বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক ট্যারো রাশিফল: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

সাপ্তাহিক ট্যারো রাশিফল: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

এই সপ্তাহে ট্যারো অনুযায়ী মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানাচ্ছে ট্যারো।

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)- স্বভাবে উগ্রতা থাকবে। হতাশ থাকবেন। অপব্যয় এড়িয়ে চলুন। জীবনসঙ্গীর সঙ্গে মনমালিন্য হতে পারে। প্র্যাক্টিক্যাল থাকার চেষ্টা করুন।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)- লাভজনক সপ্তাহ। ভালো সুযোগ আপনার অপেক্ষায় রয়েছে। কর্মক্ষেত্রে বিশেষ লাভ বা নতুন সুযোগ পেতে পারেন। পারিবারিক জীবনে আনন্দ ও ঘনিষ্ঠতা বাড়বে। পারস্পরিক সহযোগিতা থাকবে। 

মিথুন (২২ মে - ২১ জুন)- সৃজনশীল ক্ষেত্রে শিরোনামে থাকবেন। স্বস্তিতে থাকবেন। কর্মক্ষেত্রে উন্নতিতে সন্তুষ্ট থাকবেন। পরিবার ও বন্ধুদের সঙ্গে আনন্দে সময় কাটবে। মনে নতুন স্ফূর্তি ও ভালোবাসার সঞ্চার হবে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)- অতীতের প্রচেষ্টা থেকে লাভ হবে। তবে আত্মবিশ্বাস কমবে। স্বাস্থ্য দুর্বল থাকবে। সাবধানে থাকুন। 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

বউয়ের কথাতেই ওঠেন-বসেন দেশের সবচেয়ে ধনী ব্যক্তি! আম্বানি পরিবারের আসল ‘ডন’ নীতা অনন্ত-রাধিকার হস্তাক্ষর অনুষ্ঠানে শ্রেয়া-অরিজিতের গান, শাহরুখের নাচ সহ হল কী কী ডাস্টবিন করে রেখেছে' লোকসভা ভোটের আগে প্রার্থী বাছাই নিয়ে অনন্ত মহারাজের তোপ অভিষ্কাকে সাজঘরে ফিরিয়ে ‘টাইম-আউট’ নিয়ে শরিফুল খোঁচা মারলেন লঙ্কাকে, শুরু বিতর্ক ফোনের ফ্ল্যাশলাইট আর সমবেত কণ্ঠে ফসিলসের হাস্নুহানা! রূপম উন্মাদনায় ভাসল কলকাতা ‘আমি হোম ডেলিভারি, ঘরে জন্মেছি; এখন লোকে বাড়িতে খাবার দেওয়া বোঝে', বললেন মমতা রাজ্যসভার সদস্যপদ ছাড়লেন নড্ডা, লড়বেন লোকসভা ভোটে? শাহের মতোই পরিকল্পনা? হিসেব জমা দেওয়ার জন্য় আর একটু সময় দিন, সুপ্রিম কোর্টে আবেদন করল স্টেট ব্যাঙ্ক ১০ মার্চই হবে ডার্বি, রাত ৯টায় শুরু হতে পারে ইস্টবেঙ্গল ও মোহনবাগানের মহারণ! কেমন হল সিবিএসই দ্বাদশ শ্রেণির ফিজিক্সের প্রশ্ন? কেউ কেউ বলছে, জটিল আর দীর্ঘ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.