বাড়ি > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- খুব ভালো হারে আয় বাড়বে। অন্যদিকে ব্যয়ও বাড়বে, তাই সতর্ক থাকুন। পারিবারিক জীবনে অবসাদ থাকবে। কর্মক্ষেত্রে আপনার পরিস্থিতি উন্নত হবে, আপনার কথায় উচ্চপদাধিকারীরা সন্তুষ্ট হবেন। ছাত্ররা একাধিক বিষয় রুচি দেখাবে। ভাই-বোনদের সহযোগিতায় ধন লাভের পথ প্রশস্ত হবে। পরিবারে কোনও শুভকর্ম সম্পন্ন হতে পারে। 

বৃষ- এই সপ্তাহে উচ্চপদাধিকারী ও সহকর্মীদের থেকে সহযোগিতা পাবেন। তবে তা সত্ত্বেও নিজের কাজে মনযোগী না-ও হতে পারেন। স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে, তাই সাবধানে থাকুন। এই সপ্তাহে কোনও যাত্রায় যেতে পারেন। পারিবারিক জীবনে সুখ-শান্তি বজায় থাকবে, পরিজনদের সহযোগিতায় কোনও লাভ হতে পারে। নিজের শ্বশুড়বাড়ির সদস্যদের সঙ্গে ভালো ব্যবহার করুন, ঝগড়া-বিবাদে জড়াবেন না।

মিথুন- এই সপ্তাহে নতুন কিছু করার চেষ্টা করতে পারেন। মা-বাবার স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। পারিবারিক জীবনে মন কষাকষির সম্ভাবনা রয়েছে। আপনার পরাক্রম ও সাহসে বৃদ্ধি হবে। নিজের জ্ঞান-বুদ্ধির জোরে কঠিন সমস্যার সমাধান করতে পারবেন। কর্মক্ষেত্রে সকলের সঙ্গে মিলে-মিশে কাজ করুন, কারণ কেউ আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে ও আপনাকে অপমানিত করতে পারে। ব্যয় নিয়ন্ত্রণে থাকবে, আয়ও ঠিক-ঠাক থাকবে। পড়ুয়াদের জন্য সময় ভালো। সন্তান আনন্দে থাকবে।

কর্কট- এই সপ্তাহে নিজের স্বাস্থ্য সমস্যা থেকে সতর্ক থাকতে হবে, সামান্য ভুল কোনও বড় রোগকে আমন্ত্রণ জানাতে পারে। গাড়ি সাবধানে চালান। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। মা-বাবার স্বাস্থ্য ভালো থাকবে। এ সপ্তাহে আপনার বাবার বিশেষ কোনও লাভ হতে পারে। কোনও যাত্রার পরিকল্পনা করতে পারেন। পড়ুয়াদের জন্য সময় ঠিক-ঠাক, অত্যধিক পরিশ্রম করতে হবে। কর্মক্ষেত্রেও অত্যধিক পরিশ্রম করতে হবে।

বন্ধ করুন