বাড়ি > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- শিক্ষার্থীদের জন্য সময় ভালো না। অযথা কারও সঙ্গে ঝগড়ায় জড়াবেন না, ফল ভালো হবে না। সিদ্ধান্ত নিতে পারবেন না। ব্যয় বাড়বে। সপ্তাহের শুরুতে আর্থিক পরিস্থিতি ভালো থাকবে না। পায়ের ব্যথায় কষ্ট পাবেন। নতুন ব্যবসা শুরু করবেন না। চাকরিজীবরা সহকর্মীদের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখুন। বিবাহিত জীবন ভালো কাটবে। 

বৃষ- আত্মীয়দের নাক গলানোর কারণে বিবাহিত জীবনের ভারসাম্য নষ্ট হতে পারে। সমস্যাসঙ্কুল পরিস্থিতি কাটিয়ে ওঠার ক্ষেত্রে জীবনসঙ্গীর সাহায্য পাবেন না। কোনও বিষয়ে দোটানায় থাকবেন। সন্তানের জন্য চিন্তিত থাকবেন। আশানুরূপ আয় হবে না। শ্বাস কষ্ট হতে পারে। চাকরিজীবীরা সমস্যায় দিন কাটাবেন। বৈবাহিক সম্পর্কে মন কষাকষি থাকতে পারে। 

মিথুন- বড় গাড়ি কিনতে পারেন। সামাজিক পরিসর বাড়বে। সন্তানের তরফে কষ্ট পেতে পারেন। বাড়িতে কোনও ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন হতে পারে। আয়ের জন্য সময় ঠিকঠাক। ব্যবসার জন্য সাধারণ সময়। চাকরিজীবীদের দৌড়ঝাপ করতে হবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। ত্বকের সমস্যা থাকলে, আরাম পাবেন।

কর্কট- ব্যবসায় দৌড়ঝাপ করতে হবে। ভাগ্যের চেয়ে বেশি নিজের কাজের ওপর বিশ্বাস করবেন, সম্পূর্ণ কার্যক্ষমতা প্রয়োগ করে কাজ করবেন, যার ভালো ফল পাবেন। আয়ে অনিয়মিততা দেখা দিতে পারে। আত্মীয়ের কারণে চিন্তিত থাকতে পারেন। শিক্ষার্থীরা ঘোরা-ফেরার সুযোগ পাবেন। 

বন্ধ করুন