বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

সিংহ- এই রাশির জাতকদের জন্য চ্যালেঞ্জ পূর্ণ সময়। সম্পূর্ণ চেষ্টা সত্ত্বেও আংশিক সাফল্য পেতে পারেন। কাজে বাধা বা বিলম্বের সম্ভাবনা রয়েছে। পুরনো রোগও দেখা দিতে পারে। সপ্তাহের মধ্য ভাগে জমি-সম্পত্তির কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সমস্যার সম্মুখীন হবেন। চাকরিজীবীদের উপর কাজের চাপ থাকবে। বিরোধী আপনার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করতে পারে। 

কন্যা- নতুন সুযোগের দ্বার উন্মোচিত হবে। সপ্তাহের শুরুতে কাজের ক্ষেত্রে অনুকূল পরিবেশ তৈরি হবে। অন্যের উপর বিশ্বাস করার পরিবর্তে নিজে চেষ্টা করুন। স্বাস্থ্য সমস্যা উপেক্ষা করবেন না। ফিনান্স, বিমা ও বিজ্ঞাপনের সঙ্গে যুক্ত থাকলে চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে। কঠিন সময় সঙ্গীর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে দাঁড়িয়ে থেকে স্বস্তি অনুভব করবেন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। 

তুলা- পরিবার ও পরিবারের বাইরে সব স্থানে প্রশংসা লাভ করবেন। একাগ্রতা ও সততার সঙ্গে কাজ করলে অবশ্যই সাফল্য লাভ করবেন। দীর্ঘদিন ধরে অসম্পূর্ণ কাজ পূর্ণ হবে। সপ্তাহের মধ্যভাগে কোনও প্রবীণ বা প্রভাবশালী ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ আর্থিক লাভের কারণ হয়ে দাঁড়াবে। কর্মক্ষেত্রে প্রশংসা লাভ করবেন। জটিলতা সত্ত্বেও আপনার পরাক্রম বৃদ্ধি হবে। সপ্তাহের শেষে পরিজনদের সঙ্গে আনন্দে সময় কাটাবেন। প্রেম সম্পর্ক মজবুত হবে।

বৃশ্চিক- নিজের খাওয়া-দাওয়ার বিশেষ যত্ন নিন। স্বাস্থ্য সমস্যা উপেক্ষা করলে সমস্যায় পড়তে পারেন। সপ্তাহের মধ্যভাগে জমি-সম্পত্তি সংক্রান্ত বিষয় পরিবার অথবা প্রতিবেশীরা সমস্যা তৈরির চেষ্টা করতে পারেন। ব্যবসায় ওঠানামা থাকবে। লেখক, অধ্যাপক, সাংবাদিক ও বুদ্ধিজীবীদের জন্য সময় ভালো। চাকরিজীবীরা নিজের কাজে মনোযোগ দিন। 

বন্ধ করুন