বাংলা নিউজ > ভাগ্যলিপি > Weekly Love horoscope: মঙ্গল অস্ত যাবে, মেষ-সহ ৫ রাশির জীবনে সুখ ফিরবে, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল

Weekly Love horoscope: মঙ্গল অস্ত যাবে, মেষ-সহ ৫ রাশির জীবনে সুখ ফিরবে, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল

মেষ: মেষ রাশির লোকেরা এই সপ্তাহের শুরুতে তাদের প্রেমের জীবন নিয়ে খুশি থাকবেন এবং তাদের সঙ্গীর সঙ্গে খুব খুশি হবেন। প্রেম জীবন এই সপ্তাহে রোমান্টিক হবে।

Weekly Love horoscope: সেপ্টেম্বরের এই সপ্তাহের শেষ দিনে মঙ্গল অস্ত যাচ্ছে। মঙ্গল অস্ত যাওয়ার সঙ্গে সঙ্গে মেষ ও কর্কট রাশি সহ ৫টি রাশির জাতক জাতিকাদের প্রেম জীবনে সুখ ফিরে আসবে। আসুন দেখে নেওয়া যাক এই সপ্তাহটি সমস্ত রাশির জাতক জাতিকাদের প্রেমের দিক থেকে কেমন যাবে।

মেষ

মেষ রাশির লোকেরা এই সপ্তাহের শুরুতে তাদের প্রেমের জীবন নিয়ে খুশি থাকবেন এবং তাদের সঙ্গীর সঙ্গে খুব খুশি হবেন। প্রেম জীবন এই সপ্তাহে রোমান্টিক হবে। যাইহোক, আপনি যদি সপ্তাহের শেষে কোনো টেক্সট মেসেজ পাঠান, তাহলে সাবধানে পাঠান অন্যথায় পারস্পরিক ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে এবং আপনাদের মধ্যে ঝগড়া হতে পারে।

বৃষ

বৃষ রাশির মানুষদের জন্য, প্রেমের সম্পর্কের একটি নতুন সূচনা আপনার জীবনে সুখ এবং সমৃদ্ধি তৈরি করবে এবং আপনি আপনার প্রেমের জীবনকে সুখী পাবেন। সুখ কড়া নাড়বে জীবনে। সপ্তাহের শেষে, সময় হঠাৎ অনুকূল হয়ে উঠবে এবং প্রেমের জীবন রোমান্টিক হয়ে উঠবে।

মিথুন

মিথুন রাশির জাতকদের জন্য, এই সপ্তাহটি আপনার প্রেম জীবনের জন্য একটি কঠিন সপ্তাহ। সপ্তাহের শুরুতে, প্রেমের সম্পর্ক হঠাৎ করে তিক্ত হয়ে উঠতে পারে এবং পারস্পরিক মতভেদও দেখা দিতে পারে। সপ্তাহের শেষের দিকে, আপনি জীবনে সুখকর অভিজ্ঞতা পেতে শুরু করবেন এবং সময়টি অনুকূল হয়ে উঠবে। আপনি সমস্ত শুভ কাজের ভালো ফল পাবেন এবং পারস্পরিক সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে।

কর্কট

কর্কট রাশির মানুষদের প্রেম জীবনে পারস্পরিক ভালবাসা মজবুত হবে এবং তাদের প্রেমের জীবনে সুখ আঘাত করবে। এই সপ্তাহে আপনার প্রেমের জীবনে রোম্যান্সের ছোঁয়া থাকবে এবং আপনি আপনার সঙ্গীর সঙ্গে হাসবেন। জীবনে সুখ-সমৃদ্ধির পথে এগিয়ে যাব। সপ্তাহের শেষে, আপনি কোনও মহিলার সাহায্যে জীবনে শান্তি পাবেন।

সিংহ

সিংহ রাশির জাতকদের প্রেম জীবনে সুখ থাকবে এবং পারস্পরিক ভালবাসা বৃদ্ধি পাবে। আপনার মধ্যে কেউ কেউ এই সপ্তাহে সন্তান সংক্রান্ত সুখও পাবেন। সপ্তাহের শেষে আপনার করা প্রচেষ্টা ভবিষ্যতে আপনার জন্য আনন্দদায়ক সময় নিয়ে আসবে। আপনি উপকৃত হবেন এবং মনে মনে খুশি হবেন।

