বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- সপ্তাহের শুরুতে অধিক দৌড়ঝাঁপ করতে হবে ও ব্যস্ত থাকবেন। কর্মক্ষেত্রে অধিক কাজের কারণে অবসাদে থাকবেন। ইচ্ছা-অনিচ্ছা সত্ত্বেও লম্বা দূরত্বের যাত্রা করতে হবে। ব্যবসায় ঝুঁকি নেবেন না। আর্থিক লেনদেনে সাবধানতা অবলম্বন করুন। কোনও বড় প্রকল্পে লগ্নির পূর্বে প্রবীণ আধিকারিকের পরামর্শ নিতে ভুলবেন না। যাত্রার সময় স্বাস্থ্যের যত্ন নিন। খাওয়া-দাওয়ায় গাফিলতি করবেন না।

মকর- সপ্তাহের শুরুতে আশানুরূপ ফলাফল লাভ করবেন। কিন্তু সপ্তাহের মধ্যভাগে সমস্যার মুখে পড়তে পারেন। এ সময় শারীরিক কষ্ট ও পরিজনদের সঙ্গে বিবাদ হতে পারে। নতুন সম্পর্কের জন্য পুরনো সম্পর্কের জলাঞ্জলি দেবেন না, না হলে পরে অনুতাপ করবেন। সপ্তাহের শেষে অজানা ভয় আপনাকে গ্রাস করবে। 

কুম্ভ- সপ্তাহের শুরুতে নিজের ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। বড় ব্যবসায়ীরা কাজে চ্যালেঞ্জের মুখে পড়তে পারেন। কর্মক্ষেত্রে অন্যের কাজে নাক গলাবেন না, নাহলে আপনার সম্মান প্রশ্নের মুখে পড়তে পারে। আইনি মামলা আদালতের বাইরে মিটিয়ে নিন, লাভ হবে। সপ্তাহের শেষে প্রিয়জনদের সহযোগিতার ফলে মনে আনন্দ থাকবে। কোনও উৎসবে অংশগ্রহণের সুযোগ পাবেন।

মীন- সপ্তাহের শুরুতে বিভিন্ন ক্ষেত্রে উন্নতি দেখা দেবে। কাজে সাফল্যের জন্য বন্ধু, সহকর্মী ও আত্মীয়স্বজনদের সঙ্গে আলোচনা করতে ভুলবেন না। সপ্তাহের মধ্য ভাগে কোনও প্রভাবশালী ব্যক্তির সাহায্যে বকেয়া অর্থ ফিরে পাবেন। জমি-সম্পত্তির বিবাদের সমাধান খুঁজে পাবেন। 

বন্ধ করুন