেমন কাটবে এই সপ্তাহ

weekly horoscope: এই সপ্তাহে সুখের মুখ দেখবেন কারা? রয়েছে কাদের সামনে কঠিন চ্যালেঞ্জ! জানুন রাশিফলে

  • পাওনাদারের সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় খুব ভাল খবর পেতে পারেন। দীর্ঘ দিনের কোনও আশা পূরণ হতে পারে। মধ্যভাগে আগুন থেকে একটু সাবধান থাকুন। পারিবারিক জীবনে অশান্তি বাড়তে পারে।

মেষ

মায়ের শরীর নিয়ে ব্যস্ত হতে পারেন। বাড়িতে কোনও আত্মীয়ের শত্রুতার জন্য দাম্পত্য বিবাদ অনেক দূর যেতে পারে। সপ্তাহের শুরুতেই শরীরের যত্ন নেওয়া দরকার। বয়স্কদের ক্ষেত্রে আরও বেশি করে যত্ন নেওয়া দরকার। আর্থিক বিষয়ে এই সপ্তাহটি ভালো যাবে। শিক্ষার্থীরা নিজেদের বিষয়ে কম পরিশ্রমে ভালো ফল করবেন। সপ্তাহের মাঝে আপনার সম্পদ বাড়বে, সামাজিক অবস্থান আরও উন্নত হবে।

বৃষ

সপ্তাহের প্রথম দিকে বন্ধুদের থেকে একটু দূরত্ব বজায় রাখুন, বিবাদের যোগ আছে। ভ্রমণে গিয়ে অপদস্থ হতে পারেন। উচ্চপদস্থ কোনও ব্যক্তির জন্য পড়ে থাকা কার্য উদ্ধার। পাওনাদারের সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় খুব ভাল খবর পেতে পারেন। দীর্ঘ দিনের কোনও আশা পূরণ হতে পারে। মধ্যভাগে আগুন থেকে একটু সাবধান থাকুন। পারিবারিক জীবনে অশান্তি বাড়তে পারে। অর্থ আদান-প্রদান নিয়ে বন্ধুর সঙ্গে বিবাদ। চাকরির স্থানে সুনাম বাড়তে পারে।

মিথুন

এই সপ্তাহে আপনাকে কাজের পাশাপাশি আপনার স্বাস্থ্যের উন্নতির জন্য কিছু সময় বের করার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ শনি আপনার দশম ভাবে অবস্থিত। এই সময়টি আপনার স্বাস্থ্যের জন্য ভাল বলে মনে হচ্ছে। পাওনাদারের সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় খুব ভাল খবর পেতে পারেন। তবে আর্থিক ব্যাপারে একটু চাপ থাকতে পারে। ঋণ নিয়ে আলোচনা। বাড়িতে কোনও দূরের অতিথি আসার যোগ। বাবার শরীর নিয়ে চিন্তা। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ। বাড়তি টাকা আয় করতে গিয়ে পুলিশের সমস্যায় পড়তে পারে্ন। পেটের কষ্ট বৃদ্ধি।

কর্কট

এই সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনার উপর কাজের চাপ বাড়তে পারে। কিন্তু আপনি এই মাঠের চাপকে আপনার মনকে আধিপত্য করতে দেবেন না। বৃহস্পতি দ্বাদশ ভাবে অবস্থিত হওয়ায় এই রাশির আর্থিক দিকটি অনেক উত্থান-পতনের পরে অবশেষে স্বাভাবিক দেখাবে। এমন পরিস্থিতিতে, সম্ভবত সপ্তাহের প্রথম দিনগুলি আপনাকে ভাল ফলাফল নাও দিতে পারে, তবে ধীরে ধীরে আপনি বিভিন্ন পরিচিতি থেকে অর্থ আসতে দেখবেন। তাই ভাগ্যের সঠিক সদ্ব্যবহার করে, এই সপ্তাহে আপনার অর্থ সঞ্চয়ের দিকে আপনার প্রচেষ্টা রাখুন।

সিংহ

অনুযায়ী এই সপ্তাহটি আপনাকে বুঝতে সাহায্য করবে যে, আপনার পরিবারের উন্নতির জন্য আপনাকে অবিরাম কাজ করতে হবে। এর জন্য, আপনি যা কিছু করেন তার পিছনে ভালবাসা এবং দূরদৃষ্টির অনুভূতি থাকা উচিত। এই সপ্তাহে বাঁধা যে, কর্মক্ষেত্রে কোনো কাজ করতে গিয়ে কোনো ভুল বা বাদ পড়লে তা মেনে নেওয়া আপনার আভিজাত্যের পরিচয় দেবে।

