বাংলা নিউজ > ভাগ্যলিপি > Weekly Horoscope Tarot Card: দেব ও দৈত্যগুরুর বিপরীতমুখে থাক লাভের হবে ৪ রাশির, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল

Weekly Horoscope Tarot Card: দেব ও দৈত্যগুরুর বিপরীতমুখে থাক লাভের হবে ৪ রাশির, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল

সাপ্তাহিক ট্যারো রাশিফল। 

Weekly Horoscope Tarot Card: ট্যারোট কার্ডের গণনা অনুসারে, শুক্র এবং বৃহস্পতি সেপ্টেম্বরের এই সপ্তাহে তাদের গতিবিধি পরিবর্তন করতে চলেছে। এমন পরিস্থিতিতে গ্রহের গতিবিধির পরিবর্তনের প্রভাব সমস্ত রাশির উপর দেখা যাবে। আসুন জেনে নেওয়া যাক মেষ থেকে মীন সকল রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি কেমন যাবে।

মেষ

ট্যারট কার্ডগুলি বলছে যে এই সপ্তাহে মেষ রাশির কর্মজীবীদের জীবনে উন্নতির নতুন পথ খুলে যাবে, আপনি বর্তমানে যা করছেন তা ভবিষ্যতে উপকারী প্রমাণিত হবে। আপনার সঙ্গীর স্বাস্থ্যের যত্ন নিন, তার আপনাকে প্রয়োজন হতে পারে।

বৃষ

ট্যারো কার্ড অনুসারে, এই সপ্তাহটি বৃষ রাশির লোকদের জন্য ব্যবসায়িক লেনদেনে অগ্রগতি এবং লাভের সুযোগ নিয়ে আসবে। এর পাশাপাশি প্রতিযোগিতায় সাফল্য আসবে, সাহিত্য-সংগীতের প্রতি আগ্রহ বাড়বে। সম্পত্তি, বাড়ি, পারিবারিক বিষয়ে নতুন সূচনা করতে পারেন। আটকে থাকা কাজ শেষ হতে আরও কিছু সময় লাগতে পারে।

মিথুন

ট্যারট কার্ডের গণনা পরামর্শ দেয় যে মিথুন রাশির মানুষদের তাদের সমস্ত ক্ষমতা, সামর্থ্য এবং একাগ্রতা দিয়ে সাফল্য অর্জনের চেষ্টা করা উচিত। এই সপ্তাহে আপনার প্রভাব, ক্যারিশমা এবং সৃজনশীল প্রবণতা শীর্ষে থাকবে। শিক্ষাক্ষেত্রে শিক্ষার্থীদের পড়াশোনার প্রতি আগ্রহ বাড়বে। প্রেমের সম্পর্ক মজবুত হবে। ব্যবসায় লাভ ও অগ্রগতির সুযোগ আসবে। এই সময়ে আপনি বিজয়ের পথে এগিয়ে যাবেন।

কর্কট

ট্যারোট কার্ডগুলি দেখায় যে এই সপ্তাহটি কর্কট রাশির লোকদের জন্য অস্পষ্টতায় পূর্ণ হবে। এর মানে এই সপ্তাহে আপনি বিভ্রান্তিতে পড়তে চলেছেন। কী করবেন আর কী করবেন না, এই সময়ে অনেক ধরনের চিন্তা আপনার মনে একই সঙ্গে ছুটবে। আপাতত আপনাকে অপ্রয়োজনীয় খরচের দিকে মনোযোগ দিতে হবে। ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

সিংহ

ট্যারট কার্ডের গণনা দেখায় যে সিংহ রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে প্রতিযোগিতায় সাফল্য পাবেন এবং সাহিত্য ও সঙ্গীতের প্রতি তাদের আগ্রহ উপকৃত হবে। সম্পত্তি, বাড়ি, পারিবারিক বিষয়ে নতুন সূচনা করতে পারেন। আটকে থাকা কাজ শেষ হতে আরও কিছু সময় লাগতে পারে।

কন্যা

ট্যারট কার্ডগুলি বলছে যে কন্যা রাশির জাতকদের এই সপ্তাহে তাদের প্রেমের জীবন সম্পর্কে একটু সতর্ক হওয়া দরকার। আপনার স্ত্রীর অনুভূতিকে সম্মান করুন। তাকে কখনই অনুভব করাবেন না যে আপনি তার সম্পর্কে ভাবছেন না। রক্ত সঞ্চালনের যত্ন নিন এবং গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন।