কন্যা

এই সপ্তাহে কন্যা রাশির জাতকদের সমস্যা বাড়তে পারে। প্রেমের সম্পর্কে, পারস্পরিক ভালবাসায় কিছু অস্বস্তি বাড়তে পারে এবং আপনি আপনার প্রেমের জীবন সম্পর্কে খুব আবেগপ্রবণও হবেন। তবে এ অবস্থাও কিছুদিন থাকবে। সপ্তাহের শেষভাগে, সময় অনুকূল হয়ে উঠবে এবং প্রেমের সম্পর্কের একটি নতুন সূচনা আপনার জীবনে শান্তি আনবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আপনি আপনার লোকেদের সঙ্গে আড্ডা দেওয়ার মতো অনুভব করবেন।

তুলা

তুলা রাশির জাতকদের জন্য এই সপ্তাহটা একটু অন্যরকম হবে। আপনি যদি প্রেম জীবনের পরিস্থিতিগুলি আলোচনার মাধ্যমে সমাধান করার চেষ্টা করেন তবে আপনি আরও ভালো ফলাফল পাবেন। সপ্তাহের শুরুতে কোনও প্রতিকূল খবর পেয়ে আপনি মন খারাপ করতে পারেন। সপ্তাহের শেষে মতভেদ বাড়তে পারে এবং পারস্পরিক দূরত্বও বাড়তে পারে। এমতাবস্থায় কোনও কাজে তাড়াহুড়ো করা উচিত নয়।

বৃশ্চিক

বৃশ্চিক রাশির মানুষদের এই সপ্তাহের শুরুতে তাদের সঙ্গীর সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নিতে হবে। ভালো হবে যদি আপনি নিজের উপর বিশ্বাস রাখেন এবং আপনার প্রেমের জীবনে সিদ্ধান্ত নেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে পারস্পরিক ভালবাসা বৃদ্ধি পাবে তবে তা আপনার প্রত্যাশার চেয়ে কম হবে। সপ্তাহের শেষে পারস্পরিক ভালবাসা দৃঢ় হবে এবং প্রেম জীবন রোমান্টিক হবে। আপনি যদি আপনার সঙ্গীর সঙ্গে প্রেমের আচরণ করেন তবে আপনার ভালবাসা বাড়বে।

ধনু

প্রেমের সম্পর্কের দিক থেকে ধনু রাশির জাতকদের জন্য এটি একটি কঠিন সপ্তাহ। আপনার জীবনে অসুবিধা বাড়তে পারে। পারস্পরিক আলোচনার মাধ্যমে যে কোনও সমস্যার সমাধান হলে ভালো হবে। সপ্তাহের শেষে কিছু খবর পেয়ে আপনি দুঃখিত বোধ করতে পারেন। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে আপনার সঙ্গীর সঙ্গে খোলামেলা কথা বলা উচিত।

মকর

মকর রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি প্রেম জীবনের জন্য একটি আনন্দদায়ক সপ্তাহ। সপ্তাহের শুরুতে, পারস্পরিক ভালবাসা দৃঢ় হবে এবং আপনাদের মধ্যে কারও কারও জন্য শুভ বিবাহের সুযোগ থাকবে। বড়দের আশীর্বাদ জীবনে শান্তি আনবে। সপ্তাহের শেষে, প্রেম জীবনে উত্তেজনা থাকবে এবং আপনি কেনাকাটার মেজাজেও থাকবেন।

কুম্ভ

প্রেম জীবনের দিক থেকে কুম্ভ রাশির জাতকদের জন্য এটি একটি শুভ সপ্তাহ। আপনি আপনার প্রেমের সম্পর্ককে মজবুত করতে মহিলাদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন এবং তার আশীর্বাদে, সুখ আপনার জীবনে কড়া নাড়বে। সপ্তাহের শেষে, সুখ ও সমৃদ্ধির শুভ সম্ভাবনা থাকবে এবং আপনি আপনার সঙ্গীর সঙ্গে কোথাও যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

মীন

মীন রাশির জাতকদের এই সপ্তাহে প্রেমের সম্পর্কের ক্ষেত্রে কিছুটা ধৈর্যের সঙ্গে সিদ্ধান্ত নিতে হবে। ভেবেচিন্তে নেওয়া সিদ্ধান্তগুলি আপনার পক্ষে হবে এবং আপনার উপকারে আসবে। যাইহোক, সপ্তাহের শেষে, পরিস্থিতির উন্নতি হবে এবং পারস্পরিক ভালবাসাও শক্তিশালী হবে। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটবে।

ভাগ্যলিপি খবর

Latest News

টেস্টে সুযোগ পেলে নিজের সেরাটা উজাড় করে দেব:- আর্শদীপ সিং ট্রেন্টব্রিজ টেস্টে শতরান করে বিরল নজির গড়লেন কাভেম হজ বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.