কন্যা

এই সময়ে অফিসে নিজের ভুল স্বীকার করা আপনার পক্ষে যেতে পারে। কিন্তু এটি ঠিক করার জন্য আপনাকে দ্রুত বিশ্লেষণেরও প্রয়োজন হবে। এই সপ্তাহে আপনার ব্যক্তিগত জীবনে পরিস্থিতি স্বাভাবিক হওয়ার কারণে আপনার মন অধ্যয়ন এবং অধ্যয়নে নিযুক্ত থাকবে।পাশের বাড়ির কোনও লোকের জন্য সামাজিক বদনাম রটতে পারে। গঠনমূলক কাজে উন্নতির যোগ। সন্তানের কোনও আবদার পূরণে খরচ বৃদ্ধি। সকলে মিলে দূরে ভ্রমণের আলোচনা ভেস্তে যেতে পারে।

তুলা

শত্রুর মোকাবিলা করতে ব্যর্থ হবেন। নতুন কোনও প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। বাতজ সমস্যা দেখা দিতে পারে। শারীরিক কারণে কাজের ক্ষতি হতে পারে। মহাজনের সঙ্গে অর্থ নিয়ে অশান্তি হতে পারে। প্রিয়জনের কাছে আঘাত থেকে মনঃকষ্ট। বাবার সঙ্গে কোনও ব্যবহার নিয়ে মানসিক চাপ। স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির দিকে। সন্তানের পড়াশোনার জন্য খরচ বাড়তে পারে। বাড়তি কোনও খরচ চিন্তা বৃদ্ধি ঘটাতে পারে। শরীরের কোনও ক্ষত নিয়ে চিকিৎসার খরচ বৃদ্ধি।

বৃশ্চিক

পাশের বাড়ির কোনও লোকের জন্য সামাজিক বদনাম রটতে পারে। গঠনমূলক কাজে উন্নতির যোগ। সন্তানের কোনও আবদার পূরণে খরচ বৃদ্ধি। সকলে মিলে দূরে ভ্রমণের আলোচনা ভেস্তে যেতে পারে। ব্যক্তিগত কোনও সমস্যার সমাধানে বন্ধুর সাহায্য লাভ। কাজের জন্য খুব ভাল সময়। বাড়িতে অতিথির জন্য খরচ বাড়তে পারে।

ধনু

অতিরিক্ত অর্থব্যয়ে চিন্তা বৃদ্ধি। কোনও আত্মীয়ের সঙ্গে দূরভ্রমণের আলোচনা। গবেষণায় উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসায় অন্যকে বিশ্বাস করে ঠকতে হতে পারে। শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন। সংসারে ঝামেলা থাকলেও, পরিবেশ আয়ত্তে থাকবে। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। কাজের জন্য বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে। সৃষ্টিশীল কোনও কাজের জন্য উন্নতির যোগ আসতে পারে। প্রেমে জটিলতা নিয়ে বাড়িতে বিবাদ বাধতে পারে। লটারি বা ফাটকা প্রাপ্তি হতে পারে। শত্রুর ব্যাপারে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু ভাল ভাবে চিন্তা করুন। প্রিয়জনের শরীর খারাপ থাকায় মনঃকষ্ট। মা-বাবার সঙ্গে তীর্থ ভ্রমণের আলোচনা।

মকর

খেলাধুলায় সুনাম ও প্রতিপত্তি বৃদ্ধি। অংশীদারি ব্যবসায় না এগোনোই ভাল। সন্তানদের জন্য ব্যয় হতে পারে। নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। অনেক দিনের কোনও আশা পূরণ হতে পারে। পেটের কোনও সমস্যার জন্য শরীরে ক্লান্তি বৃদ্ধি। গবেষণায় সাফল্য লাভ। প্রেমের বিষয়ে জটিলতা বাড়তে পারে। শরীরের সমস্যার কারণে ভ্রমণ বাতিল হতে পারে। বাড়তি খরচের জন্য সঞ্চয়ে বাধা। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ হতে পারে।

কুম্ভ

এই অনুসারে শিক্ষার্থীরা উচ্চশিক্ষার জন্য সুনাম পেতে পারেন। কোনও কাজের জন্য মনে উদ্বেগ থাকবে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ ভাল হবে আজ। বাড়িতে কোনও শুভ কাজ হওয়ায় আনন্দ লাভ। আর্থিক চাপ বৃদ্ধি। সঞ্চয় কম হবে। কোনও আইনি কাজের জন্য মানসিক চাপ বাড়তে পারে। নতুন কোনও বন্ধুর সঙ্গে পরিচয়। ব্যবসায় উন্নতির পথে বাধা। কারও বিবাহ সংক্রান্ত ব্যাপারে খরচ বাড়তে পারে।

মীন

অনুসারে মাত্রা ছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য বেগ পেতে হবে। রাজনীতিবিদদের জন্য খুব অনুকূল সময়। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা বাবার সঙ্গে মতবিরোধ। মাথা ঠান্ডা রাখতে হবে। আর্থিক ক্ষতি হতে পারে। অগ্রপশ্চাৎ না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা।

বিশেষজ্ঞ: মনোজিৎ দে সরকার

যোগাযোগ: 8777679776

বন্ধ করুন