তুলা

ট্যারট কার্ডের হিসাব বলছে এই সপ্তাহে তুলা রাশির জাতক জাতিকাদের সন্তানদের প্রতি আগ্রহ বাড়বে। ব্যবসায় নতুন চুক্তি হবে। যাইহোক, আপনাকে আইনগত বিষয়ে অসতর্ক না হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। প্রচেষ্টা ও সহযোগিতার মাধ্যমে অনুকূলতা আসবে। নতুন সম্পর্ক উপকারী প্রমাণিত হবে। এর পাশাপাশি এই সপ্তাহে আপনার আর্থিক অবস্থাও খুব ভালো থাকবে। যানবাহন একটু সাবধানে ব্যবহার করুন। সন্তানদের সাহায্য পেতে সক্ষম হবেন।

বৃশ্চিক

ট্যারট কার্ডের হিসাব বলছে বৃশ্চিক রাশির জাতকদের আচরণ এই সপ্তাহে খুব আক্রমণাত্মক হতে চলেছে। কিছু টক, কিছু মিষ্টি থাকবে দাম্পত্য জীবনে। ছাত্র শ্রেণীকে খুব পরিশ্রম করতে হবে। বৃহস্পতিবার আপনার জীবনে সম্পর্ক, সুযোগ এবং বিরোধিতা একবারে প্রবেশ করতে পারে।

ধনু

ট্যারট কার্ডগুলি বলছে যে ধনু রাশির লোকেরা এই সপ্তাহে প্রতিযোগিতায় সাফল্য পাবেন এবং সাহিত্য ও সঙ্গীতের প্রতি তাদের আগ্রহ প্রকাশ পাবে। সম্পত্তি, বাড়ি এবং পারিবারিক বিষয়ে আপনি একটি নতুন সূচনা করতে পারেন। অমীমাংসিত কাজ শেষ হতে আরও কিছু সময় লাগতে পারে।

মকর

ট্যারট কার্ড বলছে যে এই সপ্তাহে মকর রাশির জাতক জাতিকারা কোথাও বেড়াতে গেলে তাদের বাড়ির নিরাপত্তার জন্য কড়া ব্যবস্থা করতে হবে, পরিবারের কারও সঙ্গে বিবাদ হতে পারে। প্রেম প্রকাশে তাড়াহুড়ো করবেন না, এটা সম্ভব যে আপনি যে অনুভূতিগুলিকে ভালবাসা হিসাবে ভাবছেন তা কেবল আকর্ষণ। অর্থনৈতিক অবস্থা সন্তোষজনক হবে।

কুম্ভ

ট্যারট কার্ড বলে দিচ্ছে কুম্ভ রাশির জাতকদের জন্য সময় খুব একটা অনুকূল নয়। অতএব, নিজেকে সীমিত রাখুন, এই সময় কোনও সুযোগ গ্রহণ করবেন না। সহকর্মী ও বন্ধুদের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখার চেষ্টা করলে ভালো হবে। এই সপ্তাহটি আপনার স্বাস্থ্যের জন্য ভালো নয়। স্থানান্তরের সম্ভাবনা তৈরি হচ্ছে।

মীন

ট্যারট কার্ডের হিসাব বলছে সেপ্টেম্বরের প্রথম সপ্তাহটি মীন রাশির জাতক জাতিকাদের জন্য খুবই অনুকূল হতে চলেছে। কর্মরত ব্যক্তিদের জীবনে অগ্রগতির নতুন দ্বার উন্মোচিত হবে, আপনি বর্তমানে যা করছেন তা ভবিষ্যতে উপকারী প্রমাণিত হবে। আপনার সঙ্গীর স্বাস্থ্যের যত্ন নিন।

ভাগ্যলিপি খবর

Latest News

বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল ২০০১-এর আগে কেনা বাড়ি বিক্রিতে LTCG-র ওপর বজায় থাকবে ইন্ডেক্সেশন, জানাল সরকার সংযুক্ত আরব আমিরশাহিকে ১০ উইকেটে উড়িয়ে Women's Asia Cup-এর সেমিতে পাকিস্তান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.